ভিকির শরীরী নেশাতেই কি ভুলে গেলেন সলমনকে, উদ্দাম যৌনতায় মত্ত ক্যাটরিনা, ধরা পড়ল ক্যামেরায়

একদিকে সলমনের সঙ্গে ক্যাটের ঘনিষ্ঠতা, অন্যদিকে রণবীরের সঙ্গে ক্যাটরিনার গুজবে তোলপাড় হয়েছিল গোটা বি-টাউন। কেরিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউডের ভাইজানের প্রেমে হাবুডুবু খেলেও টেকে নি সেই সম্পর্ক। তারপরই বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন ক্যাট। যদিও  এসব এখন অতীত। বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটরিনা ও ভিকির প্রেমের গুঞ্জন তুঙ্গে। একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট।মাঝেমধ্যেই গভীর রাতে ক্যাটের ফ্ল্যাটে কোয়ালিটি টাইম কাটাতে চলেও আসছেন ভিকি,  উদ্দাম অন্তরঙ্গতা ধরা পড়ছে ক্যামেরায়। তবে কি টল-ডার্ক হ্যান্ডসামের শরীরী নেশাতেই সলমনকে একেবারে ভুলে গেলেন ক্যাটরিনা।

Riya Das | Published : Jul 16, 2021 3:41 AM IST / Updated: Jul 16 2021, 09:50 AM IST

19
ভিকির শরীরী নেশাতেই কি ভুলে গেলেন সলমনকে, উদ্দাম যৌনতায় মত্ত ক্যাটরিনা, ধরা পড়ল ক্যামেরায়

কেরিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউডের ভাইজানের প্রেমে হাবুডুবু খেলেও টেকে নি সেই সম্পর্ক। তারপরই বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন ক্যাট। 

29


বলিউডের প্রথম সারির হিরোদের সঙ্গে ক্যাটের সম্পর্কের কথা সকলেরই জানা। তাকে নিয়ে সম্পর্ক গুঞ্জন সর্বদাই তুঙ্গে। যদিও  এসব এখন অতীত। 
 

39

বর্তমানে একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট।

49


মাঝেমধ্যেই গভীর রাতে ক্যাটের ফ্ল্যাটে কোয়ালিটি টাইম কাটাতে চলেও আসছেন ভিকি,  উদ্দাম অন্তরঙ্গতা ধরাও পড়ছে ক্যামেরায়।  নেটিজেনরা বলছেন টল-ডার্ক হ্যান্ডসামের শরীরী নেশাতেই সলমনকে একেবারে ভুলে গেলেন ক্যাটরিনা।
 

59

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে সর্বদাই সরগরম টিনসেল টাউন। সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের অন্তরঙ্গতার খবরে গুঞ্জন শোনা যাচ্ছে।
 

69


জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও সকলেই তাদের সম্পর্ক কথা জানেন। গেট টুগেদার থেকে  একাধিক পার্টিতে তাদের একসঙ্গে  দেখা গেছে।নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলিউডে সকলেই জানেন তাদের সম্পর্কের কথা। 
 

79

 গভীর রাতে ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি কোয়ালিটি টাইম কাটাতেও আসেন ভিকি কৌশল। আর ফ্ল্যাট থেকে বেরোতে গিয়েই ধরাও পড়ে যান,  যা কিনা মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
 

89

দীর্ঘদিন ধরেই ক্যাটরিনা ও ভিকি কৌশলকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। তবে ভিকির সঙ্গে যে রিলেশনে রয়েছেন ক্যাটরিনা তা যেন একপ্রকার স্পষ্ট।

99

২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল। কিছুদিন আগেই হর্ষবর্ধন কাপুর টেলিভিশন শো-তে একপ্রকার খোলাখুলি তাদের ডেটিংয়ের কথা ফাঁস করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos