অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

 বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। ২৯-শে পা দিলেন বলি নায়িকা কিয়ারা। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা।  কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। প্রেমে বাঁধা পেয়েই কি নিজেকে বদলে ফেলেছেন কিয়ারা, জন্মদিনে ফাঁস হল কিয়ারার অজানা গল্প।

Riya Das | Published : Jul 31, 2021 6:58 AM IST

110
অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

নিজের অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। নগ্নতা যেন জলভাত। নগ্ন ফটোশ্যুটে সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন জ্বালালেন বলি ডিভা কিয়ারা আদবানি। স্তনযুগল উন্মুক্ত করে হোক কিংবা নগ্ন হয়ে অন ক্যামেরায় সাবলীল কিয়ারা। 

210

কিছুদিন আগেই টপলেস ফোটোশ্যুটে আগুন জ্বালিয়েছেন বলিউডের হট গার্ল কিয়ারা। ফের অন ক্যামেরায় টপলেস হলেন কিয়ারা আদবানি। অভিনেত্রীর নগ্ন শরীরের উষ্ণতার আগুনে পুড়ে ছাই সাইবারবাসী।

310

এই নিয়ে পরপর তিন বছর ডাব্বুর ক্যালেন্ডার ফোটেশ্যুটে দেখা মিলল কিয়ারার। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির ক্যালেন্ডার ফোটোশ্যুটে টপলেসে নিজেকে করে মেলে ধরেছেন কিয়ারা আদবানি। গত বছরও ডাব্বু রত্নানির ফোটোশ্যুটে কচু পাতা দিয়ে স্তনযুগল ঢেকে চরম  বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

410

তবে অন ক্যামেরায় নগ্নতাই নয়, 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা। এমনকী এই ছবির পর বিতর্কে জড়িয়ে পড়েছিলেন কিয়ারা কিন্তু চরিত্রের জন্য নিজেকে উজার করে দিয়েছিলেন নায়িকা।
 

510

সম্পূর্ণ নগ্ন হয়েই অন ক্যামেরায় হট পোজ দিলেও বাস্তবে তিনি পুরোটাই আলাদা। সেক্স ও যৌনতা ছাড়াও তার জীবনে অনেক দামী এবং বড় জিনিস রয়েছে, যা অনেক বেশি মূল্যবান। 
 

610

কিছুদিন আগে টুইঙ্কল-এর শো-তে এমন তিনটি  নাম জিজ্ঞাসা করা হয়, যা তার কাছে সেক্সের থেকেও অনেক বেশি গুরুত্বপূর্ণ। কিয়ারাও এমন তিনটি জিনিসের নাম বলেছেন যা শুনে সকলেই হতবাক। প্রথমত পিৎজা, দ্বিতীয়ত শপিং, তৃতীয়ত, ভাল সিনেমা।এমনকী কিয়ারা চান শুয়োপোকা হতে, যাতে প্রজাপতি হয়ে উড়ে যেতে পারেন।শি মূল্যবান। 

710

সেক্সিয়েস্টের তকমা তখন অতীত। দশম শ্রেণীতে পড়াকালীন জীবনে প্রথম প্রেম আসে বলি ডিভা কিয়ারা আদবানির। কিন্তু সেই প্রেম আর টিকল না কিয়ারা আদবানির। বোর্ডের পরীক্ষার আগে মায়ের হাতে ধরা পড়ে সর্বনাশ হয়েছিল কিয়ারা। 

810

কিয়ারা জানিয়েছেন, যে তিনি প্রথমবারের মতো একটি সম্পর্কে এসেছিলেন তখন তিনি দশম শ্রেণীতে পড়েন। এবং তার মা-ই তাকে প্রথম ধরে পড়ে।বোর্ডের পরীক্ষা চলাকালীন পড়াশোনার জন্য তাকে মায়ের কাছে ধমকও খেতে হয়েছিল বলে জানিয়েছেন কিয়ারা।

910

২০১৪ সালে অক্ষয় কুমারের সঙ্গে প্রথম জুটি বেঁধে বলিউডে পা রাখেন কিয়ারা।  তারপর দীর্ঘ একটা বিরতি।  ফের সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এমএসধোনি সিনেমা দিয়ে বড়পর্দায় ফিরে আসেন কিয়ারা। তারপর থেকে তার কেরিয়ারগ্রাফ উর্ধ্বমুখী। 
 

1010

তবে কি সেক্স-যৌনতার ট্যাবু ভেঙে কি সিদ্ধার্থ ঘরণী হতে চলেছেন কিয়ারা। এই নিয়ে জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি ফের বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে। সিদ্ধার্থ ও কিয়ারা একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি থেকে বাবা-মায়ের সঙ্গে লাঞ্চ ডেট যেন জল্পনায় শিলমোহর দিয়েছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos