Happy Birthday Minissha Lamba: উঠেছিল চুরির অভিযোগ, অভিনেত্রী না হয়ে কেন সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা

৩৭-শে পা দিলেন বলি অভিনেত্রী মিনিশা লাম্বা। বর্তমানে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলকানি থেকে শত যোজন দূরে রয়েছেন মিনিশা লাম্বা।  ছোটবেলায় অভিনেত্রী না হয়ে সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা। তবে পরবর্তীতে বি-টাউনের গ্ল্যামার জগতেই পা রেখেছিলেন মিনিশা লাম্বা। বলিউডে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন অভিনেত্রী। জন্মদিনে জেনে নিন অভিনেত্রীর অজানা কাহিনি।

Riya Das | Published : Jan 18, 2022 4:14 AM IST

19
Happy Birthday Minissha Lamba: উঠেছিল চুরির অভিযোগ, অভিনেত্রী না হয়ে কেন সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা

মিনিশা  লাম্বাকে নিয়ে উন্মাদনার শেষ নেই দর্শকদের। ৩৭-শে পা দিলেন বলি অভিনেত্রী মিনিশা লাম্বা ( Minissha lamba)। বর্তমানে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলকানি থেকে শত যোজন দূরে রয়েছেন মিনিশা লাম্বা। 

29


 ছোটবেলায় অভিনেত্রী না হয়ে সাংবাদিক হতে চেয়েছিলেন মিনিশা। তবে পরবর্তীতে বি-টাউনের গ্ল্যামার জগতেই পা রেখেছিলেন মিনিশা লাম্বা। তারপর থেকে বেশ কয়েকটি ছবিতে নজর কেড়েছিলেন মিনিশা লাম্বা ( Minissha lamba)।
 

39


মিনিশা লাম্বা ( Minissha lamba) এক সাক্ষাৎকারে জানান, চলচ্চিত্র জগতে আসার আগে তাকে অনেক লড়াই করতে হয়েছিল। অভিনেত্রী জানিয়েছিলেন যে, তিনি যখন মুম্বাইতে এসেছিলেন তখন তিনি একেবারে নতুন ছিলেন। চলচ্চিত্র জগৎ থেকে দূর-দূরান্তে চেনা জানা কেউ ছিল না মিনিশার। 

49

মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। এবং মডেলিং করতে করতেই অভিনয়ে সুযোগ পান অভিনেত্রী ( Minissha lamba)। বিজ্ঞাপন দিয়েই নজর কেড়েছিলেন অভিনেত্রী।  ২০০৫ সালে বলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল মিনিশা লাম্বার। 

59

মিনিশা ( Minissha lamba) আরও জানান,  তিনি যখন মুম্বাইতে আসেন, তখন তিনি একটি পিজিতে থাকতেন।  একদিন পিজির মালিকের স্ত্রী তার বিরুদ্ধে চুরির অভিযোগ আনেন। আলমারি থেকে পাঁচ টাকা চুরির অভিযোগ আনা হয় মিনিশার বিরুদ্ধে। আমার বিরুদ্ধে চুরির অভিযোগ ওঠার পর আমি খুবই ভেঙে পড়েছিলাম এবং সেই পিজি ছেড়ে ছোট ঘরে ভাড়া নিয়েছিলাম। পরে তিনি সেই টাকা পেয়ে নিজের ভুল বুঝতে পেরেছিলেন।

69

একাধিক প্রথমসারির বিজ্ঞাপনের জনপ্রিয় মুখ মিনিশা লাম্বা( Minissha lamba)। ক্যাডবেরি, হজমোলা, এয়ারটেল, এলজি এবং সানসিল্কের মতো ব্র্যান্ডে দেখা গিয়েছে মিনিশা লাম্বাকে।  
 

79


বলিউডে খুব বেশি ছবিতে অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন অভিনেত্রী ( Minissha lamba)। অভিনেত্রীর শরীরী উষ্ণতায় কাত হয়েছেন নেটিজেনরা। একাধিক ছবিতে অভিনয় করে ভক্তদের মনে নিজেদের জায়গা পাকিয়ে নিয়েছেন মিনিশা। 

89


২০১৫ সালে নাইটক্লাবের মালিককে বিয়ে করে সকলকে চমকে দিয়েছিলেন মিনিশা লাম্বা ( Minissha lamba)। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০২০ সালে তাদের দুজনের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।  
 

99


বর্তমানে চুটিয়ে প্রেম করছেন বলিউডের 'বচনা এ হাসিনো' অভিনেত্রী ( Minissha lamba)।  বর্তমানে নতুন প্রেমিককে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন মিনিশা। নিজেদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেছেন অভিনেত্রী।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos