Shah Rukh Khan Gossip: ঠিক কবে সঠিক সময় শাহরুখ খান সেটে এসেছিলেন, ফাঁস করলেন ফারহা

শাহরুখ খান বরাবরই স্পষ্টবাদী, যে তিনি খুব একটা সময় ধরে চলতে অভ্যস্ত নন। একাধিকবার জানিয়েছেন তিনি, বিশেষ করে সকালের দিকে। তাড়াতাড়ি ঘুম থেকে ওঠা মানেই শাহরুখ খানের কাছে তা শাস্তির। কিন্তু একবার সেই সমীকরণ উল্টে গিয়েছিল। শাহরুখ স্পষ্ট সেবার প্রমাণ করেছিলেন যে ইচ্ছে থাকলেই উপায় হয়। 

Jayita Chandra | Published : Jan 17, 2022 11:42 AM IST

19
Shah Rukh Khan Gossip: ঠিক কবে সঠিক সময় শাহরুখ খান সেটে এসেছিলেন, ফাঁস করলেন ফারহা

শাহরুখ খানের সঙ্গে ফারহার বন্ধুত্বের সম্পর্কের কথা সকলেই জানেন। কিন্তু তাঁদের সম্পর্কের এই গভীরতার  মাঝে ঢুকে পড়েছিলেন ফারহা খানের বর শিরিশ কুন্দর।  এমনই পরিস্থিতিতে শাহরুখের পাশ থেকে সরে গিয়েছিলেন তাঁর পরিচালক বন্ধু। 

29

শাহরুখ খানের সঙ্গে সব পরিচালদের সম্পর্কই বেশ ভালো। তবে তাঁদের মধ্যে অন্যতম হলেন ফারহা খান ও করণ জোহার। ফারহার সঙ্গে একের পর এক ব্লক বাস্টার ছবি উপহার দিয়েছিলেন তিনি। প্রকাশ্যেই দেখা যেত শাহরুখ ও ফারহার  বন্ধুত্বের গভীরতা।

39

তবে একটা স্টার সারা জীবন ভালো ছবি উপহার দিতে পারেন না। তেমনই শাহরুখ খানের একটি ছবি ছিল রা ওয়ান। ব্যাপক বিতর্কের মুখে পড়তে হয় তাঁকে। বক্স অফিসে এই ছবি মুখ থুবরে পড়েছিল। এমনই সময় সঞ্জয় দত্তের একটি পার্টিতে গিয়েছিলেন শাহরুখ খান। উপস্থিত ছিলেন ফারহা ও তাঁর স্বামী শিরিশও।

49

কয়েকদিন আগেই শিরিশ মন্তব্য করেছিলেন যে শাহরুখ খানে ১৫০ কোটির ফ্লপ ছবি নিয়ে। কিন্তু ফারহার কথা ভেবে চুপ ছিলেন শাহরুখ খান। কিন্তু ক্রমেই তাঁকে বিরক্ত করতে থাকেন ফারহার স্বামী। তিনি পার্টিতে বারে বারে শাহরুখ খানের কানে কাছে এসে কিছু বলার চেষ্টা করছিলেন।

59

পুরো বিষয়টাই লক্ষ্য করেছিলেন ফারহা। কিন্তু গুরুত্ব দেননি। এমনই অবস্থায় শাহরুখ খান ফারহার বরের গালে এক চড় মারেন। এরপরই শুরু হয়ে যায় সম্পর্কে নতুন সমস্যা, কিন্তু এর আগে সম্পর্কের সমীকরণ ছিল অন্যস্বাদের।

69

কিং খান ঠিক কেমন, তা হাড়ে হাড়ে জানেন ফারহা। নিজেই শাহরুখ বলেছিলেন, তিনি অক্কির সঙ্গে কখনও অভিনয় করতে পারবেন না, কারণ অক্ষয় বড্ড বেশি সকালে কলটাইম রাখেন। 
 

79

শাহরুখ খান তবে একবার এই নিয়ম ভেঙে রেকর্ড বরেক করেছিলেন, সকলের আগে পৌঁছে যেতেন সেটে, তাও আবার সকাল সকাল, ছবির নাম ওম শান্তি ওম। এই ছবিতে একটি গানে মোট ৩১ জন অভিনেতা-অভিনেত্রী অংশ গ্রহণ করেছিলেন, এই সকলকে নিয়ে চলত শ্যুট, তাই কলটাইম ফেল করতেন না শাহরুখ খান। 

89

ফারহার কথায়, শাহরুখ খান নিজেই ছিলেন ছবির প্রযোজক, আর ঠিক তাই সময় নষ্য় করতেন না তিনি, পাঁচতারা হোটেলে চলছিল শ্যুট, এতো সেলেবদের নিয়ে শ্যুটিং-এর মাঝে সবটা সামলাতেন তিনি নিজেই। কপিল শর্মা শো-তে এসে মুখ খোলন ফারহা। 

99

শাহরুখ খান চেয়েছিলেন, দেবানন্দ, শেয়রাবানু ও দীলিপ কুমারও আসুক, কিন্তু তেমনটা সম্ভবপর হয়নি, কারণ তাঁরা অতিথি শিল্পী হিসেবে উপস্থিত থাকতে চাননি। অন্যদিকে আসতে পারেননি অমিতাভ বচ্চনও। কারণ সামনেই ছিল অভিষেক বচ্চনের বিয়ে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos