Malaika-Arjun : সেক্সি পোজেই বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন মালাইকা-অর্জুন, ধরা দিলেই মুম্বইয়ের রাস্তায়

ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মালাইকা ও অর্জুন। তবে এবার তাদের রোম্যান্টিক পোজে কিংবা ডেটের জন্য নয়, ঘনিষ্ঠ সূত্রে শোনা যাচ্ছিল অর্জুন ও মালাইকা নাকি তাদের সম্পর্কের ইতি টানতে চলেছেন। গত বুধবার সারাদিনই অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল বি-টাউন। তবে বিচ্ছেদের খবর যে নিছকই গুজব তা সোশ্যাল পোস্টেই জানিয়ে দিয়েছিলেন দুজনেই। তাতেও যেন কানাঘুষো কমছিল না। এবার মুম্বইয়ের রাস্তায় প্রকাশ্যে ধরা দিলেন মালাইকা ও অর্জুন। একসঙ্গে ধরা দিয়েই ফের বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন বলিপাড়ার হট হ্যাপেনিং কাপল।

Riya Das | Published : Jan 17, 2022 10:36 AM IST

19
Malaika-Arjun : সেক্সি পোজেই বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন মালাইকা-অর্জুন, ধরা দিলেই মুম্বইয়ের রাস্তায়

 বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার (Malaika Arora) মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। তবে বি-টাউনের অন্দরে কান পাতলে তাদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।

29

তবে বিচ্ছেদের খবর যে নিছকই গুজব তা সোশ্যাল পোস্টেই জানিয়ে দিয়েছিলেন দুজনেই। তাতেও যেন কানাঘুষো কমছিল না। এবার মুম্বইয়ের রাস্তায় প্রকাশ্যে ধরা দিলেন মালাইকা (Malaika Arora) ও অর্জুন (Arjun Kapoor)। 

39


একসঙ্গে ধরা দিয়েই ফের বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন বলিপাড়ার হট হ্যাপেনিং কাপল। এবার জোড়ায় প্রমাণ করে দিলেন যে তারা জুড়েই আছেন প্রেমে ও সম্পর্কে। গত রবিবার সকালে মুম্বইয়ের রাস্তায় ধরা দিলেন মালাইকা আরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। বিচ্ছেদের খবরের মধ্যে একসঙ্গে তাদেরকে দেখা মাত্রই সকলেই যেন খানিকটা স্বস্তি পেয়েছেন।

49

দুধ সাদা পোশাকে মালাইকা আরোরা (Malaika Arora) এবং আকাশি পোশাকে ধরা দিয়েছেন অর্জুন কাপুর। দুজনে আবার একসঙ্গে পাপারাৎজিদের দেখে হাতও নাড়েন। একটি বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গেছে তাদেরকে। বিচ্ছেদের গুঞ্জনের ৫ দিনের মাথায় একসঙ্গে ধরা দিয়ে সকলকে প্রায় চমক দিয়েছেন এই যুগল।

59

টিনসেল টাউনে সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুরকে নিয়ে  সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। তবে বি-টাউনের অন্দরে কান পাতলে তাদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

69

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে (Malaika Arora) এবং অর্জুন কাপুরের  (Arjun Kapoor) সম্পর্ক নিয়ে ফের জলঘোলা শুরু হয়েছে। বয়স যত বাড়ছে ততই যেন রোম্যান্টিক হচ্ছেন মালাইকা আরোরা। তার হটনেসে কুপোকাত ভক্তরা। এমনকী প্রেমিক অর্জুনও তার হটনেসে ভিড়মি খান হামেশাই। 

79

 এই গুজব মালাইকা এবং অর্জুন দুজনের কানে পৌঁছতে খুব বেশি সময় লাগেনি। তবে খবর শোনার পর  বেশ শক্ত হাতে হাল ধরলেন প্রেমিক অর্জুন। মালাইকাকে নিজের বুকে নিয়ে রোম্যান্টিক মিরর সেলফিতে পোজ দিয়ে সমস্ত গুঞ্জনে জল ঢাললেন মাল্লার প্রেমিক।

89

নিজের সোশ্যাল মিডিয়ায় প্রেমিকা মালাইকার সঙ্গে একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন অর্জুন কাপুর। দুজনের চোখেই কালো সানগ্লাস, খোলা চুলে অর্জুনের বুকে মাথা ঠেকিয়ে মিরর সেলফিতে পোজ দিয়েছেন মালাইকা (Malaika Arora)। ছবির ক্যাপশনে অর্জুন লিখেছেন, এটা কোনও গুজব ছড়ানোর সময় নয়। সাবধানে থাকুন। ভালো থাকুন। মানুষের জন্য ভাল ভাবুন। সবাইকে ভালবাসা।

99

১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। তাদের কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে নেটিজেনদের । মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। কিছুদিন আগেই মলদ্বীপে একান্তে সময় কাটাতে গেছিলেন বলিউডের হট ও হ্যাপেনিং কাপল অর্জুন- মালাইকা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos