সঙ্গমের চরম মুহূর্তে বিছানায় কে রাজ করেন, সইফের ডার্টি সিক্রেট ফাঁস করলেন করিনা কাপুর

বয়স ৫০ পেরিয়েছে, তারপরেও বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান সইফ আলি খান।  আজ ৫২- তে পা দিলেন সইফ আলি খান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রিয় তারকাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। স্বামী সইফকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন করিনা কাপুর খান। তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। সইফের জন্মদিনে পুরোনো এক সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে জানা গেছে একসময় বয়সে বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স না পসন্দ ছিল করিনার, কিন্তু বাস্তবে বিবাহিত, দুই সন্তানের বাবার কামের নেশাতেই পাগল করিনা কাপুর। যৌনমিলনের চরম মুহূর্তে কার রাজত্ব চলে বিছানায়, সইফের ডার্টি সিক্রেট ফাঁস করে দিয়েছেন করিনা কাপুর।

Riya Das | Published : Aug 16, 2022 6:06 AM IST

110
সঙ্গমের চরম মুহূর্তে বিছানায় কে রাজ করেন, সইফের ডার্টি সিক্রেট ফাঁস করলেন করিনা কাপুর

আজ ৫২- তে পা দিলেন সইফ আলি খান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রিয় তারকাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। স্বামী সইফকে জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছেন করিনা কাপুর খান। বয়স ৫০ পেরিয়েছে, তারপরেও বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান সইফ আলি খান।  

210

তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা। সইফের জন্মদিনে পুরোনো এক সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে জানা গেছে একসময় বয়সে বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স না পসন্দ ছিল করিনার, কিন্তু বাস্তবে বিবাহিত, দুই সন্তানের বাবার কামের নেশাতেই পাগল করিনা কাপুর।

310

দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। 'টশন' ছবির সেটে প্রেমের শুরু।

410


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বহুবারই প্রমাণ দিয়েছেন তারকারা। বয়সে বড় কিংবা বিবাহিত, কেউ আবার সন্তানের বাবা, এমন তারকাদেরই বেশি পছন্দ করেন বলি নায়িকারা । সেই তালিকায় রয়েছেন  বলিউডের বেবো করিনা কাপুর খান।

510

 ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। 
 

610


জানেন কি এক সময় করিনা কাপুরকে ম্যাম বলে সম্বোধন করতেন সইফ আলি খান। এই ম্যামের প্রেমে পড়েই লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। বিয়ের আগে লিভ-ইন করার সময়ে বেবোর মায়ের কাছে অনুমতি চেয়েছিলেন সইফ আলি খান। তবে করিনার মায়ের উত্তরে রীতিমতো হতবাক হয়ে যান সইফ আলি খান।

710

একবার একটি টক শো-তে গিয়ে করিনা ফাঁস করে দিয়েছেন সইফের সমস্ত গোপনীয়তা। করিনা জানিয়েছিলেন, সেই  সময় অন্য সম্পর্কে ছিলেন সইফ। তার প্রেমের কথাও জানতেন করিনা। তারপরেও বিবাহিত পুরুষের প্রেমে পড়েছিলেন করিনা।

810

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেডরুম সিক্রেটও ফাঁস করেছেন করিনা কাপুর। উদ্দাম যৌনমিলনের সময়টা দুজনেই চুটিয়ে উপভোগ করেন। তবে মিলনের আগে ওয়াইন খেতে খুবই পছন্দ করেন নবাব ঘরনি।  একটি সাক্ষাৎকারে করিনা নিজেই জানিয়েছিলেন, ১০  বছরের বড় সইফকে বিয়ে করার জন্য বাড়ি থেকে পালাতেও প্রস্তুত ছিলেন বেবো। এমনকী পরিবারকেও হুমকি দিয়েছিলেন। তাদের বিয়ের  খবর যদি ফাঁস হয়ে যায় তাহলে তারা পালিয়ে যাবেন বলে হুমকি দিয়েছিলেন।

910

 

দিদি করিশ্মার সূত্র ধরেই আলাপ সইফের সঙ্গে। তারপরই 'টশন' ছবিতেই একে-অপরকে মন বিনিময় হয়েছিল সইফ-করিনার। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভবার্ডসকে। প্রেমপর্ব চলাকালীন লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। 

1010

বলিউড ছবি 'বিক্রম বেদা'- নিয়ে দর্শকদের মধ্য়ে উত্তেজনা তুঙ্গে। 'বিক্রম বেদা'-র তে ছোটে নবাবের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। পুলিশ অফিসার বিক্রম-এর চরিত্রে দেখা যাবে সইফকে। প্রাচীন গল্পকাহিনি বিক্রম-বেতালের গল্প অবলম্বনে তৈরি হচ্ছে   'বিক্রম বেদা' । লোকগাথা বেতাল পঞ্চবিংশতি-র অনুপ্রেরণায় আসছে এই ছবি। ছবিতে পুলিশ ইন্সপেক্টর বিক্রমের জীবনের একমাত্র  মিশন হল গ্যাংস্টার বেদা-কে হত্যা করা। তামিলের সুপারহিট ছবি  'বিক্রম বেদা'-হিন্দি রিমেক এই ছবি। তামিল ছবিতে আর মাধবন ও বিজয় শেতুপতিকে দেখা গিয়েছিল। এবং তামিল ছবির পরিচালনার পাশাপাশি হিন্দি ছবিও পরিচালনা করছেন পুস্কর এবং গায়ত্রী। দীর্ঘ ১৯ বছর পর ফের বড়পর্দায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে সইফ ও হৃত্বিককে। সব ঠিক থাকলে চলতি বছরের ৩০ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos