থলথলে চর্বি ঝরিয়ে সেক্সি চাবুক ফিগার, কীভাবে ধরে রেখেছেন যৌবন, ফাঁস দার্বাং গার্ল-এর Secret

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বি-টাউনে টমবয় হিসেবেই বেশি খ্যাতিও রয়েছে তার। অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষী।  ৩৪ বছরে পা দিলেন সোনাক্ষী সিনহা। ৯০ কেজি থেকে একধাক্কায় ৩০ কেজি ওজন কমানো , বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার পক্ষে অতটাও সহজ ছিল না। একটা সময়ে জিমে যেতেই তার সবথেকে এলার্জি ছিল। এবং ওজনের ভারেই কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না তার চোখে।  কিন্তু বর্তমানে ফ্যাট ঝরিয়ে ফ্ল্যাট অ্যাবসে ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী সিনহা। 

Riya Das | Published : Jun 2, 2021 4:11 AM IST

112
থলথলে চর্বি ঝরিয়ে সেক্সি চাবুক ফিগার, কীভাবে ধরে রেখেছেন যৌবন, ফাঁস দার্বাং গার্ল-এর Secret

সালটা ২০১০। 'দাবাং' ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। ছবি করার আগে তার ওজন ছিল ৯০ কেজি।  ওজনের ভারেই কোনওদিন অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল না তার চোখে।  

212

কটা সময়ে জিমে যেতেই তার সবথেকে এলার্জি ছিল। বর্তমানে ফ্যাট ঝরিয়ে ফ্ল্যাট অ্যাবসে ছক্কা হাঁকাচ্ছেন শত্রুঘ্ন কন্যা। 

312


করোনাকালে অনেকেই জিমেও যেতে পারছেব না। এই টালমাটাল পরিস্থিতিতে বাড়িতে বসে মেদ ঝরিয়ে কীভাবে পাবেন সোনাক্ষীর মতো সেক্সি ফিগার, তা জানতেই মুখিয়ে দর্শক।

412


বাড়িতে বসে কীভাবে কার্ডিও করবেন তা সোশ্যাল মিডিয়ায় নিজের ওয়ার্কআউটের  নানা ভিডিও পোস্ট করেই  তা সকলকে জানিয়েছেন অভিনেত্রী।
 

512

প্রতিদিন নিয়ম করে স্কিপিং করলে ঘাম ঝরালেই হুড়মুড়িয়ে কমবে বেলি ফ্যাট।

612

এছাড়াও প্রতিদিন নিয়ম করে আধঘন্টা হাঁটা কিংবা জগিং করলেও মেদ ঝরে খুব তাড়াতাড়ি।

712

নিয়মিত স্কিপিং করলে মেদও যেমন ঝরে তেমনই দুশ্চিন্তা কমে এবং সেইসঙ্গে অবসাদও দূর হয় মন থেকে।

812

বেশি পরিশ্রম করলেও রাতে ঘুম ভাল হয়। এছাড়াও স্ট্রোক বা হৃদরোগের ঝুঁকিও কমে যায়।

912

সাইকেল চালানো থেকে সাঁতার কাটা, জিম, হট যোগা, কার্ডিও, এক্সারসাইজ এই সমস্ত কিছুই তিনি করে চলেছেন।

1012

সোনাক্ষি শরীরচর্চা করার জন্য আরও অনেক কিছুই করেই থাকেন। যেমন শরীরকে ডিটক্স করার জন্য এবং হাইড্রেট করার জন্য প্রচুর পরিমাণে জল খান। সারাদিনে কমপক্ষে ৮-৯ গ্লাস জল খান তিনি। এছাড়াও ফলের রস, গ্রিন টি থাকে তার খাদ্যতালিকায়।

1112

ফ্যাশন ডিজাইনার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন সোনাক্ষি সিনহা। ২০০৫ সালে চলচ্চিত্রের ফ্যাশন ডিজাইনার হিসেবেই বলিউডে কাজ শুরু করেন।

1212

বলিউডে একের পর এক চলচ্চিত্রে বেশ দক্ষতার সঙ্গে তাকে অভিনয় করতে দেখা গেছে। বর্তমানে স্টাইল স্টেটমেন্টেও তার অভিনবত্ব অনেককেই ছাপিয়ে গেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos