সারা শরীরে ভর্তি সাবানের ফেনা, বাথটবে শুয়ে অনুষ্কা, গোপন মুহূর্তের ভিডিও পোস্ট বিরাটের


বলিউডের প্রথমসারির অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ভারত অধিনায়ক বিরাট কোহলির অন্তরঙ্গ প্রেমের কথা সকলেরই জানা। সদ্যই কিছুদিন আগেই তাদের সংসারে এসেছে নতুন অতিথি। ছোট্ট একরত্তি ভামিকাকে নিয়ে  সুখী দাম্পত্য বিরাটের। কিন্তু স্ত্রীর প্রতি তার খেয়াল সর্বদাই যেন নজর কাড়ে নেটিজেনদের। অনুষ্কার ছোট ছোট জিনিসেরও প্রশংসা করতে ভোলেন না বিরাট। সম্প্রতি স্ত্রীর রূপে মুগ্ধ হয়ে এ কী করলেন বিরাট। সারা গায়ে ভর্তি সাবানের ফেনা, বাথটবে শুয়ে রয়েছেন  স্ত্রী অনুষ্কা। আর সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিরাট, যা এই মুহূর্তে নেটদুনিয়ার হটকেক।

Riya Das | Published : Aug 3, 2021 5:55 AM IST / Updated: Aug 03 2021, 11:27 AM IST

18
সারা শরীরে ভর্তি সাবানের ফেনা, বাথটবে শুয়ে অনুষ্কা, গোপন মুহূর্তের ভিডিও পোস্ট বিরাটের


 

28
ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে গাটছড়া বেধে চুটিয়ে সংসার করছেন অনুষ্কা। সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা। ছোট্ট একরত্তি ভামিকাকে নিয়ে সুখী দাম্পত্য বিরাট-অনুষ্কার।
38
স্ত্রীর প্রতি তার খেয়াল সর্বদাই যেন নজর কাড়ে নেটিজেনদের। অনুষ্কার ছোট ছোট জিনিসেরও প্রশংসা করতে ভোলেন না বিরাট। সম্প্রতি স্ত্রীর রূপে মুগ্ধ হয়ে এ কী করলেন বিরাট।
48


 

58
আসলে বাথটবে সাবানের ফেনা গায়ে মাখা ভিডিওটি একটি বিজ্ঞাপনের। জনপ্রিয় সাবানের ব্র্যান্ডের এই ভিডিওতেই বাথটবে শুয়ে স্নান করছেন অনুষ্কা শর্মা। এবং সাবান মাখার পর স্ত্রীর সৌন্দর্যে মোহিত বিরাট।
68
স্ত্রীর দিকে তাকাতেই অনুষ্কার প্রশ্ন, একভাবে কী দেখছেন। তাতে বিরাট বলে ওঠেন, 'ইয়ে চাঁদ সা রোশন চেহারা... ' , তারপরই একসঙ্গে নাচ করতে শুরু করেন এই তারকা দম্পতি। ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।
78
এই মুহূর্তে ইংল্যান্ড সফরে রয়েছেন বিরাট ও অনুষ্কা। আগামীকাল অর্থাৎ ৪ আগস্ট থেকে ইংল্যান্ডে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। বিরাটের প্রতিটি গুরুত্বপূর্ণ ম্যাচেও দেখা যায় অনুষ্কাকে। অভিনেত্রীর অনুপ্রেরণাই তার জয়ের শক্তি।
88


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos