রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। যদিও বাদ পড়েনি তার পরিবারও। রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি বিতর্কে বারবার নাম জড়িয়েছে শিল্পার বোন শমিতা শেট্টির। এমনকী শিল্পা ঘুমিয়ে পড়লেই চলত জামাইবাবু রাজের সঙ্গে দেদার পার্টি, সেই গোপন কেচ্ছাতেও শিরোনামে এসেছিলেন শমিতা। রাজ-শিল্পা-শমিতার পুরোনো সাক্ষাৎকার থেকে জানা গেছে, শিল্পা ও রাজের বিয়ের পর নাকি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন শমিতা। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে টিনসেল টাউনে।
 

Riya Das | Published : Aug 3, 2021 2:56 AM IST

111
রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন
১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি । রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি বিতর্কে বারবার নাম জড়িয়েছে শিল্পার বোন শমিতা শেট্টির।
211
রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। তেমনই রাজেরও পুরোনো সাক্ষাৎকারও ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়। কয়েকদিন আগেই রাজের বিলাসবহুল জীবন যাপন এবং রোজগার নিয়ে কানাঘুষো হয়েছিল।
311
এমনকী শিল্পা ঘুমিয়ে পড়লেই চলত জামাইবাবু রাজের সঙ্গে দেদার পার্টি, সেই গোপন কেচ্ছাতেও শিরোনামে এসেছিলেন শমিতা। রাজ-শিল্পা-শমিতার পুরোনো সাক্ষাৎকার থেকে জানা গেছে, শিল্পা ও রাজের বিয়ের পর নাকি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন শমিতা। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে টিনসেল টাউনে।
411
দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়ে ডিপ্রেশনের কথা অকপটে স্বীকারও করে নিয়েছেন শমিতা শেট্টি। ছোট থেকেই একসঙ্গে বড় হয়েছেন তারা। বিয়ের পর শিল্পার বাড়ি ছেড়ে চলে যাওয়াতেই ডিপ্রেশন আকড়ে ধরেছিল শমিতাকে।
511
শিল্পার সম্পর্কের শুরু থেকেই জামাইবাবু রাজকে দারুণ পছন্দ ছিল শমিতা। শিল্পা জানিয়েছেন, রাজের বিয়ের প্রস্তাব গ্রহণ করার আগে থেকেই সারাক্ষণ রাজের গুণগান করত শমিতা।
611
শমিতা জানান, দিদির বিয়ের পর প্রায় এক মাস ডিপ্রেশনে ভুগেছিলাম। দিদি বাড়িতে থাকলে ওর সঙ্গে হাসিঠাট্টা করে সময় কাটত। কিন্তু ওর চলে যাওয়ার পর সেই একা হয়ে যেতাম।
711
এই শো-তেই শ্যালিকা শমিতাকে নিয়ে বেশ কিছু বিতর্কিত মন্তব্য করেছিলেন রাজ। যেখানে রাজকে বলতে শোনা যাচ্ছে, ঘরোয়া প্রকৃতির মেয়ে শিল্পাকে বিয়ে করে তিনি খুবই লাভবান।
811
রাজ আরও বলেছেন, ৭ টার মধ্যে খাওয়া-দাওয়া করেই ৯ টার মধ্যেই ঘুমোতে চলে যান, আর তখনই নাকি শ্যালিকা শমিতাকে নিয়ে পার্টি করতে চলে যান, রাজের এই বেফাঁস মন্তব্যেই জোর জল্পনা শুরু হয়েছে নেটপাড়ায়।
911
রাজের এই উত্তর শুনে হেসে ফেলেছেন তার পাশে বসে থাকা স্ত্রী এবং শমিতা। তারপরেই রাজ মজার ছলে আরও বলে ওঠেন, এই জন্য়ই শমিতাকে বিয়ের জন্য জোর করছি না। এর পরেই অন্য প্রসঙ্গে চলে যান তিনি।
1011
রাজের এই মন্তব্যকে মোটেই ভাল চোখে দেখেননি। শ্যালিকার সম্পর্কে এহেন মন্তব্যে অসন্তোষ প্রকাশ করেছেন নেটিজেনদের একাংশ। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি শমিতা।
1111
পর্নকান্ডে অভিযুক্ত রাজের খপ্পর থেকে বাঁচতে পারেননি শমিতা শেট্টি। পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে না পড়লেও বারেবারেই উঠে এসেছে শমিতার নাম। সম্প্রতি অভিনেত্রী গহনা বশিষ্ঠ দাবি করেছেন, শমিতাকে দিয়েও ছবি বানানোার ইচ্ছা ছিল রাজের। এমনকী তার নজরও ছিল শ্যালিকার দিকে। তারপর থেকেই শমিতাকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।
Share this Photo Gallery
click me!
Recommended Photos