Happy Birthday Tabu - ৫০ পেরিয়ে আজও সিঙ্গল টাবু, বিয়ে না হওয়ায় দায়ি করেছিলেন এই বলি হিরোকে

নব্বইয়ের দশকের বলি অভিনেত্রী টাবু বহু নায়কের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করলেও ৫০-এর কোটায় পৌঁছে আজও তিনি সিঙ্গল। বলি নায়িকার প্রেমে পাগল হয়েছিলেন অনেক অভিনেতারাই। আজ ৫১-তে পা দিলেন বলি নায়িকা টাবু।বলি কেরিয়ারে দীর্ঘদিন থাকার পরও  নিজের মনের মানুষ খুঁজে পাননি অভিনেত্রী। একাধিক ছবিতে তার অভিনয়ে মুগ্ধ দর্শককূল। রিল লাইফে প্রেম এলেও রিয়েল লাইফে আজও বিয়ে করেননি অভিনেত্রী। কিন্তু কেন? বলিউডের এই অভিনেতার ঘাড়ে সমস্ত দোষ চাপিয়েছেন টাবু, কে সেই সুপারহিট হিরো, জানলে অবাক হবেন। 

Riya Das | Published : Nov 4, 2021 7:55 AM IST / Updated: Nov 04 2021, 01:28 PM IST

19
Happy Birthday Tabu -  ৫০ পেরিয়ে আজও সিঙ্গল টাবু, বিয়ে না হওয়ায় দায়ি করেছিলেন এই বলি হিরোকে

৫১-তে পা দিলেন বলি নায়িকা টাবু (Tabu)।বলি কেরিয়ারে দীর্ঘদিন থাকার পরও  নিজের মনের মানুষ খুঁজে পাননি অভিনেত্রী। একাধিক ছবিতে তার অভিনয়ে মুগ্ধ দর্শককূল। রিল লাইফে প্রেম এলেও রিয়েল লাইফে আজও বিয়ে করেননি অভিনেত্রী। 

29


নব্বইয়ের দশকের (Bollywood Actress)বলি অভিনেত্রী টাবু  (Tabu) বহু নায়কের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করলেও ৫০-এর কোটায় পৌঁছে আজও তিনি সিঙ্গল। বলি নায়িকার প্রেমে পাগল হয়েছিলেন অনেক অভিনেতারাই।কিন্তু রিয়েল লাইফে আজও বিয়ে করেননি অভিনেত্রী টাবু।

39


৫১-এ পা দিয়ে নিজের জীবনের পর্দাফাঁস করলেন অভিনেত্রী টাবু। নিজের জীবনসঙ্গী না পেয়ে তিনি এখনও সিঙ্গল। তবে এর কারণ খোলসা করলেন অভিনেত্রী টাবু নিজেই।

49


বিয়ে না করার জন্যই পুরো দোষটাই তিনি অজয়ের (Ajay Devgn)ঘাড়ে চাপিয়েছেন। টাবু জানিয়েছন,অজয়ের কারণেই আজও সিঙ্গেল তাব্বু। দীর্ঘ ২৫ বছর ধরে একে অপরকে চেনেন। অন্যদিকে কাজলকে (Kajol) বিয়ে করে চুটিয়ে সংসারও করছেন অজয় দেবগণ।

59


ছোটবেলা থেকে সমীর ও অজয় (Ajay Devgn) চোখে চোখে রাখত টাবুকে (Tabu)। কোনও ছেলে আমার সঙ্গে কথা বলতে এলেই তাদের ধরে মারত। টাবু জানিয়েছেন, ওরা এতটাই জ্বালাতন করত, যে ওদের ভয়ে কেউ আমার সঙ্গে মিশত পারত না। এবং এই কারণেই অজয়ের জন্য আজও সিঙ্গল আমি।

69


এক সাক্ষাৎকারে টাবু জানান, ‘আমি আর অজয় একে-অপরকে প্রায় ২৫ বছর ধরে চিনি।  যখন আমি ছোট ছিলাম, সমীর আর অজয় আমার ওপর গোয়েন্দাগিরি করত। আমার সবকিছুতে নজর রাখত।  টাবু আরও জানিয়েছেন, অজয় একদিন নিজের ভুল বুঝতে পেরে নিশ্চয়ই দুঃখিত হবে।

79

মজার ছলে বলা তাবুর এই সাক্ষাৎকার ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। অজয় দেবগণের সঙ্গে তাব্বুকে 'বিজয়পথ' ছবিতে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল। এছাড়া 'অন্ধাধুন', 'মাচিস', 'বিরাসত' 'চাঁদনি' -র মতো ছবিতে তার উজ্জ্বল উপস্থিতি সকলের নজর কেড়েছিল।

89

 ২০১৪ সালেও নিজের বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে মুখ খুলেছিলেন টাবু।  বিয়ে করার জন্য তাঁর ওপর পারিপার্শ্বিক চাপ এসেছিল কি না, সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে টাবু জানান, 'আমার মনে হয়না এই পৃথিবীতে এমন কোনও মানুষ আছে, যার ওপর সেই প্রেসার আসেনি'।

99

সাক্ষাৎকারে টাবু আরও বলেন,' আমি যদি বলি আমাকে কেউ বিয়ের কথা বলেনি, তাহলে মিথ্যে কথা বলব। তবে আমার যেটা মনে হয় প্রত্যেক মানুষের পরিস্থিতি আলাদা হয় আর তাকে সেটার সঙ্গে মানিয়ে গুছিয়েনিতে হয়। আমিও আমার একা থাকার কারণ হিসেবে সেটাকেই বলব'।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos