Sara-Janhvi Kedarnath Trip- ছুটির মেজাজে জাহ্নবী-সারা, পৌঁছে গেলেন কেদারনাথ দর্শণে

সারা আলি খান ও জাহ্নবী কাপুর, দুজনের মধ্যে সম্পর্ক বেশ সুন্দর। বি-টাউনের প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। তবে খুব একটা সামনে আসতে দেখা যায়নি এই দুইটার কে। তাদের সম্পর্ক নিয়ে এর আগে কখনো খোলামেলা কথা বলেন নি তারা। তবে এবার রণবীর সিংয়ের সামনে মুখ খুললেন 2 স্টার।
 

Jayita Chandra | Published : Nov 4, 2021 6:25 AM IST

19
Sara-Janhvi Kedarnath Trip- ছুটির মেজাজে জাহ্নবী-সারা, পৌঁছে গেলেন কেদারনাথ দর্শণে

নানান কথা প্রসঙ্গে উঠে এলো কিভাবে দেখা হয়েছিল এই দুই অভিনেত্রীর। উত্তরের সারা আলি খান (sara Ali Khan) জানান অনেক ছোটবেলায় একটি পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রথম শ্রীদেবী (Sridevi) -কন্যা কে দেখেন তিনি।

29

দেখা মাত্র তাঁর ইচ্ছা হয় গিয়ে তার সঙ্গে বন্ধুত্ব করার। বেশ সুন্দর দেখতে। তার সঙ্গে আলাপ পর্ব টা সেরে ফেলতেই হবে। এরপরই শুরু হয়েছে তাদের কথোপকথন। সেখান থেকেই বেড়ে ওঠা।

39

তবে এই গল্প কেবল বলিউড গসিপ থেমে থাকেনি। সোশ্যাল মিডিয়াতে দুজনের একাধিক ছবি একসঙ্গে শেয়ার করেছেন দুই অভিনেত্রী। দুজনই এখন বলিউডের বেশ ব্যস্ততম অভিনেত্রী।

49

তবে তাদের সম্পর্ক যেকোনো রকম রিয়েলিটি শো এর সেট বি-টাউনের কোন নাইট পার্টিতে সীমিত এমন নয়। এবার হোলিতে ট্রিপে গা ভাসালেন দুজনে। পৌঁছে গেলেন কেদারনাথ (Kedarnath)।

59

সারা আলি খানের বলিউডের সফর শুরু হয়েছিল এখান থেকেই। সুশান্ত সিং রাজপুত (Sushant Sing Rajput) এর সঙ্গে তার প্রথম ছবি। প্রতিটা পরোতে পরোতে জড়িয়ে রয়েছে নানান স্মৃতি।

69

সেই স্মৃতির প্রতি আরও একবার পা বাড়ালেন সারা আলি খান। তবে এবার সঙ্গী হলেন জাহ্নবী কাপুর। দুজনেই একসাথে দর্শন করে নিলেন কেদারনাথ। পাহাড়ের কোল থেকে শেয়ার করলেন একাধিক ছবি। 

79

প্রতিটা ফ্রেমেই যেন পারফেক্ট। অনবদ্য লুকিয়ে সকলের মন মাতালেন দুজনে। একের পর এক ছবি শেয়ার করে শেয়ার করে নিলেন তাদের কাটানো একান্ত সময়ের স্মৃতি। ছুটি উপভোগ করছেন এই ছুটি।

89

সূত্র মারফত খবর কেবলমাত্র লোকদেখানো খাতিরে কেদারনাথ পৌঁছে গিয়ে পুজো দেননি এই তারকার। সেখানে যতগুলো প্রহরে পুজো হয় প্রতিটা প্রহর এই মন্দিরে গিয়ে দর্শন করেছেন তারা।

99

ফিরে এসে আবারও সিনেমার কাজে হাত। একের পর এক সিনেমা বর্তমানে তাদের হাতে। সেই ছবির কাজে হাত দেবার আগেই একটু বিরতিতে দুই অভিনেত্রী। নেট দুনিয়া বর্তমানে এই ছবি ভাইরাল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos