Virat Kohli Birthday: একাধিক সম্পর্ক থেকে গোপনে সঙ্গম, কেন প্রেমিকাকে ছেড়ে অনুষ্কাকে ডেট করেছিলেন বিরাট

৩৩ বছর পূর্ণ করলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। জন্মদিনে বিরাটকে সোশ্যাল মিডিয়ায় দুজনের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির সংসারে নতুন অতিথি ভামিকা। ছোট্ট একরত্তিকে নিয়ে  সুখী দাম্পত্য বিরাটের। বি-টাউনে বেশ কয়েকটি সম্পর্কেই নাম জড়িয়েছে অনুষ্কা শর্মার।  তবে অনুষ্কা একা নন,  একাধিক মডেল-অভিনেত্রীর সঙ্গে রিলেশনশিপে ছিলেন বিরাট। মাখোমাখো গভীর সম্পর্কে দীর্ঘ ২ বছর থাকার পর কেন প্রেমিকাকে ছেড়ে অনুষ্কাকে ডেট করেছিলেন বিরাট, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Nov 5, 2021 12:07 PM IST

19
Virat Kohli Birthday: একাধিক সম্পর্ক থেকে গোপনে সঙ্গম, কেন প্রেমিকাকে ছেড়ে অনুষ্কাকে ডেট করেছিলেন বিরাট

৩৩ বছর পূর্ণ করলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। জন্মদিনে বিরাটকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। দু'জনের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তার সঙ্গে লিখেছেন আবেগঘন ক্যাপশন।

29

বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে গাটছড়া বেধে চুটিয়ে সংসার করছেন অনুষ্কা। বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির সংসারে নতুন অতিথি ভামিকা। ছোট্ট একরত্তিকে নিয়ে  সুখী দাম্পত্য বিরাটের। 

39

(Virat Kohli) বিরাট কোহলি- অনুষ্কা শর্মা (Anushka Sharma) এখন সকলের বিরুষ্কা। ভক্তদের ভালবাসায় এই জুটির নাম পরিবর্তন হয়েছে বিরুষ্কায়। অতীতে বহু তারকার সঙ্গে অনুষ্কার সম্পর্ক নিয়ে চর্চা হয়েছে বি-টাউনে।সমস্ত জল্পনা ছাপিয়ে অবশেষে তিনি এখন বিরাট ঘরনি। 
 

49

বি-টাউনে বেশ কয়েকটি সম্পর্কেই নাম জড়িয়েছে অনুষ্কা শর্মার (Anushka Sharma)।  তবে অনুষ্কা একা নন,  একাধিক মডেল-অভিনেত্রীর সঙ্গে রিলেশনশিপে ছিলেন বিরাট কোহলি (Virat Kohli)।  মাখোমাখো গভীর সম্পর্কে দীর্ঘ ২ বছর থাকার পর  প্রেমিকাকে ছেড়ে অনুষ্কাকে মন দিয়েছিলেন বিরাট কোহলি।

59

অনুষ্কা শর্মার আগে ভারতীয় কিপার প্রেম করতেন এক বিদেশিনীর সঙ্গে। দীর্ঘ ২ বছরের মাখামাখো প্রেমই এখন নেটদুনিয়ার হটকেক। ব্রাজিলিয়ান মডেল তথা অভিনেত্রী ইসাবেলের (Izabelle Leite)  সঙ্গে প্রেমে মজে ছিলেন বিরাট (virat kohli)। কিন্তু তারপর তাদের সম্পর্ক ভেঙে যায়।

69

বলিউডেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ইসাবেলে। আমির খানের তালাশ ছবিতে অভিনয় করেছিলেন ইসাবেলে। সালটা ২০১২ থেকে ২০১৪। টানা দীর্ঘ ২ বছর বিরাটকে ডেট করেছিলেন ইসাবেলে। ইসাবেলের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ সিরিয়াস ছিলেন বিরাট কোহলি।

79

এক পার্টিতে ইসাবেলের সঙ্গে সাক্ষাৎ হয় বিরাটের। তারপরই ২০১৩ সালে সেই সম্পর্ক প্রকাশ্যে আসে। কিন্তু তার পরের বছরই সম্পর্কে ভেঙে যায়। তবে ঠিক কী কারণে বিরাটের সঙ্গে মডেল অভিনেত্রীর সম্পর্ক ভেঙো যায়, তা জানা যায় নি।

89

ব্রেক আপের পর ইসাবেলে (Izabelle Leite)  একটি সাক্ষাৎকারে স্বীকারও করেছিলেন সম্পর্কের কথা। দু-বছরের প্রেমের সম্পর্ক থাকলেও নিজেরাই আলোচনা করে আলাদা হয়ে গেছিলেন বলে জানান ইসাবেলে।

99

যদিও এসব এখন অতীত। বর্তমানে অনুষ্কা ও ভামিকাকে নিয়ে সুখের সংসার বিরাটের। বিরাটের প্রতিটি গুরুত্বপূর্ণ ম্যাচেও দেখা যায় অনুষ্কাকে। অভিনেত্রীর অনুপ্রেরণাই তার জয়ের শক্তি। অনুষ্কাকে নিয়ে খুব একটা খোলামেলা আলোচনা করতে কখনওই দেখা যায় না বিরাট কোহলিকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos