সুশান্তের বাবাকে বিচারের আশ্বাস দিলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী, দেখা করলেন ফরিদাবাদে গিয়ে

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবারে শোকের ছায়ার পাশাপাশি এখন চলছে অদম্য লড়াই। ছেলের প্রতি অত্যাচার হয়েছে বলেই জানিয়েছেন তিনি। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি। পরিবারের পাশে এসে দাঁড়ালেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর। ফরিদাবাদে গিয়ে সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করে আসেন তিনি। সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিং এবং দিদি রানি সিংয়ের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী। এমনকি আশ্বাস দিয়ে আসেন তাঁরা বিচার পাবেন। শীর্ষ আদালতে কেকে সিংয়ের আইনজীবী জানান, সুশান্তের মৃত্যুর পিছনে দায়ী রিয়া চক্রবর্তী। 

Adrika Das | Published : Aug 8, 2020 3:40 PM IST / Updated: Aug 08 2020, 09:12 PM IST

18
সুশান্তের বাবাকে বিচারের আশ্বাস দিলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী, দেখা করলেন ফরিদাবাদে গিয়ে

ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয় রিয়ার বিরুদ্ধে। সম্পর্কে থাকাকালীন সুশান্তের থেকে একাধিক টাকা আদায় করা এবং অভিনেতার টাকায় ফূর্তি করার অভিযোগ তোলা হয়েছে মামলায়। 

28

আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্ত, এই অভিযোগে মামলা করা হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধে। গত মাসে বিহার পুলিশের স্মরণাপন্ন হয় সুশান্তের পরিবার। 

38

সুশান্তের পরিবারের বক্তব্য অনুযায়ী, তাঁরা সুশান্তের মানসিক অবসাদের বিষয় কিছুই জানতেন না। তাঁর কোনও মানসিক সমস্যা ছিল বলেও তাঁদের মনে হয় না। 

48

একাধিক মানুষ সুশান্তকে মানিসক অবসাদ ভুগছে বলে দাবি করে, এই বিষয়টি মেনে নিতে পারেনি তাঁর পরিবার। এরই মাঝে বিহার পুলিশ এবং মুম্বই পুলিশের দ্বন্দ্বের মধ্যে তদন্তভার গিয়েছে সিবিআই-র উপর। 

58

এর পরই ঘুরেছে তদন্তের মোড়। এছাড়া বিভিন্ন চাঞ্চল্যকার তথ্য উঠে এসেছে গত সপ্তাহের মধ্যে। সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্টের ডিটেলস। রিয়ার ব্যাঙ্কে অ্যাকাউন্টে কত টাকা গিয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে গত এক বছরে। 
 

68

তাঁর পরিবারের জন্য সুশান্তের কত টাকা খরচা হয়েছে প্রভৃতি। সুশান্তের দেহরক্ষী, ড্রাইভার, পরিচারকের কথায়, রিয়ার সঙ্গে থাকার পর থেকেই সুশান্তের মধ্যে বদল ঘটে। 

78

রিয়ার বিরুদ্ধে এও অভিযোগ এসেছে, সুশান্তকে নাকি হাই ডোজের ঘুমের ওষুধও দিতেন রিয়া। যার কারণে সুশান্ত কারও সঙ্গে দেখা করতে পারতেন না। 

88

এমনকি তাঁর পরিবারের সঙ্গে রিয়া সুশান্তকে যোগাযোগ করতে বারণ করতেন। দেহরক্ষীর কথায়, রিয়ার পরিবারের সদস্যদেরই সুশান্তের বাড়িতে অত্যাধিক যাতায়াত লেগে থাকত। সুশান্তের দিদিও শেষের দিকে আসা ছেড়ে দিয়েছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos