বিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই গোটা দেশে এসেছে আমূল পরিবর্তন। বলিউডের মকশা বদলেছে রাতারাতি। সাধারণ মানুষের জোর কতখানি তা বুঝিয়ে দিল পরিস্থিতি। মাসখানেক ধরে প্রতিবাদ চলতে চলতে অবশেষে সুশান্তের মৃত্যুর তদন্তভার গিয়ে পড়ল সিবিআইয়ের কাছে। একের পর এক প্রতিবাদের ঝড় উঠতেই ব্যান হল করণ জোহারের কফি উইথ করণ। স্টারকিডদের উপরও পড় এর প্রভাব। তাঁদের ছবিতে পড়ছে কোপ। সম্প্রতি জাহ্নবী কাপুরের গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল ছবির ট্রেলারেও উঠেছে বয়কটের রব। যার জেরে সরিয়ে দিতে হয়েছে প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের নাম। 

 

 

Adrika Das | Published : Aug 8, 2020 9:08 AM IST / Updated: Aug 08 2020, 03:46 PM IST

18
বিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার

এই প্রতিবাদ কেবল ভারতেই নয় চলছে বিদেশেও। ক্যালিফর্নিয়ার রাস্তায় বিলবোর্ডে লেখা জাস্টিস ফর সুশান্ত সিং রাজপুত। সুশান্তের আকস্মিক মৃত্যুর খবর পৌঁছে গিয়েছে বিদেশেই। 

28

সেখানেই সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে বেড়াচ্ছে বিদেশিরা। ক্যালিফর্নিয়ার রাস্তার সেই বিলবোর্ডের ছবি এবং ভিডিও পোস্ট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। 

38

যেখানে তাঁর হাইওয়ের উপর সেই বিলবোর্ডটিকতে সুশান্তের মুখ ভেসে উঠেছে। মুম্বই পুলিশের দাবি অনুযায়ী, সুশান্তের মৃত্যু হয় আত্মহত্যার কারণে। তবে এই যুক্তি মানতে নারাজ অগণিত দেশবাসী। 

48

সুশান্তকে খুন করা হয়েছে এবং তাঁর এই খুনের পরিকল্পনা বহু আগে থেকেই করা হয়েছিল। এমনই দাবিতে সোচ্চার হয় ভক্তরা। সম্প্রতি রিয়া চক্রবর্তীর গ্রেফতারের দাবিও জানাচ্ছে নেটিজেনরা। 

58

টুইটারে দিন কতক ধরে ট্রেন্ড করেছে গ্রেফতার করা হোক রিয়া চক্রবর্তীকে লেখা হ্যাশট্যাগ। সম্প্রতি তাঁকে জেরা করা ইডি। জেরা সন্দেহপ্রকাশ করা হয়েছে রিয়ার বিলাসবহুল জীবনযাপন নিয়ে। 

68

বার্ষিক আয় ১৪ লাখ থেকে কীকরে মুম্বইয়ের আভিজাত এলাকায় দুটি ফ্ল্যাট কিনতে পারেন রিয়া। দামী গাড়িই বা এল কীভাবে। ইউরোপ ভ্রমণ এই আয় করা সম্ভব নয়। 

78

অন্যদিকে সুশান্তের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে মোট ১৫ কোটি টাকা গিয়েছিল রিয়ার অ্যাকাউন্টে। সুশান্তের থেকে টাকা নেওয়ার বিষয় রিয়া জেরায় মুখ খুলেছেন কি না সে বিষয় জানা যায়নি কিছুই। 

88

সুশান্ত মৃত্যুতে জোর কদমে শুরু হয়ে গিয়েছে সিবিআই তদন্ত। একে একে ইডি জিজ্ঞাসাবাদ শুরু করেছে সকলকে। রিয়াকে সাড়ে নয় ঘন্টা জেরা করা হয়েছে। ইডি-র তলবের আগে মুম্বই ছেড়ে চলে গিয়েছিলেন অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos