'সুশান্তের মৃত্যুর কারণ খুন নাকি আত্মহত্যা জানি না, তবে আমি নিজেকে শেষ করে ফেলব'

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর ভার গিয়েছে সিবিআইয়ের উপর। অবশেষে জনগণের প্রতিবাদের চাপে পড়ে সিবিআই তদন্ত শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি রিয়া চক্রবর্তীকে সাড় নয় ঘন্টা জেরা করা হয়েছে ইডি দফতরে। এরই মাঝে বেফাঁসা মন্তব্য করে বসলেন অভিনেতা সুরজ পাঞ্চোলি। তাঁর নাম পূর্বেই জড়িয়েছিল সুশান্তের মৃত্যুর সঙ্গে। শাহরুখ খানের ছবি যোশ-এর সহ অভিনেতা পুনীত বৈশিষ্ঠ নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে নানা চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনেন। তাঁর দাবি সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের সঙ্গে সম্পর্ক ছিল সুরজের। তাঁর সন্তানের মা হতে চলেছিলেন দিশা। সুরজ স্বাভাবিকভাবেই দিশাকে অনুরোধ করেছিলেন গর্ভপাতের জন্য। দিশা রাজি না হওয়ায় তাকে হুমকি দিতে থাকে সুরজ। অন্যদিকে দিশার সঙ্গে সুশান্তর বন্ধুত্ব ছিল অটুট। গোটা বিষয়টি সুশান্ত জানতেন। 

Adrika Das | Published : Aug 8, 2020 2:35 PM IST

110
'সুশান্তের মৃত্যুর কারণ খুন নাকি আত্মহত্যা জানি না, তবে আমি নিজেকে শেষ করে ফেলব'

সুরজ কাউকে টের পেতে দেননি যে তাঁর সঙ্গে দিশার সম্পর্ক ছিলেন। সুরজের হুমকির বিষয়ে দিশা সুশান্তকে জানান, যার ফলে কথা কাটাকাটি হয় সুরজ এবং সুশান্তের মধ্যে।

210

দিশার আত্মহত্যাকে খুন তখন বলে দাবি করেছেন পুনীত। এবং খুনি হিসেবে দায়ী করেন সুরজকে। যদিও সুরজ, পুনীতের সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছিলেন।

310

সম্প্রতি সুরজ বলেন, "সুশান্তের মৃত্যুর কারণ খুন নাকি আত্মহত্যা তা বলতে পারব না, তবে জনগণ যেভাবে আমায় চিহ্নিত করা শুরু করেছে। আমায় অভিযুক্ত করেছে বিনা কারণে আমি হয়তো এবার সত্যিই আত্মহত্যা করে বসব।"

410

তিনি আরও জানান, তাঁর বাড়িতে সকলে তাঁকে নিয়ে অত্যন্ত চিন্তিত হয়ে পড়েছে। সুরজের মা বারে বারে এই ভয়ে রয়েছেন, তিনি হয়তো কোনও অঘটন ঘটিয়ে বসবেন। 

510

সুরজের কথায়, তাঁকে শুধু শুধু সুশান্তের মৃত্যু তদন্তে টেনে আনা হচ্ছে। তিনি কোনও ভাবেই এই ঘটনার সঙ্গে যুক্ত নন। তিনি নাকি সুশান্তের তেমন ভাল বন্ধুও ছিলেন না বলে দাবি করেন সুরজ। 

610

প্রসঙ্গত, পুনীতের কথায়, দিশাকে চিনতেন বলে অস্বীকার করেন সুরজের। তাঁর কথায়, দিশার সঙ্গেই তাঁর কখনই সাক্ষাৎ হয়নি সেভাবে। সম্পর্ক তো দূরের বিষয়। অন্যদিকে সুরজের মা অভিনেত্রী জরিনা ওয়াহাব দাবি করেছেন পুনীতের সমস্ত অভিযোগ মিথ্যে। 

710

তাঁদের দাবি, সুরজকে ইচ্ছাকৃত ফাঁসানো হচ্ছে। একই কথা দাবি করেন আদিত্য পাঞ্চোলিও। পুনীতের ফেসবুক পোস্টে অনুযায়ী, সুরজ সলমনের সাহায্যে দিশা এবং সুশান্তকে খুন করেছেন। কারণ সুরজের বিরুদ্ধে নানা তথ্য সংবাদমাধ্যমে ফাঁস করে দেওয়ার কথা ভেবেছিলেন সুশান্ত। 

810

সুরজের সঙ্গে সুশান্তের কথা কাটাকাটি হতেই সলমনের অপছন্দের তালিকায় চলে আসে সুশান্তের নাম। দিশা যে সময় আত্মহত্যা করেন সেই সময় নাকি সুরজ তার ফ্ল্যাটে ছিলেন। দিশা সেই সময় সুশান্তের সঙ্গে ফোনে কথা বলছিলেন। সুশান্ত এবং দিশার ফোন মাঝপথে কেটে যায়। কী কারণে তা হয়, সে বিষয় নিয়ে অবশ্য খোলসা করেননি পুনীত। 

910

তবে তিনি নাম নিয়েছিলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিংয়ের। এই সন্ধীই সুশান্তকে দিশার আত্মহত্যার খবর ফোন করে জানান। তারপরই সুশান্ত নিজের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং সন্দীপের সঙ্গে সুরজের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার কথা আলোচনা করেন।

1010

যদিও এখন নেটিজেনদের দাবি, দিশাকেও নাকি খুনই করা হয়েছে। তাঁর মৃত্যুকে আত্মহত্যা বলে দাবি করে থাকলেও আদপে তিনি নাতি আত্মহত্যা করেননি। দিশার মৃত্যুর পিছনেও নাকি রয়েছে কোনও গভীর রহস্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos