গাড়ির ভিতরেই নাকি উদ্দাম 'সঙ্গম' করেছেন জ্যাকলিন, জিজ্ঞাসা করতেই যা জানালেন 'কিক' নায়িকা

জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। এবার বড়সড় বিপাকে পড়েছেন শ্রীলঙ্কান সুন্দরী। দিল্লিতে ইডির জেরার মুখে পড়েছেন বলি অভিনেত্রী। ২০০ কোটি টাকার আর্থিক তছরূপের মামলায় সলমনের ঘনিষ্ঠ বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় সংস্থা। একটানা প্রায় ৫ ঘন্টা সময় ধরে ইডির লাগাতার জেরা করেছে  শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজকে।  সম্প্রতি একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে, জানা গেছে, গাড়ির ভিতরেই নাকি সঙ্গম করেছিলেন জ্যাকলিন, আর এই প্রশ্ন উঠতেই জবাবে যা বললেন নায়িকা, তা নিয়েই বাড়ছে জল্পনা।

Riya Das | Published : Sep 2, 2021 3:28 AM IST

111
গাড়ির ভিতরেই নাকি উদ্দাম 'সঙ্গম' করেছেন জ্যাকলিন, জিজ্ঞাসা করতেই যা জানালেন 'কিক' নায়িকা

এবার বড়সড় বিপাকে পড়লেন শ্রীলঙ্কান সুন্দরী। বলিউডের অন্দরে  কান পাতলে একটা খবরই শোনা যাচ্ছে, যা নিয়ে রীতিমতো উত্তাল সোশ্যাল মিডিয়া। দিল্লিতে ইডির জেরার মুখে পড়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। 

211

 ২০০ কোটি টাকার আর্থিক তছরূপের মামলায় সলমনের ঘনিষ্ঠ বান্ধবীকে জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় সংস্থা। একটানা প্রায় ৫ ঘন্টা সময় ধরে ইডির লাগাতার জেরা করেছে  শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজকে। 

311


সম্প্রতি একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে, জানা গেছে, গাড়ির ভিতরেই নাকি সঙ্গম করেছিলেন জ্যাকলিন, আর এই প্রশ্ন উঠতেই জবাবে যা বললেন নায়িকা, তা নিয়েই বাড়ছে জল্পনা। 

411

একদিকে ২০০ কোটি টাকার আর্থিক তছরূপের মামলা অন্যদিকে জ্যাকলিনের যৌনতা নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে। সত্যিই কি গাড়িতে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন, এই নিয়ে চলছে কানাঘুষো।

511

 জ্যাকুলিন ফার্নান্ডেজ এবং আমান্ডা সের্নি  'ফিল গুড' পডকাস্ট হোস্ট করেছিলেন। এবং সেখানে তারা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছিলেন এবং মজার বিষয়গুলি নিয়ে খোলামেলা আলোচনা করেছিলেন।

611

 
আমান্ডা সের্নি ভারতেও খুব জনপ্রিয়। যখন জ্যাকলিন এবং আমান্ডার দেখা হয়েছিল, তখন তাদের সুন্দর ছবিগুলি ইন্টারনেটে রাতারাতি ঝড় তুলেছিল। ফিল গুড পডকাস্ট পর্বের একটিতে অতিথি হিসেবে মহিলাদের সাথে যোগ দেন ডেন কুক।

711

আড্ডা মারতে মারতেই আমান্ডা জ্যাকলিন এবং ডেনকে জিজ্ঞাসা করেছিলেন যে তারা কখনও গাড়িতে যৌন সম্পর্ক করেছেন কিনা এবং তাদেরকে হাত দেখিয়ে উত্তর দিতে হবে। 

811


ডেন এবং আমান্ডা খুব তাড়াতাড়ি হাত তুলতে পেরেছিলেন, কিন্তু জ্যাকলিন কিছুটা হলেও অস্বস্তিতে  পড়ে গিয়েছিলেন। আমান্ডা মজা করে প্রতিক্রিয়া জানায় এবং জ্যাকলিনকেও হাত বাড়ানোর কথা জিজ্ঞাসা করে।

911

যদিও আমান্ডার প্রশ্নে পরে অবশ্যে  জ্যাকলিন হাত বাড়িয়ে সম্মত হন যে তিনিও গাড়িতে সেক্স করেছেন। তবে কার সঙ্গে গাড়িতে সেক্স করেছেন সে বিষয়ে মুখ খোলেননি জ্যাকলিন।
 

1011

২০০৯ সালে বলিউডে ডেবিউ করেছিলেন জ্যাকলিন। তারপর থেকেই বলিউডের প্রথম সারির অভিনেতাদের সঙ্গে সমান তালে তাল মিলিয়ে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

1111

ইতিমধ্যেই জ্যাকলিনের হাতে একগুচ্ছ প্রজেক্ট রয়েছে। জ্যাকলিনের 'ভূত পুলিশ','অ্যাটাক', 'বচ্চন পান্ডে', 'রাম সেতু'-র মতো ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos