BIG Boss আধ-খাওয়া ডেনিমে ব্রা-এর টুকিটুকি খেলা, উরফি জাভেদ-কে ভক্তের প্রশ্ন 'পোশাক কি ইঁদুরে খেল'

বিনোদন জগতে এখন রীতিমত চর্চায় উরফি জাভেদ। যারা রিয়্যালিটি শো বিগ বস ওটিটি নিয়ে খবর রাখেন তাঁদের কাছে উরফি অপরিচিত নন। আর উরফি এই মুহূর্তে শিরোনামে কারণ তাঁর ঠোঁট-কাটা মন্তব্য। যা রীতিমতো বিতর্ক করেছে। এর সঙ্গে অবশ্যই যুক্ত হয়েছে উরফি-র ভাইরাল ফ্যাশন সেন্স। যা কয়েক সপ্তাহ ধরে বারবার শিরোনামে এসেছে। সুন্দরী, নিটোল শরীর, নাভি পদ্মে যেন কস্তুরির টান- এমনই সব সৌন্দর্য উরফি মায়াবি জাল বিস্তারে সাহায্য করেছে তাতে সন্দেহ নেই। উরফি মনে করেন আজ বিনোদন জগতের যেখানে তিনি পৌঁছছেন তার জন্য তাঁকে অনেক কিছু ত্যাগ করতে হয়েছে, পরিশ্রম করতে হয়েছে। নিজের সঙ্গে সঙ্গে বোনেদের-কেও উন্নত জীবনের একটা স্তরে আনতে হয়েছে। পরিবারের সাহায্য কোনওভাবেই পাননি বলেও মন্তব্য করেছেন উরফি। 
 

Asianet News Bangla | Published : Sep 1, 2021 1:32 PM IST / Updated: Sep 02 2021, 10:31 AM IST

110
BIG Boss  আধ-খাওয়া ডেনিমে ব্রা-এর টুকিটুকি খেলা, উরফি জাভেদ-কে ভক্তের প্রশ্ন 'পোশাক কি ইঁদুরে খেল'

বিনোদন দুনিয়ায় উরফি জাভেদ এখন বেশি পরিচিত নাম। বিশেষ করে BIG Boss OTT তাঁকে বেশ লোক সমক্ষে পরিচিত করে দিয়েছে। এহেন উরফি-র পোশাক দেখে চোক চড়কগাছে সিনে দুনিয়ার ভক্তদের। টলস্টয়ের ন্যাকেড কিং যেমন সুতোহীন পোশাক পরে তাক লাগাতে গিয়েছিল, শেষে এক শিশুর প্রশ্নে সম্বিৎ ফেরেছিল রাজার। উরফি-র সম্বিৎ ফেরাতে কে এই কাজ করবে! কারও জানা নেই।  
 

210

বুক চেরা, কাঁধ কাটা, বুক সমান, ট্রান্সপারেন্ট পোশাক, লেসহীন ব্লাউজ, ব্রা-লেট ব্লাউজ, স্পোর্টস ব্রা, কাফ বসানো ড্রেস, পিঠ খোলা পোশাক- এমন কত না জানি ফ্যাশনের নামে নারী পোশাক সামনে এসেছে। থুড়ি বলে নেওয়া ভালো এসবই কিন্তু কাঁধ থেকে কোমর পর্যন্ত পোশাক। তা এমন সব ফ্যাশন আর স্টাইল দেখতে দেখতে সকলেরই চোখ অভ্যস্ত হয়ে গিয়েছে। কিন্তু, BIG Boss OTT ফেরত অভিনেত্রী উরফি জাভেদ জামা বলে যা চালানোর চেষ্টা করলেন তা নিয়ে নেটদুনিয়ায় কিন্তু হইচই বেঁধেছে। এরমধ্য মাত্রা যোগ করে দিয়েছে জমার নিচ দিয়ে উঁকি মারা গোলাপী রঙের ব্রা অথবা গোদা বাংলা যাকে বলে ব্রেসিয়ার। 

310

পোশাক নিয়ে এত কথা কেন? বিশেষ করে নারী বক্ষের পোশাক নিয়েই বা এত কথা কেন? তারমধ্যে সময়টা যখন ২১ শতক। তর্ক উঠতেই পারে। নারীবাদীরাও চিৎকার করতে পারেন। কিন্তু নারী বক্ষের সৌন্দর্য বিলাস নিয়ে তাহলে অতীতকাল থেকে যত ধরনের সাহিত্য রচিত হয়েছে বা শকুন্তলার সৌন্দর্য বর্ণনে কালীদাস যে দৌত্যনার অবতারণা করেছিলেন- তাহলে সেগুলোকেও মিথ্যা বলে দিতে হয়। ফলে, আধ-খাওয়া ডেনিমের নিচ দিয়ে ব্রা-এর তাৎপর্যপূর্ণ দৃশ্যমানতা একদিকে যেমন এক সৌন্দর্যের আবহ তৈরি করেছে, তেমনি নেটদুনিয়াতেও এমন অস্বাভাবিক সৌন্দর্য বিকাশে বেশ মজার চর্চা চলছে। আর সেই কারণেই অনেকে আবার একে ব্রা-এর লুকোচুরি খেলা বলেও বর্ণনা করছেন।

410

উরফি এমন বাহারি পোশাক দেখে স্থীর থাকতে পারেনি এক ভক্ত। সে রীতিমতো প্রশ্ন ছুঁড়ে দিয়েছে আপনার জামা কি ইঁদুরে খেয়ে নিয়েছে। এতে উরফির প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মুম্বই বিমানবন্দরে উরফি-এর পোশাক কিন্তু নজর টেনেছে সকলের। 

510

বলিউডে স্পোর্টস ব্রা-এর মোটামুটি চল শুরু হয়েছে কভি কুশি কভি গম ছবিটির পর থেকে। কারণ ওই ছবিতে একটা বড় অংশ জুড়ে করিনা কাপুরকে স্পোর্টস ব্রা পরতে দেখা গিয়েছে। স্পোর্টস ব্রা পরে মুম্বইয়ের বুকে হাঁটা চলা করা মহিলার সংখ্যা আজকাল একটা স্বাভাবিত স্টাইল স্টেটমেন্ট হিসাবেই ধরা হয়। কিন্তু এত সত্ত্বেও ব্রা অথবা ব্রেসিয়ার বলতে যা বোঝায় তা চট করে উন্মুক্ত করে লোকজন রাস্তাঘাটে হেঁটে বেড়াচ্ছে এমনটা খুব একটা দেখা যায় না । এই কারণেই সুন্দরী উরফি-র উন্মুক্ত নির্মেদ পেট এবং অর্ধেক বুক আগলে থাকা জামায় বেরিয়ে আসা ব্রা- এক আলাদা মায়াবী জাল তৈরি করেছে। আর এতেই এখন বুঁদ সিনেপ্রেমীরা। 

610

সম্প্রতি BIG Boss OTT থেকে ফেরত এসেছেন উরফি। কিন্তু BIG Boss-এর বাড়িতে প্রথম দিন তিনি প্রবেশ করেছিলেন গারবেজ ব্যাগের পোশাক পরে। গারবেজ ব্যাগের সেই পোশাক নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। প্রবল কটাক্ষের শিকার হয়েছিলেন উরফি।

710

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর কৈশোরের এক মর্মান্তিক কাহিনি শেয়ার করেছেন উরফি। তিনি জানিয়েছেন, তাঁর বাড়ির লোক তাঁকে পর্নস্টার বলে ডাকতে শুরু করেছিল। কারণ কোন প্রাপ্ত বয়স্ক সাইটে তাঁর ছবি কেউ আপলোড করে দিয়েছিল। রাতদিন এই নিয়ে পরিবার পরিজনের কটাক্ষের এবং তীর্যক মন্তব্যের নাকি শিকার হয়েছিলেন তিনি। এই ঘটনার সময় এগারো ক্লাসে পড়তেন বলে দাবি করেছেন উরফি। এমনকী তাঁর বাবাও তাঁকে এই নিয়ে মারধর করেছিল এবং নিত্যদিন নানা নোংরা কথা বলত বলেও অভিযোগ করেছেন উরফি। অত্যাচার সামলাতে না পেরে দুই বোনকে সঙ্গে করে নাকি পালিয়ে গিয়েছিলেন। ৭ দিন ধরে দিল্লির একটি পার্কে নাকি বাস করেছিলেন উরফি ও তাঁর দুই বোন। তাঁদের সে সময় মাথখার উপরে ছাদ ছিল না। এমনকী আধপেটা খেয়ে ছিলেন। পরে উরফি একটি কাজ জোটান। আর সেই দিয়ে নিজের ও বোনেদের খরচ জুগিয়েছিলেন। সংসারে অর্থ আনতে উরফি নাকি হেন কাজ নেই যে করেননি। তবে কোনও দিনই অনৈতিক কোনও কাজ নাকি করেননি যার জন্য তাঁকে লজ্জা পেতে হবে। 
 

810

১৯৯৯৬ সালে ১৫ অক্টোবর লখনউ শহরে জন্ম উরফি-র। মাস কমিউনিকেশনের ডিগ্রি রয়েছে উরফি-র কাছে। মাত্র ২০ বছর বয়সে ২০১৬ সালে তিনি টেলি সিরিয়ালে অভিনয় শুরু করেছিলেন। তাঁর প্রথম সিরিয়াল ছিল বড়ে ভাইয়া কি দুলাহনিয়া। যা সোনি টিভি-তে দেখানো হত। 

910

চন্দ্র নন্দিনী, মেরি দুর্গা, সাত ফেরো কি হেরাফেরি, বেপানহা, কসৌটি জিন্দেগি কে এবং জিজি মা-এর মতো টেলি সিরিয়ালে অভিনয় করেছেন উরফি। স্টার প্লাসের ব্লক-বাস্টার সিরিয়াল ইয়ে রিস্তা ক্যায়া কেহলাতা হ্যায়-তেও তিনি অভিনয় করেছিলেন। 
 

1010

ইনস্টাগ্রামে অন্তত ১৫ লক্ষ মানুষ উরফি-কে ফলো করে। নিত্যদিন উরফি কি চমক আনছেন তাঁর ইনস্টা অ্যাকাউন্টে তা দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। একটা পোস্টে অন্তত কয়েক লক্ষ ভিউ হয়। ওয়েব সিরিজে-ও অভিনয় করছেন উরফি। তাঁর প্রথম ওয়েব সিরিজটি-র নাম পাঞ্চ বিট ২। এছাড়াও উরফি জানিয়েছিলেন বিগ বস তাঁর শৈশবের একটা স্বপ্ন। সেই বিগ বসের বাড়িতে তিনি অন্যতম সদস্য হতে পেরে আপ্লুত ছিলেন উরফি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos