শাহরুখ পুত্র আব্রাম সহ্যই করতে পারে না কাজলকে, বিস্ফোরক মন্তব্য কিং খানে,খোলসা করলেন কারণ

শাহরুখ খান ও কাজলের জুটি এক কথায় বলতে গেলে বলিউডের অন্যতম সেরা জুটির সঙ্গে যাঁদের জুড়ে তৈরি হয়েছে একাধিক গসিপ, পর্দায় ঝড় তোলা পার্ফম সকলের মনে গেঁথে, তবে সেই জুটিকে বেজায় অপছন্দ আব্রামের! না, ঠিক জুটি নয়, সরাসরি নাম করে শাহরুখ জানিয়েছিলেন কাজলকে একে বারেই পছন্দ করে না আব্রাম। কিন্তু কেন! 

Jayita Chandra | Published : Sep 1, 2021 8:41 AM IST

19
শাহরুখ পুত্র আব্রাম সহ্যই করতে পারে না কাজলকে, বিস্ফোরক মন্তব্য কিং খানে,খোলসা করলেন কারণ

শাহরুখ খান বরাবরই খোলামেলা আলোচনায় নানা পারিবারিক রহস্য তুলে ধরে থাকেন। কখনও সামনে আসে তাঁর সন্তানদের নানান কাণ্ড,কখনও প্রসঙ্গ হয়ে ওঠেন গৌরী। 

29

এবার বিষয়টা বেশ খানিকটা চমকে যাওয়ার মত। শাহরুখ খান এক সসাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁর পুত্র আব্রাম কাজলকে নিয়ে বেশ বিরোক্ত, এবং ,কাজলকে সহ্যও করতে পারে না। 

39

কিন্তু কেন এমন ঘটল! যে জুটি সকলের প্রিয়, সেই কাজলকে কি না পছন্দই করে না শাহরুখ পুত্র! ঠিক কী ঘটেছিল সেদিন, যার জন্য এম প্রতিক্রিয়া বা ধারনা তৈরি হল আব্রামের! 

49

তবে কাণ্ডটি বেশ মজার। শাহরুখ এমন বেশ কিছু ছবি করেছেন যেখানে তাঁকে আহত হতে দেখা যায়। তেমনই এক ছবিতে শাহরুখ খান আঘাত পান, তবে তা যে শ্যুটিং, সেটা বোঝার বয়স আব্রামের ছিল না। 

59

সে ভেবে বসে, বাবাকে আঘাত করেছে কাজল, কাজলের জন্যই শাহরুখ খানের এই কষ্ট, ছবিতে সেই দৃশ্য দেখে স্পষ্ট আব্রাহ কাজলের উদ্দেশ্যে বলে ওঠে পাপা টুট গেয়া। 

69

এই মজার গল্প সকলের সামনে আনতেই আবারও একবার আব্রাম ও শাহরুখের বন্ডিং সকলের সামনে উঠে আসে। বরাবর শাহরুখ খান আব্রামকে নিজের সঙ্গেই রাখতে পছন্দ করেন। 

79

খেলার মাঠ হোক কিংবা কোনও অনুষ্ঠান। আব্রামের সঙ্গে শাহরুখের উপস্থিতি থাকে চোখে পড়ার মত। তবে এবার কিং খান বেজায় রসিকতার সঙ্গে আব্রামের গোপন তথ্য ফাঁস করলেন। 

89

এই খবর প্রকাশ্যে আসার পরই তা সকলের মুখে মুখে ছড়িয়ে পড়ে। আব্রামকে নিয়ে এই গোপন ফাণ্ডা পৌঁছে যায় কাজলের কানেও। যদিও তা বেশ মজার ও অধিকাংশ সেলেব কিডদের সঙ্গেই তা ঘটে থাকে। 

99

বর্তমানে শাহরুখ আব্রামকে লাইম লাইট থেকে সরিয়ে রাখতেই বেশি পছন্দ করেন। কিং খানের কথায়, আব্রাম পড়াশুনাতে বেশি নজর দিয়েছে এখন, মাঝে মধ্যেই ছেলের রেজাল্ট থেকে অ্যাক্টিভির ছবি শেয়ার করে থাকেন কিং খান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos