দীপিকা থেকে আসিন মজেছিলেন ধোনির প্রেমে, এমএস ধোনির প্রাক্তন প্রেমিকাদের কে চিনে নিন

ক্রিকেট -তারকা মহেন্দ্র সিং ধোনির কেরিয়ার যতটাই চর্চিত, তততাই তাঁর ব্যাক্তিগত জীবনও ।  বহুবার বহু সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে  টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্যাপ্টেনের।  দিপীকা থেকে আসিন প্রত্যেকেই ধোনির প্রেমে মজেছিলেন একটা সময় । চলুন জেনে নি ধোনির প্রাক্তন সুন্দরী প্রেমিকা দের বিষয়। 

Abhinandita Deb | Published : Jul 7, 2022 7:45 AM IST / Updated: Jul 07 2022, 01:42 PM IST

15
দীপিকা থেকে আসিন মজেছিলেন ধোনির প্রেমে, এমএস ধোনির প্রাক্তন প্রেমিকাদের কে চিনে নিন


প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মুভি এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি যারা দেখেছেন তাঁরা  ধোনির প্রথম প্রেম প্রিয়াঙ্কা ঝা সম্পর্কে জানেন।গাড়ি দুর্ঘটনায় ভদ্রমহিলা মারা গেলে বিধ্বস্ত হয়ে পড়েন ধোনি । জানা গেছে, প্রিয়াঙ্কা ঝা ছিলেন এমএসডির প্রথম প্রেম।এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি ছবিতে দিশা পাটানি সুশান্তের পাশাপাশি প্রিয়াঙ্কার চরিত্রে অভিনয় করেছেন।

25

এটি যতটা অবিশ্বাস্য শোনাতে পারে, প্রীতি সিমোস, কমেডি নাইট উইথ কপিল এবং দ্য কপিল শর্মা শো-এর প্রযোজক এবং একজন কনটেন্ট পরিচালক এবং উদ্ভাবক প্রধান, এমএস ধোনির সঙ্গে তাঁর নামও জরিয়েছিল। এমএসডি এবং প্রীতি এখনও ঘনিষ্ঠ বন্ধু। প্রায় ১৫ বছর ধরে তাঁরা একে অপরকে চেনেন।

35

অভিনেত্রী রাই লক্ষ্মী এবং এমএস ধোনি ২০০৮ এবং ২০০৯-এর মধ্যে একে অপরকে ডেট করেছেন বলে জানা যায়। রিপোর্ট অনুসারে, তাঁদের আইপিএল আফটার পার্টিতে একসঙ্গে মজা করতে দেখা গেছে। তবে দুজনের সম্পর্ক সফল হয়নি। পরে, রাই তাঁর সম্পর্কটিকে দাগ বা দাগ হিসাবে উল্লেখ করে প্রকাশ করেছিলেন।

45

এই গুঞ্জন  সম্পর্কে সবাই সচেতন ছিলেন। বলিউড ইন্ডাস্ট্রির তারকা দীপিকা পাড়ুকোনও মহেন্দ্র সিং ধোনির সঙ্গে নাকি ডেট করছিলেন। গুজব অনুসারে, এমএসডি ২০১৭ সালে দীপিকার সাথে গভীরভাবে প্রেমে পড়েছিল। তাঁদের জুটি মিডিয়ার আগ্রহকে অনেক গুন বারিয়ে দিয়েছিল

55

এর আগে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং গজিনি অভিনেত্রী অসিনের সঙ্গে সম্পর্ক ছিল ক্রিকেট -তারকার। একটি বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করার পর, অসিন এবং এমএস-এর মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। হিন্দুস্তান টাইমস-এর একটি খবর অনুসারে, একবার বলা হয়েছিল যে অসিন এবং ধোনি ডেট করছেন বলে জানা গেছে।

বর্তমান সময়ে, এমএস ধোনি সুখীভাবে সাক্ষী সিংকে বিয়ে করেছেন এবং তার একটি আদরের কন্যা জিভা রয়েছে। এমএস ধোনি বর্তমানে লন্ডনে রয়েছেন এবং আজ ৪১ বছর-এ পা রাখলেন তিনি। ৭ জুলাই মধ্যরাতে ধোনির স্ত্রী সাক্ষী তাঁকে জন্মদিনের বড় চমক দিয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos