ভর-দুপুরে শহরের রাস্তায় রাজকুমার, স্ত্রী-এর কাছে ভালোই বাংলা শিখছেন কলকাতার জামাই!

মঙ্গলবার দুপুরে খুশির শহরে দেখা মিললো রাজকুমারের। কলকাতায় এসেছেন রাজকুমার যাদব। কলকাতার জামাই বলে কথা! তাঁর স্ত্রী পত্রলেখা যে বাঙালি!রাজকুমার কলকাতায় এসেছেন 'হিট দ্য ফার্স্ট কেস' ছবির প্রচারে। ১৫ জুলাই মুক্তি পেতে চলেছে সিনেমাহলে।

Abhinandita Deb | Published : Jul 5, 2022 3:26 PM IST / Updated: Jul 06 2022, 10:24 AM IST

14
ভর-দুপুরে শহরের রাস্তায় রাজকুমার, স্ত্রী-এর কাছে ভালোই বাংলা শিখছেন কলকাতার জামাই!

ভর দুপুরে কলকাতার রাস্তায় রাজকুমার কে দেখে ভিরমি খাওয়ার জোগাড় কলকতাবাসীর,উপচে পড়ে উত্তেজিত জনতার ভিড়, প্রিয় নায়ক কে একঝলক দেখবার জন্য।
 

24

হোটেলে রাজকুমারের গাড়ি ঢুকতেই, পাপাড়াৎজিরা ঘিরে ধরলেন তাঁকে। গাড়ি থেকে রাজার মতনই নামলেন তিনি। তাঁকে ঘিরে রয়েছে অসংখ্য বাউন্সার। পরনে নীল ডেনিমের জ্যাকেট, ডেনিম প্যান্ট, সাদা টি-শার্ট ও চোখে কালো সানগ্লাস।

34

পুল সাইডে দাঁড়িয়ে একদম রাজার চালে খোশ মেজাজে পোজ দিলেন অভিনেতা। বেশ কিছু ছবি তুললো পাপাড়াৎজিরা। কিছুক্ষণ পর কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে চলে গেলেন প্রেস কনফারেন্স হলের দিকে। কলকাতায় এসে তাঁর কেমন লাগছে জানতে চাওয়া হলে রাজকুমার জানান, যে তাঁর খুব প্রিয় শহর এটি, কলকাতায় এসে খুবই ভালো লাগছে। কলকাতার মিষ্টি দই, হাওড়া ব্রিজ ছাড়াও তাঁর আর কি ভালো লাগে জিজ্ঞেস করা হলে তিনি জানান পত্রলেখা অর্থাৎ তাঁর স্ত্রী কেই সবচেয়ে ভালো লাগে।

44

ছবির প্রসঙ্গে রাজকুমার বলেন, 'ডক্টর শৈলেশ কোলানু একজন অত্যন্ত প্রতিভাবান পরিচালক যিনি আমার ও সানায়ার মধ্যেকার সেরা টা বের করে এনেছেন এই ছবি তে।আমার অন্যান্য ছবি গুলির মত এই ছবি টিও দর্শক দেখুক এবং ভালোবাসুক এটাই আমি চাই। আমি ছবিটি  দেখেছি আমার ভালো লেগেছে। আমি সবাইকে চাইব এই থ্রিলিং মুভি টি একবার গিয়ে এক্সপেরিয়েন্স করতে।' গুলশন কুমার টি সিরিজ  দিলীপ রাজু প্রোডাকশন একসঙ্গে প্রযোজনা করেছে এই ছবি টি। 'হিট দ্য ফার্স্ট কেস' ছবি তে রাজকুমারের বিপরীতে সানেয়া মালহোত্রা কে দেখা যাবে। ছবির পরিচালনা করেছেন ডক্টর শৈলেশ কোলানু, ভূষণ কুমার ছাড়াও দিল রাজু, কৃষণ কুমার এবং কুলদীপ রাথর অন্যতম প্রযোজক। ১৫ জুলাই সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos