বলিউডের এই সেরা ১০ বিকিনি-সুন্দরীদের দেখলে চোখ ফেরাতে পারবেন না গ্যারান্টি!

বলিউড অভিনেত্রী রা সবসময়েই নিজেদের স্টাইল ও ফ্যাশন চর্চার জন্য শিরোনামে থাকেন। অনুষ্কা থেকে ক্যাটরিনা, আলিয়া থেকে সারা প্রত্যেকেই তাঁদের বিকিনি পরিহিত হট ছবির জাদু তে মুগ্ধ করেছেন অনুগামী দের। আন্তর্জাতিক বিকিনি দিবস উপলক্ষ্যে চলুন বলিউডের কিছু সেরা বিকিনি সুন্দরী দের ছবি দেখে নেয়া যাক।
 

Abhinandita Deb | Published : Jul 7, 2022 5:59 AM IST

110
বলিউডের এই সেরা ১০ বিকিনি-সুন্দরীদের দেখলে চোখ ফেরাতে পারবেন না গ্যারান্টি!

বলিউডের অন্যতম সেক্সী হট ও বোল্ড হিরোইন দিশা সব সময়েই তাঁর বোল্ড ফ্যাশন সেন্সর জন্য শিরোনামে থাকতেন। প্রায়ই তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর বিকিনি পরিহিত লাস্যময়ী ছবি পোস্ট করেন। আর একে পর এক অনুগামীরা হৃদয় চুরি করে যান।
 

210

পতৌদি রাজকুমারী সম্প্রতি একটি মাল্টি কালারের বিকিনি পড়ে ছবি পোস্ট করে মগ্ধ করেন নেটিজেন দের। অসংখ্য লাইক, কমেন্টস, ইমজি দিয়ে তাঁর কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন অনুগামী রা।

310

এই মুহূর্তে অন্যতম হট নায়িকা চ্যাঙ্কি পান্ডের কন্যা। সোশ্যাল মিডিয়ায় বিকিনি পড়া হট হট ছবি দিয়ে তাকে লাগিয়েছেন সকল কে।
 

410


পিগি চপস কখনোই আউট অফ ট্রেন্ড হননা। সব সময়েই তাঁর ফ্যাশন সেন্স দিয়ে মুগ্ধ করেন ভক্তদের। সম্প্রতি নীল জলে বিকিনি পরিহিতা সুন্দরী প্রিয়াঙ্কায় মজেছে তাঁর ভক্তরা।

510

বি টাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী, প্রায়ই নিজের ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে, বিকিনি পড়ে একদম অন্যরকম লুকে ধরা ফেলেন গাঙ্গুবাই অভিনেত্রী।
 

610

ক্যাটরিনার বিকিনি পড়া ছবি গুলি দেখলে, চোখ ফেরাতে পারবেন না। অভিনেত্রী যে কোনো পোশাকেই সমান সুন্দরী। নীল রকনগের বিকিনি তে শুধু ভিকি নন, অসংখ্য পুরুষের হৃদয়ে আগুন লাগিয়েছেন তিনি।

710

বলিউড অভিনেত্রী অনুষ্কা কিন্তু কম যান না, ইনস্টাগ্রামে তাঁর বিকিনি পড়া ছবি গুলি দেখলে চোখ ফেরানো মুশকিল

810

তাঁর বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময়েই শিরোনামে থাকেন জাহ্নবী,বিকিনি পরিহিত জাহ্নবী তাঁর চেয়ে বয়সে বড় যে কোনো বি টাউন অভিনেত্রী কেই টেক্কা দিতে পারেন অনায়াসে।

910

শানায়া কপূর বলিউডে অভিষেক না করেও তাঁর বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময়েই শিরোনামে থাকেন। বিকিনি পড়া বোল্ড ছবি গুলিতে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছেন তিনি।
 

1010

বলিউড বনাম দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুন্দরী নায়িকা পূজার বিকিনি-ছবি গুলি মুগ্ধ করেছে সমালোচক দের ও।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos