করোনা সন্দেহ থেকে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত, কীভাবে জেনে ছিলেন বলিউডের সঞ্জু

একের পর এক বড় ধাক্কা। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। গত মঙ্গলবার রাতেই স্টেজ থ্রি-তে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। গত ৮ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। শ্বাসকষ্ট শুরু হতেই করোনার ভয় পেয়েছিলেন সঞ্জয়। তারপরই হাসপাতাল থেকে ফিরেই কাজের জন্য বিরতিও চেয়েছিলেন সঞ্জয়। যদিও তখনও এই মারণরোগের কথা জানা যায়নি, তারপরই অভিনেতার ঘনিষ্ঠ বন্ধুর পক্ষ থেকেই জানা গেছে, সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। কীভাবে ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর জেনেছিলেন বলিউডের সঞ্জয় দত্ত, জেনে নিন বিস্তারিত।

Riya Das | Published : Aug 13, 2020 8:01 AM IST

110
করোনা সন্দেহ থেকে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত, কীভাবে জেনে ছিলেন বলিউডের সঞ্জু

 গত ৮ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় সঞ্জয় দত্তের। শ্বাসকষ্টের সমস্যা শুরু হতেই করোনায় আক্রান্ত হয়েছেন বলে ভেবেছিলেন সঞ্জয় দত্ত।

210

বাড়িতেই অক্সিমিটারে অক্সিজেন লেভেল পরীক্ষা করে তিনি দেখেন তার শরীরে অক্সিজেন কমে গিয়েছে। তা দেখেই করোনা নিয়ে রীতিমতো ভয় পেয়ে যান। তখনই তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। 

310


২ দিন ধরে লীলাবতী হাসপাতালে ভর্তিও ছিলেন অভিনেতা। কোভিড টেস্টের রিপোর্টও নেগেটিভ এসেছিল অভিনেতার। গত ১০ আগস্ট হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। হাসপাতাল থেকে বেরিয়ে সোজা নিজের বাড়িতে এসেছেন অভিনেতা।

410

সঞ্জয়ের সঙ্গে সারাক্ষণই তার বোন প্রিয়া দত্ত ও এক বন্ধু ছিলেন। হাসপাতালে অভিনেতাপ ফুসফুসের যাবতীয় পরীক্ষা করা হয়। আর তখনই দেখা যায় সঞ্জুর ফুসফুসে বাতাস ঢুকছে না।

510

পরে সিটি স্ক্যানে ধরা পড়ে ফুসফুসে প্রচুর জল জমেছে সঞ্জয়ের। এবং তখনই সঞ্জয়কে জানানো হয় এটা ব্যাকটেরিয়াল সংক্রমণের জন্য হতে পারে বা টিবি কিংবা ক্যান্সারও হতে পারে। 

610


তারপরই সঞ্জয়ের ফুসফুস থেকে প্রায় দেড় লিটার জল বের করা হয়। এবং সেই ফ্লুইড পরীক্ষা করার পরই ধরা পড়ে তার ওই রসে ক্যান্সারের সেল রয়েছে। এবং পুরো বিষয়টাতে নিশ্চিত হওয়ার পরই জানানো হয় সঞ্জয়কে।

710

চিকিৎসকেরা সঞ্জয়কেও জানিয়েও দেয় এই মুহূর্তে তিনি যেই কন্ডিশনে রয়েছেন তাতে কেমোথেরাপি ছাড়া আর কোনও উপায় নেই। 

810

এই মুহূর্তে ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে তৃতীয় স্টেজে রয়েছেন অভিনেতা। এবং এই পর্যায়ে সার্জারি করাও সম্ভব নয়। তাই কেমোথেরাপিই একমাত্র উপায়।

910

প্রথমে শ্বাসকষ্ট এবং তারপরই ফুসফুসের ক্যান্সারের খবর পেয়েই দুবাই থেকে মুম্বইতে এসে পৌঁছেছেন স্ত্রী মান্যতা।  স্বামীর অসুস্থতা নিয়ে কিছু না বললেও যারা সঞ্জয়ের সুস্থতার প্রার্থনা করছেন তাদের সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

1010

 সঞ্জয়ের আগামী ছবি সড়ক ২ এর ট্রেলারেই বাজিমাত করেছেন অভিনেতা। চলতি মাসের ২৮ আগস্ট ওটিটি-তে মুক্তি পাবে সঞ্জয়ের এই ছবি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos