মীরা রাজপুত থেকে গৌরী খান কীভাবে বলিউডের বাইরে নিজেদের পরিচয় বানিয়েছেন, জানুন বিস্তারিত

Ritam Talukder | Published : Nov 28, 2019 11:03 AM IST / Updated: Nov 28 2019, 04:35 PM IST

16
মীরা রাজপুত থেকে গৌরী খান কীভাবে বলিউডের বাইরে নিজেদের পরিচয় বানিয়েছেন,  জানুন বিস্তারিত
সঞ্জয় দত্তের স্ত্রী মান্য়তা দত্ত একজন প্রতিভাবান ব্যবসায়ী মহিলা। তিনি কেবল দত্তের প্রোডাকশন হাউজকেই পরিচালনা করেননি, সঙ্গে ইন্টিরিওর ডিজাইনিংয়েও তিনি সফলতা পেয়েছেন।একটি সাক্ষাতকারে সঞ্জয় দত্ত তাঁর স্ত্রীর প্রশংসা করে বলেছিলেন, মান্য়তার নিজের জায়গা তৈরির ক্ষমতা রয়েছে। এমনকি তিনি গর্ব করে আরও জানিয়েছেন, তার স্ত্রী-র আয় তাঁর থেকেও বেশি।
26
সোহেল খানের স্ত্রী সীমা, তিনি লাইমলাইট থেকে দূরে থাকলেও একজন প্রতিভাবান ডিজাইনার। কর্সেট থেকে গ্ল্যামারাস শাড়ি এবং লেহেঙ্গার স্মার্ট ডিজাইনে তিনি সিদ্ধহস্ত। তার একটি বিলাসবহুল দোকানও রয়েছে।
36
টুইঙ্কল খান্না সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাবেই বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। তিনি এখন লেখালেখিতে ক্যারিয়ার তৈরি করেছেন। তার লেখা প্রথম বই মিসেস ফাইনিবোনসকে ২০১৫ সালে অন্যতম সেরা বিক্রয়ক তকমা জিতে নেয়। এমনকি টুইঙ্কল খান্না প্রযোজিত প্যাডম্যান ছবিটি বক্স অফিসে বড় হিট এনে দেয়। যেখানে অক্ষয় কুমার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।
46
শহীদ কাপুরের সঙ্গে ২০১৫ সালে মীরা রাজপুতের বিয়ে হয়। গ্ল্যামারাস স্টাইলেই বলিউডে, মীরার পরিচয় করিয়ে দেন। ২০১৭ সালে মীরা রাজপুত, শাহিদের জন্য একটি বিশাল বড় জন্মদিনের আয়োজন করেছিলেন। যার মধ্যে সুপার ফুড, সালাদ, স্মুদি এবং মিষ্টি দিয়ে তৈরি হর্স ডি'উভ্রেস ও যুক্ত ছিল। আর ইতিমধ্য়েই মীরা একটি ভেগান রেস্তোরাঁয় বিনিয়োগের পরিকল্পনাও করছেন।
56
মজার বিষয় হল, সীমা খানের দোকানেই সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুর তার অসাধারন গয়নার ডিজাইনও প্রদর্শন করেন। মালাইকা অরোরা এবং সোনম কাপুরের মতো বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটি, যারা বিভিন্ন অনুষ্ঠানে তার ডিজাইন পরেছিলেন।
66
শাহরুখ খান যদি বলিউডের বাদশা হন তাহলে তাঁর স্ত্রী গৌরি ইন্টিরিওর ডিজাইনিংয়ের বেগম। এমনকি তাদের বাংলো মান্নাতের প্ল্য়ানিং-এও তাঁর চিন্তা-ভাবনা রয়েছে। করণ জোহরের যমজ যশ ও রুহির নার্সারির ডিজাইনারও গৌরি খান-ই ছিলেন। আলিয়া ভট্টের গ্ল্যামারাস ভ্যানিটি ভ্যানের পাশাপাশি জ্যাকলিন ফার্নান্ডেজ এবং সিদ্ধার্থ মলহোত্রার বহুমুখী মুম্বাইয়ের বাড়িটিও তিনিই ডিজাইন করেছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos