'ভিকি ডোনার' থেকে 'বালা'র সাফল্য, দেখুন ইয়ামির চোখধাঁধানো কিছু ছবি

আজ ৩১ তম জন্মদিন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমের। টেলি সিরিয়াল 'চান্দ কে পার চালো' দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ছবিতেও তিনি সমানভাবেই জনপ্রিয়। 'ভিকি ডোনার' ছবি দিয়ে বলিউডে অভিষেক ঘটে তার। সম্প্রতি 'বালা' সিনেমায় অভিনয় করে তিনি দর্শকমন জিতে নিয়েছেন। জন্মদিনের এই বিশেষ দিনটি পরিবারের সঙ্গে কাটাতে তিনি পৌঁছে গিয়েছেন নিজের বাড়ি চন্ডীগড়ে। জন্মদিনকে আরও বেশি স্পেশ্যাল করে তুলতেই তার এই পরিকল্পনা। 'ভিকি ডোনার' থেকে 'বালা'র সাফল্যই তাকে পৌঁছে দিয়েছে খ্যাতির শীর্ষে। জন্মদিনে একঝলকে দেখে নিন ইয়ামির কিছু চোখধাঁধানো ছবি।
 

Riya Das | Published : Nov 28, 2019 7:54 AM IST / Updated: Nov 28 2019, 01:26 PM IST

17
'ভিকি ডোনার' থেকে 'বালা'র সাফল্য, দেখুন ইয়ামির চোখধাঁধানো কিছু ছবি
কাজে ব্যস্ত থাকায় পরিবারের সঙ্গে কাটানো একদমই হয়ে ওঠে না ইয়ামির। আজকের এই বিশেষ দিনটিতে পরিবারের সকলে মিলে একসঙ্গে জন্মদিন সেলিব্রেট করার প্ল্যান রয়েছে ইয়ামির।
27
রাইজিং হিমাচল গ্লোবাল ইনভেস্টর্স মিট-এর প্রধান অ্যম্বাসাডর হিসেবে প্রধানমন্ত্রীকে অনুষ্ঠানে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী। সেই অনুষ্ঠানের ছবিই শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।
37
কেরিয়ারের প্রথম ছবি 'ভিকি ডোনার'-রেও আয়ুষ্মানের বিপরীতে ফাটিয়ে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এবার 'বালা' ছবিতে আয়ুষ্মানের স্ত্রী পরী মিশ্রর ভূমিকায় ইয়ামিকে দেখা গেছে। যদিও শুরুর দিকে ছবি নিয়ে তর্ক-বির্তক থাকলেও বক্স-অফিসে রীতিমতো ঝড় তুলেছে এই ছবি।
47
ঘরোয়া চরিত্র দিয়ে বলিউডে পা রাখলেও তার গ্ল্যামার, অভিনয়ে অনেকের থেকেই একটু আলাদা পরিচয়ে তিনি নিজেকে মেলে ধরেছেন। একের পর এক ফটোশ্যুটের ছবি শেয়ার করে নিজের হট লুকে বাজিমাত করেছেন তিনি।
57
যত দিন যাচ্ছে,তার ভক্তের সংখ্যাও ক্রমশ বাড়ছে। বলিডিভা হট লুকে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তার ফ্যান ফলোয়ার। গতে বাধা থেকে একটু ছক ভেঙে তিনি ধরা দিয়েছেন বিভিন্ন ম্যাগাজিনের ফটোশ্যুট।
67
নিজের স্টাইলিং নিয়ে নানাভাবে এক্সপেরিমেন্ট করেন এই অভিনেত্রী।কখনও খোলামেলা তো কখন আশি নব্বইয়ের দশক, সবেতেই সাবলীল ইয়ামি। হালকা মেক আপ, আর পোশাকের সৌজন্যে বলিউডের পুরোনো স্মৃতিকে আবারও যেন ফিরে আনলেন অভিনেত্রী।
77
কখনও স্নাগ বডি শ্যুট, কখনও ব্লেজার লুক আবার কখনও ন্যুড লিপস আর শর্ট হেয়ারস্টাইলের বাজিমাত করেছেন ইয়ামি। প্রতিটি ছবি পোস্ট করা মাত্রই হু হু করে বাড়ছে তার ফলোয়ারের সংখ্যা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos