বয়স লুকোতে মেক আপেই ভরসা মালাইকার, ৩ নম্বর ছবিটি না দেখলেই বড় মিস

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সদ্যই ৪৬-এ পা দিয়েছেন মালাইকা। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করে আবারও ভাইরাল হয়েছেন তিনি। ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন মালাইকা। বয়স ক্রমশ বাড়ছে। আর সেই বয়স লুকোতে তিনি নাকি চড়া মেক আপেই ভরসা রেখেছেন। তার এই ছবি ঘিরেই আপাতত উত্তাল নেটদুনিয়া। একঝলকে দেখে নিন বলি ফ্যাশনিস্তা মালাইকার কিছু হটকে ছবি।

Riya Das | Published : Nov 27, 2019 8:11 AM IST / Updated: Feb 07 2020, 09:32 AM IST

17
বয়স লুকোতে মেক আপেই ভরসা মালাইকার, ৩ নম্বর ছবিটি না দেখলেই বড় মিস
ছবি পোস্ট করেই আবারও খবরের শিরোনামে মালাইকা আরোরা। কিছুদিন আগেই বন্ধুদের নিয়ে পার্টিতে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। রাতভর পার্টির সেই ছবি পেজ থ্রির পাতায় আসতে না আসতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।
27
সম্প্রতি যে ছবিটা তিনি পোস্ট করেছেন , সেখানে তার বয়সটা পুরোপুরি বোঝা যাচ্ছে। সেই ছবি পোস্টের পরই আক্রমণের মুখে পড়েন মালাইকা।
37
মেক আপ করে কখনও নিজের বয়স লুকানো যায় না। এই সমস্ত কমেন্টে ভরে গেছে তার ছবি। তার কাছে বয়স একটি সংখ্যা হলেও নেটিজেনরা কিন্তু তা মনে করছেন না।
47
জিম করে রোগা হয়ে শরীর যেমন ফিট রাখা যায়, তেমনি মেক আপ করে কিন্তু নিজের বয়সটা যে লুকানো যায় না তা কিন্তু বুঝিয়ে দিয়েছেন নেটিজেনরা। সমালোচনা ক্রমশ চলেই আসছে। কিন্তু এ বিষয় নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি মালাইকা।
57
নেটদুনিয়ার নয়া সেনসেশন রাণু মন্ডলও কয়েকদিন আগে মেক আপ নিয়ে ট্রোলড হয়েছিলেন। এবার কেউ কেউ তাকে রাণুর সঙ্গেও তুলনা করে প্রশংসা করেছেন। রাণুর মেক আপ নিয়ে যেমন সোশ্যাল মিডিয়ায় মিম শুরু হয়েছিল।
67
লাইমলাইটে থাকার জন্য সবাইকে সাজগোজ করতে হয়। কিন্তু এবার যা হল তা কিন্তু কল্পনাও করতে পারেননি অভিনেত্রী। সামান্য একটি ছবি পোস্ট করে রীতিমতো ট্রোলড হলেন অভিনেত্রী।
77
নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও সর্বদাই চর্চায় থাকেন অভিনেত্রী। কয়েকদিন আগে অর্জুন কাপুরকে নিয়ে মন্তব্য করেও শিরোনামে এসেছিলেন তিনি। এমনকী নিজেদের ওয়েডিং ডেস্টিনেশনও বাছা হয়ে গেছে তেমনটাই জানিয়েছিলেন মালাইকা। আরও বলেছিলেন তাদের বিয়ের ছবিটাও অর্জুনকেই তুলতে হবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos