'গাঙ্গু' জ্বরে কাবু গোটা দেশ, বনশালির ছবিতে অজয়ের ডবল পারিশ্রমিক হাঁকালেন আলিয়া

অবশেষে প্রতীক্ষার অবসান। দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) সারা দেশজুড়ে মুক্তি পেতে চলেছে আজই।  শুরু থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ার পর অবশেষে এল সেই দিন । পরিচালক সঞ্জয় লীলা বনশালির বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র নিয়ে গাঙ্গুবাঈয়ের ছেলে সিনেমার মুক্তি নিয়ে  আপত্তি তুলে হাইকোর্টে গিয়েছিলেন। কিন্তু ছবির উপর বাড়তি কোনও নিষেধাজ্ঞা জারি করতে বৃহস্পতিবার অস্বীকার করেছে দেশের শীর্ষ আদালত। ছবির ট্রেলারেই  ধামাকাদার নজর কেড়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। সেই সঙ্গে দর্শকদের প্রত্যাশাকেও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন আলিয়া ভাট। তারপর থেকেই আলিয়া জ্বরে কাঁপছে গোটা দেশ। তবে জানেন কি এই ছবির জন্য কত টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন আলিয়া ভাট, জানলে চোখ কপালে উঠবে।

Riya Das | Published : Feb 25, 2022 2:44 AM IST

110
'গাঙ্গু' জ্বরে কাবু গোটা দেশ, বনশালির ছবিতে অজয়ের ডবল পারিশ্রমিক হাঁকালেন আলিয়া


চলতি মাসের ২৫ ফ্রেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সঞ্জয় লীলা বনশালির বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।  আজই সেই বিশেষ দিন। সারা দেশ জুড়ে মুক্তি পাবে বনশালির ড্রিম প্রজেক্ট 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ' (Gangubai Kathiawadi) ।

210

পরিচালক সঞ্জয় লীলা বনশালির বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র ' (Gangubai Kathiawadi) নিয়ে গাঙ্গুবাঈয়ের ছেলে সিনেমার মুক্তি নিয়ে  আপত্তি তুলে হাইকোর্টে গিয়েছিলেন। কিন্তু ছবির উপর বাড়তি কোনও নিষেধাজ্ঞা জারি করতে বৃহস্পতিবার অস্বীকার করেছে দেশের শীর্ষ আদালত। সব বাধা পেরিয়ে ২৫ ফ্রেব্রুয়ারি মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বনশালির  ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।

310

 ছবির ট্রেলারেই  ধামাকাদার নজর কেড়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। সেই সঙ্গে দর্শকদের প্রত্যাশাকেও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন আলিয়া ভাট। তারপর থেকেই আলিয়া জ্বরে কাঁপছে গোটা দেশ। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়ছে দর্শক (Gangubai Kathiawadi)।
 

410

ময়দানে যে তিনি কোমর বেঁধেই নেমেছেন এবং এত সহজেই যে জমি ছাড়ছেন না, তা বুঝিয়ে দিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। তবে জানেন কি এই ছবির জন্য কত টাকা পারিশ্রমিক হাঁকিয়েছেন আলিয়া ভাট, জানলে চোখ কপালে উঠবে।

510

সূত্রের খবর, সঞ্জয় লীলা বনশালির  ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) ছবির জন্য ২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এবং ছবিতে ক্যামিও রোল অভিনয়ের জন্য ১১ কোটি টাকা দর হাঁকিয়েছেন অজয় দেবগণ (Ajay Devgn)।

610

এই ছবিতে অজয় দেবগণের (Ajay Devgn) থেকে দ্বিগুণ পারিশ্রমিক নিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। আলিয়া ও অজয় ছাড়া বিজয় রাজ দেড় কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। অভিনেতা শান্তনু মহেশ্বরী এই ছবি দিয়েই বলি ডেবিউ করেছেন তিনিও ৫০ লাখ টাকা নিয়েছেন। হুমা কুরেশি নিচ্ছেন ২ কোটি টাকা। 

710

ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt)। ছবির মুখ্য চরিত্র  'গাঙ্গুবাঈ'-' (Gangubai Kathiawadi) এর জন্য নিজেকে যেন অন্যভাবে সাজিয়েছেন আলিয়া ভাট। ১৯৬০-এর দশকে মুম্বইয়ের রেড লাইট এলাকা কামাথিপুরার সবচেয়ে ক্ষমতাবান হয়ে উঠেছিলেন গাঙ্গুবাঈ। গাঙ্গুবাঈয়ের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়াও। 

810

কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন তিনি। তার চোখে মুখে এক বিদ্রোহী নারীর ছাপ ফুটে উঠেছে (Alia Bhatt)। ছবির গল্পে দেখা যাবে কীভাবে একজন মেয়ে ধীরে ধীরে বিদ্রোহী হয়ে ওঠে। আর সেই গল্পই ফুটে উঠবে বড়পর্দায়। 

910


উল্লেখ্য, 'গাঙ্গুবাঈ'কে ' (Gangubai Kathiawadi)মুম্বইয়ের মাফিয়া কুইনও বলা হয়। ট্রেলার নিজের অভিনয় দক্ষতা দিয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া (Alia Bhatt)। ঠিক কতটা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি তার আভাস মিলেছে ট্রেলারেই।

1010

এস হুসেন জাইদির লেখা বই মাফিয়া কুইনস অফ মুম্বই অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। ছবিতে মাফিয়া কুইন হিসেবেই দেখা মিলবে আলিয়াকে। সাধারণ কিশোরীর নির্মম গণিকালয়ের মালকিন হয়ে ওঠার জার্নি ফুটে উঠবে এই ছবিতে। ২০২০ সালের শেষের থেকেই ছবি মুক্তি নিয়ে জল্পনা চলছিল। করোনার জেরেই বারবার পিছিয়ে যাচ্ছিল ছবির মুক্তি দিনক্ষণ। আপাতত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে আলিয়া-বনশালির প্রথম জুটির পিরিয়ড ড্রামা 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।  আগামী ২৫- শে ফেব্রুয়ারি ভারতের সঙ্গে সঙ্গে ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos