গলায় জ্বলজ্বল করছে 'লাভ বাইট', মিথ্যে বলে ক্ষোভ উগরে দিলেন উর্বশী

ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেস সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। সম্প্রতি উর্বশীর পোস্ট করা একটি বোল্ড ছবিতে গলায় কাছে একটি লাল রঙের দাগ দেখা গিয়েছিল, এবং সেটি নাকি ভালবাসার চিহ্ন। অর্থাৎ এককথায় যাকে বলা হয় লাভ বাইট। উর্বশীর এই গলার দাগ দেখে তেমনই প্রশ্ন তুলেছিল এক সংবাদমাধ্যম। এবার সেই সংবাদমাধ্যমের উদ্দেশ্যে ক্ষোভ উগরে দিলেন বলি অভিনেত্রী। কটাক্ষের জবাবে তিনি সটান জানিয়েছেন, লাভ বাইট-এর খবরটি পুরোপুরি ভিত্তিহীন ও মিথ্যা। এবং এর পাশাপাশি তিনি আরও বলেন এরকম মিথ্যা খবর ছাপানোর বদলে এখনও পর্যন্ত তিনি যা সাফল্য পেয়েছেন সেইগুলো নিয়ে আলোচনা করলে আরও ভালো হয়। এখানেই থামেননি তিনি, সেই সংবাদমাধ্যম যেন তার কাছে ক্ষমা চায়, সেই দাবিও তুলেছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)।

Riya Das | Published : Feb 24, 2022 6:37 AM IST

110
গলায় জ্বলজ্বল করছে 'লাভ বাইট', মিথ্যে বলে ক্ষোভ উগরে দিলেন উর্বশী

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে নিয়ে চর্চা সর্বদাই হয়েই চলেছে। বলিউডের ছবিতে অভিনয় করলেও সেভাবে জমি পাকাতে পারেননি উর্বশী। প্রথমসারির অভিনয়ে তার দেখাও মেলেনা সচরাচর। আইটেম ডান্স (Item Dance) ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। 

210

ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেস সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela), নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। 

310

সম্প্রতি উর্বশীর (Urvashi Rautela) পোস্ট করা একটি বোল্ড ছবিতে গলায় কাছে একটি লাল রঙের দাগ দেখা গিয়েছিল, এবং সেটি নাকি ভালবাসার চিহ্ন। অর্থাৎ এককথায় যাকে বলা হয় লাভ বাইট। উর্বশীর এই গলার দাগ দেখে তেমনই প্রশ্ন তুলেছিল এক সংবাদমাধ্যম। এবার সেই সংবাদমাধ্যমের উদ্দেশ্যে ক্ষোভ উগরে দিলেন বলি অভিনেত্রী।

410

কটাক্ষের জবাবে  উর্বশী সটান (Urvashi Rautela) জানিয়েছেন, লাভ বাইট-এর খবরটি পুরোপুরি ভিত্তিহীন ও মিথ্যা। এবং এর পাশাপাশি তিনি আরও বলেন এরকম মিথ্যা খবর ছাপানোর বদলে এখনও পর্যন্ত তিনি যা সাফল্য পেয়েছেন সেইগুলো নিয়ে আলোচনা করলে আরও ভালো হয়। এখানেই থামেননি তিনি, সেই সংবাদমাধ্যম যেন তার কাছে ক্ষমা চায়, সেই দাবিও তুলেছেন উর্বশী রাউতেলা।

510

অনেকেই প্রশ্ন করছেন, তাহলে উর্বশীর  (Urvashi Rautela)  গলায় এই দাগটি কিসের, এর জবাবও তিনি নিজেই দিয়েছেন। বলি অভিনেত্রী জানিয়েছেন, তার ঠোঁটে লিপস্টিক ছিল এবং সেইসঙ্গে মাস্কও পরেছিলেন। মাস্ক খোলার সময়ে কোনওভাবে লিপস্টিক ছড়িয়ে গলায় লেগে গিয়েছিল। এটা তারই দাগ।

610


উর্বশী (Urvashi Rautela)  আরও বলেন এই বিষয়টি মেয়েদের জিজ্ঞাসা করলেই পাওয়া যাবে। মাস্ক খোলার সময় হামেশাই মেয়েদের এটা হয়ে থাকে। এখনও আমার বিশ্বাস হচ্ছে না, এরা এই ছোট ছোট বিষয়গুলি নিয়ে এতকিছু লিখতে পারে।

710


নিজের রাগ কোনওভাবেই কমাতে পারছেন না উর্বশী রাউতেলা  (Urvashi Rautela) । ওই নির্দিষ্ট সংবাদমাধ্যমের উদ্দেশে অভিনেত্রী তোপ জানিয়ে আরও বলেছেন, নিজেদের মুনাফার জন্য এরকম মিথ্যা খবর ছাপেন। আমার অর্জিত সাফল্য নিয়ে তো খবর  কোনও খবর করতে পারেন। উর্বশীর এই পোস্টে তার ফ্যানেরা এগিয়ে এসেছেন।

810

 উর্বশী রাউতেলাকে নিয়ে সর্বদাই যেন উত্তাল থাকে সোশ্যাল মিডিয়া (Social Media)। কিছু না কিছু করে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela) । সর্বদাই নেটিজেনদের নজর কাড়তে পছন্দ করেন উর্বশী রাউতেলা ।

910


বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, যার শরীরী উষ্ণতায় কুপোকাত হাজার পুরুষ। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তা যেন উর্বশীর চেয়ে আর ভাল অনেকেই জানে না। কাটাছেড়া পোশাক পরে একাধিকবার লাইমলাইটে উঠে এসেছেন উর্বশী রাউতেলা  (Urvashi Rautela)। 

1010

বলি অভিনেত্রী উর্বশী  (Urvashi Rautela) তার স্টাইল  স্টেটমেন্টের জন্য ইতিমধ্যেই পরিচিত। অভিনেত্রীর যে কোন পোস্টেই লাইক ও কমেন্টের সংখ্যা ক্রমশ বেড়েই যায়। ২০২১ সালের পৃথিবীর সেক্সিয়েস্ট সুপার মডেল ১০-এর মধ্যে উর্বশী রাউতেলা প্রথম স্থান অধিকার করেছে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos