বলিউডের 'আইকনিক' চুম্বন, ঘনিষ্ঠ 'Lip-Lock'-এর দৃশ্যে ঋষি-ডিম্পলকেও হার মানিয়েছেন ঐশ্বর্য-হৃত্বিক

বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা। । সেই বিতর্কিত দৃশ্যে সাড়া ফেলে লাইমলাইটে আজও তারা উত্তাপ ছড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, যা আজও পেজ থ্রি-র শিরোনামে।
 

Riya Das | Published : Jan 12, 2021 6:05 AM IST

19
বলিউডের 'আইকনিক' চুম্বন,  ঘনিষ্ঠ 'Lip-Lock'-এর দৃশ্যে ঋষি-ডিম্পলকেও হার মানিয়েছেন ঐশ্বর্য-হৃত্বিক

'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও হৃত্বিক রোশন। ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। 

29

ঋষি কাপুর ও ডিম্পল কাপাডিয়ার প্রথম ছবি ববি-তে লিপ-লকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল। যা  আজও দর্শকদের মনে গভীর ছাপ ফেলেছে।

39

মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না ছবির ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় এতটাই বুদ হয়েছিলেন যে চুমু খেতে খেতে মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন। রোম্যান্টিক দৃশ্যে এতটাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন যে ডিরেক্টর কাট বলার পরও তিনি ডিম্পলকে চুমু খেতে থাকেন।

49

রাজা হিন্দুস্তানি ছবির শুটিংয়ে বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খান ও করিশ্মা কাপুরের ঘনিষ্ঠ চুম্বন বলিউডের অন্যতম জনপ্রিয় চুম্বনের দৃশ্য বলে ধরা হয়।

59

জব তক হ্যায় দান ছবিতে বলিউডের ব়োম্যান্স কিং শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের চুম্বন ভক্তদের নজর কেড়েছিল মুহূর্তে। যা আজও বলিউডের সেরা চুম্বনের মধ্যে একটি।

69

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ' গোলিওকি রাসলীলা: রামলীলা' ছবিটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের জীবনে ভীষণ স্পেশ্যাল। কারণ এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই কাপল।  রামলীলা ছবির সেটে তাদের সম্পর্ক অনেক বেশি গাঢ় হয়েছিল। ছবির সেটে তাদের সম্পর্কের রসায়ন নজরে এসেছিল কলাকুশলীদের। ছবির গানের চুম্বন দৃশ্যেই  দুজনের রসায়ন প্রথম নজর কেড়েছিল।

79

যব ইউ মেট ছবিতে শাহিদ কাপুর ও করিনা কাপুরের চুম্বনের দৃশ্য আজও ভাইরাল নেটদুনিয়ায়। একসময়কার বলিউডের সেরা ব়োম্যান্টিক জুটি হিসেবেই তাদের মানা হতো।

89

রণবীর কাপুর ও অনুষ্কা শর্মা ব্যান্ড বাজা বরাত ছবিতে অন্তরঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছিলেন। ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের।

99

হে রাম ছবিতে রানি মুখার্জির সঙ্গে কমল হাসানের ব়োম্যান্টিক দৃশ্য আরও শিরোনামে। ছবিতে রানির সাহসী  লিপ-লক  মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos