প্রেমের শহর প্যারিসে রোম্যান্টিক মুডে হৃত্বিক ও সাবা! ভেকেশনের ছবিগুলি দেখে নিন

সাবা আজাদ, প্রেমিক হৃতিক রোশনের সাথে প্যারিসে রোমান্টিক ভেকেশনের কিছু ছবি আপলোড করেছেন তাঁর ইনস্টাগ্রামে।,তাঁর ইন্সটা পরিবারের সাথে নতুন ছবি শেয়ার করেছেন। 

Abhinandita Deb | Published : Jul 16, 2022 8:38 AM IST

16
প্রেমের শহর প্যারিসে রোম্যান্টিক মুডে হৃত্বিক ও সাবা!  ভেকেশনের ছবিগুলি দেখে নিন

ছবিতে, হৃতিক এবং সাবা একে অপরের কাছাকাছি পোজ দিচ্ছেন এবং রনি স্কটের জ্যাজ ক্লাবে তাদের সময় উপভোগ করছেন, গান শুনছেন এবং ড্রিংক উপভোগ করছেন। প্রথম ছবিতে, এই লাভবার্ডস তাঁদের ড্রিঙ্কের গ্লাস হাতে নিয়ে পোজ দিচ্ছেন। হৃতিককে নীল জিন্সের সাথে একটি কালো টি-শার্টে ড্যাপার দেখা গেল, এবং সাবাকে একটি সাদা শার্ট এবং বেইজ প্যান্টে দারুন দেখাচ্ছে। পরেরটি হৃতিক রোশনের করা একটি ভিডিও, 

26

এর আগে, সাবা আজাদ হৃতিক রোশনের ক্লিক করা নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিটি সামনের অংশে এক কাপ কফি নিয়ে আনমনে দূরের দিকে তাকিয়ে আছেন সাবা। পোস্টটি শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন 'সেলফি নয়, আমার কফি নয়

36

যখন তৃতীয় পোস্টে, তারা একে অপরের কাঁধে হাত রেখে জাজ ক্লাবের সামনে পোজ দিচ্ছেন। ছবিটি শেয়ার করে সাবা আজাদ ক্যাপশন দিয়েছেন, 'জাজ বিড়াল কোথায়?'।

46

হৃত্বিক এবং সারা একে অপরকে ডেট করছেন কিছু সময় হয়েছে, করণ জোহরের ৫০তম জন্মদিনে একসঙ্গে হাঁটাহাঁটি রেখে উপস্থিত হয়ে নিজেদের সম্পর্কের অফিশিয়াল স্বীকৃতি দিয়েছিলেন তাঁরা। এছাড়াও তাঁদের একে অপরের সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্ট করতে দেখা যায়।
 

56

প্যারিস যাওয়ার আগে হৃত্বিক তাঁর ছেলেদের সঙ্গে আমেরিকার লস এঞ্জেলেসে সময় কাটাচ্ছিলেন, যেখান থেকে তিনি তাঁর ব্রেকফাস্টের ছবিও শেয়ার করেছিলেন যেখানে দুটি পোড়া ব্রেড টোস্ট এবং স্ক্র‍্যম্বেল্ড এগের ছবি শেয়ার করেন। হৃত্বিক পোস্টটির ক্যাপশনে নিজের বিষয় নিজেই ঠাট্টা করে লেখেন, 'মাই গড, আমি নিজেকে নিজেই অবাক করে দিয়েছি, আমার আরও বেশি করে রান্না করা উচিত! কি দারুন ট্যালেন্ট। সব রাবিশ,আমি ছোট্ট হৃদস কে বিশ্বাস করেছিলাম হেহে, হ্যাশট্যাগ ব্রেকফাস্ট হ্যাশট্যাগ আই ওয়ানা কুক, হ্যাশট্যাগ এল এ ডাইরিজ লিখে পোস্ট করেন।
 

66

কাজের রঙে হৃত্বিককে সইফ আলীর সঙ্গে বিক্রম-ভেদা তে দেখা যাবে। এছাড়াও দীপিকার সঙ্গে ফাইটারে দেখা যাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos