Ileana D'cruz: স্তনের আকার নিয়ে আক্ষেপ, এক সময় আত্মহত্যা করতে চাওয়া ইলিয়ানা আজ বিকিনি লুকে ভাইরাল

ভালো ছবি, পার্ফেক্ট ফ্রেম মানেই স্তনযুগলের পার্ফেক্ট সেপ বা নিতম্বের বড় আকার, ঠিক এমনটাই বর্তমানে সৌন্দর্যের সংজ্ঞা হয়ে দাঁড়াচ্ছে। আর তাতেি ক্ষোভ উগরে দিয়েছিলেন বলিউড স্টার ইলিয়ানা জিক্রজ, জানিয়েছিলেন তিনি মোটেও তাঁর ফিগার নিয়ে সন্তুষ্ট নন, কিন্তু ভক্তদের নজরে তিনি হিট। 

Jayita Chandra | Published : Dec 3, 2021 9:45 AM IST

19
Ileana D'cruz: স্তনের আকার নিয়ে আক্ষেপ, এক সময় আত্মহত্যা করতে চাওয়া ইলিয়ানা আজ বিকিনি লুকে ভাইরাল

ইলিয়ানা ডিক্রজ (Ileana D'cruz), নিজের ছবির জগতে তিনি জনপ্রিয় হলেও হাতে থাকা ছবির সংখ্যা তুলনা মূলকভাবে কম। ফলে তাঁর সোশ্যাল মিডিয়া পেজ ও হট পোজই নাকি তাঁর বর্তমান পরিচিতি হয়ে উঠেছে। আদেও কি তাই, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এ কী বলতে চাইলেন বলিউড ডিভা।

29

ইলিয়ানা ডিক্রজ (Ileana D'cruz) বরাবরই নিজের হট ও ছিমছাম লুকেই ভাইরাল। তাঁর সেই ফিগারই এখন ভাবিয়ে তুলেছে ইলিয়ানাকে। সোশ্যাল মিডিয়া পোস্টের গোড়াতে সেই কথারই উল্লেখ করলেন তিনি। নেই কোনও রাখ ঢাক।

 

39

এক পোস্টে জানিয়ে ছিলেন তাঁর (Ileana D'cruz) স্তন, নিতম্ব থাইয়ের আকারে তিনি সন্তুষ্ট নন। তাঁর স্তনযুগল ছোট। নিতম্বের আকার বড়, এগুলো নিয়ে ভয় হয়। কারণ তিনি মনে করেন তিনি দেখতে সুন্দর নন। তিনি পার্ফেক্ট নন।

 

49

মোনোকিনি ও বিকিনিতে ছবি শেয়ার করে এমনই মন্তব্য করে  নেট-পাড়ায় ভাইরাল ইলিয়ানা। তবে কেন এমন কথা লিখলেন তিনি। এরপরই তা খোলসা করেছেন অভিনেত্রী। মন খুলে সমস্যা নিয়ে দিলেন নিজের মত।

59

জানালেন, তাঁর লুকে যাই ফারাক থাকুক না কেন সৌন্দর্য মানুষের ভেতরের। একটি সুন্দর ফুল যেমন কোনও নির্দিষ্ট মাপ ছাড়াই বেড়ে ওঠে। ইলিয়ানার এই পোস্ট মুহূর্তে নজর কাড়ে সকলের। যা মানুষকে ভাবতে শেখাবে নিজেকে ভালোবাসতে শেখাবে।

 

69

ইলিয়ানাই এক সময় ভুগেছিলেন মানসিক অবসাদে। জানিয়েছিলেন, "আমি সবসময় খুব হতাশ থাকতাম। মানসিক অবসাদে ভুগছিলাম অজান্তেই। টেরই পাইনি কখন আমার এই হাতাশা মানসিক অবসাদে বদলে গিয়েছে।"

79

তিনি আরও জানিয়েছিলেন, "বডি ডিসঅর্ডারটা ঠিক কী আমি এর বিষয় কিছুই জানতাম না। তবে এটুকু জানতাম যে আমি আর বাঁচতে চাই না। সবকিছু শেষ করে ফেলতে চেয়েছিলাম।" 
 

89

কিন্তু নিজেকে তিনি বরাবরই খুব স্পেশাল মনে করেন, তিনি যেমন, ঠিক তেমনই তাঁর লুক থেকে শুরু করে ফিগার, তা নিয়ে আদেও কোনও আক্ষেপ তাঁর নেই। এমন কি ভক্তরাই ইলিয়ানাকে বেশ পছন্দ করে থাকে। 

99

তার প্রাণ মিলেছে বারে বারে, সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি শেয়ার হওয়া মাত্রই তা ঝড়ের গতীতে হয়ে ওঠেছে ভাইরাল। বিকিনি লুকে বরাবরই হিট তিনি। বর্তমানে নেট পাড়ায় একাধিক পোজে ঝড় তুলেছেন এই অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos