Vicky-Katrina Wedding: ছবি করা যাবে না ফাঁস, মিডিয়া থেকে বাঁচতে হেলিকপ্টার চরে বিয়ের আসরে ভিকি-ক্যাট

একাধিক সতর্কতায় মুড়ে ফেলা হচ্ছে বিয়ের ভেনু। যত দিন এগিয়ে আসছে, একের পর এক খবর ফাঁস হচ্ছে ক্যাট ভিকির বিয়ের আসরের। এবার নয়া খবরে চোখ কপালে ভক্তদের। মিডিয়ার হাত থেকে বাঁচতে এবার হেলিকাপ্টরেই বিয়ে করতে রাজস্থান পাড়ি দেবেন ভিকি-ক্যাট। ঝড়ের বেগে ভাইরাল হল এই খবর। 

Jayita Chandra | Published : Dec 3, 2021 9:20 AM IST

19
Vicky-Katrina Wedding: ছবি করা যাবে না ফাঁস, মিডিয়া থেকে বাঁচতে  হেলিকপ্টার চরে বিয়ের আসরে ভিকি-ক্যাট

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফের (Katrina Kaif) বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে। এক কথায় বলতে গেলে এই দুই সেলেবের বিয়ের প্রস্তুতেই কড়া নজর নেট পাড়ার। তবে ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই এবার একাধিক কড়া নিয়মে বেঁধে ফেলা হল বিয়ের অনুষ্ঠান।

29

একে একে প্রকাশ্যে আসছে শর্ত, বিয়ের কার্ড থেকে জুটির রাজস্থান পাড়ি, সবেতেই থাকছে বিশেষ চমক। পাপরাজিৎ-দের হাত থেকে এক কথায় বাঁচা দায়, আর ঠিক সেই কারণেই এবার হেলিকাপ্টরে চরে বিয়ের আসরে উপস্থিত হবেন ক্যাটরিনা ভিকি কৌশল। 

39

সম্প্রতি উঠে আসা খবর অনুযায়ী ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল বিয়ের ভেনুতে পৌঁছবেন হেলিকাপ্টরে। মিডিয়ার হাত থেকে বাঁচতে এই পদক্ষেপ নেওয়া, এছাড়াও রয়েছে একাধিক ব্যবস্থা। 
 

49

সপ্তাহের শেষেই রাজস্থানে পাড়ি দিতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পরিবার থেকে শুরু করে বন্ধুবর্গ, সকলকে নিয়েই রাজস্থানের পথে এই জুটি। ডিসেম্বরের ২ থেকে ৩ তারিখের মধ্যেই আইনি মতে বিয়ের সম্ভাবনা, তবে বিয়ের আসর ঘিরে এবার একাধিক নিয়মে বেঁধে ফেলা হল বিয়ে পর্ব। 

59

গত দুমাস ধরেই ক্যাটরিনা (katrina Kaif) ও ভিকির (vicky Kaushal) বিয়ে নিয়ে নানান খবর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। যার মধ্যে অধিকাংশ খবরই হয়ে উঠেছে ভাইরাল। তারই মাঝে সামনে এসেছিল তাঁদের বিয়ে ক্যানসেল হওয়ার খবরও। তবে অবশেষে মেলে বিয়ের খবরই। 

69

কিন্তু বিয়ে নিয়ে যে কোনও তথ্যই সামনে আসুক না কেন, মুখ খুলতে নারাজ এই জুটি। আর যাতে সেই খবর সর্বত্র ছড়িয়ে না পড়ে তার জন্য জাড়ি হল একাধিক নিয়ম। কোনও রকমের ছবি তোলা যাবে না বিয়ের মন্ডপে। জানানো হল সাফ। 

79

বিয়েতে কারা কারা আসছেন তা নিয়ে কোনও প্রকাশ্যে খবর যেন ফাঁস না হয়। সোশ্যাল মিডিয়ায় কেউ যেন কোনও ছবি না শেয়ার করেন। লোকেশন যেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা না হয়। কোথায় বিয়ে হচ্ছে তার গোপনীয়তা যেন বজায় থাকে। 

89

এসব নাকি কিছুই পছন্দ করছে না এই জুটি। যতক্ষণ এই বিয়েতে উপস্থিত থাকবে, ততক্ষণ পর্যন্ত বাইরের জগতের সঙ্গে কোনও যোগাযোগ করা যাবে না। যারা বিয়ের দ্বায়িত্বে আছেন, তাঁদের অনুমতী মিললে ছবি প্রকাশ্যে আনা যাবে। 

99

বিয়ের আসরে বিভিন্ন বিভাগের দ্বায়িত্বে রয়েছে বিভিন্ন ইভেন্ট সংস্থা, টানা পাঁচ দিনের আয়োজনে কোনও ফাঁক যেন না থাকে, তাই আগে থেকেই সবটা পরিকল্পনা করে নেওয়া হচ্ছে। হাতে সময় কম। বর্তমানে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos