২ ঘন্টা পরেই বিনামূল্যে দেখা যাবে সুশান্তের শেষ ছবি, কোথায়-কখন দেখবেন 'দিল বেচারা'

অবশেষে আজ এল সেই দিন।  ঘড়ির কাটা থেকে যেন চোখ সড়ছে না বিশ্ববাসীর। কখন আসবে সেই মুহূর্ত। অধীর আগ্রহে প্রহর গুনছে সুশান্ত ভক্তরা। আর মাত্র ২ ঘন্টার অপেক্ষা। শেষবারের মতো রূপোলি পর্দায় জ্বলজ্বল করে উঠবে সেই হাসিমাখা মলিন মুখটা। সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা' আর কয়েকঘন্টা পরই মুক্তি পাবে ওটিটিতে। ছবি মুক্তি যতটা না আনন্দের, তার চেয়ে অনেক বেশি কষ্টের প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণা। মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পাচ্ছে অভিনেতার শেষ ছবি 'দিল বেচারা'। সম্পূর্ণ বিনামূল্যেই দেখা যাবে এই ছবি। কখন-কোথায় দেখবেন প্রিয় অভিনেতার বাঁচতে শেখার  লড়াই,জানুন বিশদে।

Riya Das | Published : Jul 24, 2020 12:12 PM IST

113
২ ঘন্টা পরেই বিনামূল্যে দেখা যাবে সুশান্তের শেষ ছবি, কোথায়-কখন দেখবেন 'দিল বেচারা'

সময় যেন আর কাটছে না। বাড়ির-অফিসের সমস্ত কাজ সকলেই তাড়াতাড়ি করে সেরে নিচ্ছেন। কারণ একটাই। সুশান্তের শেষ ছবি 'দিল বেচারা' আর কয়েকঘন্টা পরই মুক্তি পাবে ওটিটিতে।

213

 সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে বসে আছেন। ট্রেলারেই যা রেকর্ড গড়েছে,  পুরো ছবি প্রকাশ্যে আসলে কি হতে চলেছে তার আঁজ এখনই পাওয়া যাচ্ছে। ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা তুঙ্গে।

313


ওটিটি প্ল্যাটফর্মে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ছবি। স্মার্টফোন, স্মার্টটিভি, কম্পিউটার, ল্যাপটপে যার যেখানে সুবিধা সেখানেই দেখে নিতে পারবেন এই ছবি।

413

সবচেয়ে বড় ঘোষণা হল, ডিজনি প্লাস হটস্টারের পক্ষ থেকেই আগেই জানানো হয়েছে, সুশান্তের প্রতি শ্রদ্ধার্ঘ জানাতে এই ছবি সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন- সাবস্ক্রাইবাররাও দেখতে পাবেন। অর্থাৎ সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে অভিনেতার শেষ ছবি।

513

আজ ঠিক সন্ধ্যে ৭.৩০ টায় 'দিল বেচারা' স্ট্রিমিং শুরু হবে। সাধারণত ওটিটি প্ল্যাটফর্মে  রাত ১২ টার সময়  যে কোনও ছবি বা ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হয়ে থাকে, তবে 'দিল বেচারা'র ক্ষেত্রে সময়টা পরিবর্তন করা হয়েছে।

613

এর পিছনে রয়েছে একটা কারণ। ছবির পরিচালক মুকেশ ছাবড়া জানিয়েছেন, একসঙ্গে না হলেও এক সময়ে যেন এই ছবি সকলে মিলে একসঙ্গে দেখতে পারি। আর এটা শুধু সুশান্তের জন্য।

713

 কাস্টিং ডিরেক্টর থেকে পরিচালক মুকেশ ছাবড়াও এই ছবি দিয়েই পরিচালনার হাতেঘড়ি। আর সুশান্তের শেষ। ডেবিউ পরিচালক হিসেবে আজ অনেক বড় দিন মুকেশের। অনেকেই তার প্রথম ডেবিউয়ের শুভেচ্ছা জানিয়েছেন।

813

মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, ব্রিটিশ যুক্তরাজ্যর প্রত্যেক দর্শকই আজ থেকে সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পাবেন সুশান্তের দিল বেচারা।

913

 জন গ্রিনের লেখা উপন্যাস 'দ্য ফল্ট ইন আওয়ার স্টার' অবলম্বনেই তৈরি হয়েছে এই ছবি।

1013

ছবিতে ক্যান্সারে আক্রান্ত কিজি আর ক্যান্সার জয়ী ম্য়ানির ভালবাসার গল্প তুলে ধরা হয়েছে। 

1113

ছবিতে বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ও শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা গেছে। স্বস্তিকার সঙ্গে সুশান্তের শুটিং সেটের পাগলপান্তিও নেটদুনিয়ায় ভাইরাল।

1213


প্রতিটি মুহূ্র্তে লড়াই করে বাঁচতে শেখাবে ম্যানি। সুশান্তের জীবনের মতোই ছবিতে হ্যাপি এন্ডিং না থাকলেও এক অন্যরকম ভাললাগা রয়েছে, যা মন ছুঁয়ে যাবে সকলের। 

1313

শেষবারের মতোই প্রিয় অভিনেতাকে রূপোলি পর্দায় না দেখার আক্ষেপ থাকলেও 'দিল বেচারার' স্ট্রিমিং নতুন মাইলস্টোন গড়বে ওটিটি-তে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos