মুম্বই পুলিশের কাছে বয়ান দিতে প্রস্তুত কঙ্গনা, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের আশা

শীঘ্রই বলিউডের বিরুদ্ধে আইনি পথে দাঁড়াতে চলেছেন কঙ্গনা রনাওয়াত। মুম্বই পুলিশ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় সম্প্রতি কঙ্গনাকে নোটিস পাঠিয়েছে। সেই নোটিসের জবাব দিয়েছেন কঙ্গনার আইনজীবী। সে কথাই সম্প্রতি টুইটারে জানিয়েছেন সেই আইনজীবী। এবার কি সুশান্তের মৃত্যুর বিচার পাওয়া যাবে। এমনই প্রশ্ন করে কঙ্গনার প্রতি আশায় রয়েছে নেটিজেনরা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর কাছে সকলে অনুরোধ জানানো শুরু করেছে সিবিআই তদন্তের। তাদের কথায়, তিনি একমাত্র সাহসী অভিনেত্রী যিনি বলিউডের অরাজকতার বিরুদ্ধে রুখে দাঁড়ায়িছেন বহু আগে থেকেই। 

Adrika Das | Published : Jul 24, 2020 3:22 PM IST

19
মুম্বই পুলিশের কাছে বয়ান দিতে প্রস্তুত কঙ্গনা, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের আশা

মুম্বই পুলিশের কাছে অতি শীঘ্রই নিজের বয়ান রেকর্ড করবেন বলে জানিয়েছেন কঙ্গনার আইনজীবী। সুশান্তের মৃত্যুর একদিন পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য করেছিলেন কঙ্গনা। 

29

বলিউডের অরাজকতা, স্বজনপোষণ, কাস্টিং কাউচ নিয়ে নানা বিস্ফোরক উক্তি করে জানিয়েছিলেন সুশান্তকে আত্মহত্যার দিকে ঠেলে দেওয়া হয়েছে। 

39

এর আগেও যে পর্দাফাঁস করেছেন তিনি। করণ জোহারের চ্যাট শো-তে গিয়ে তাঁকে আন্তর্জাতিক চ্যানেলে পরিচালককে অপমান করে বসেন। তারপরই বলিউড তাঁকে একেবারে কর্নার করে দেন বলেই অভিযোগ অভিনেত্রীর। 

49

সম্প্রতি তাপসী পান্নু এবং স্বরা ভাস্করকে বি-গ্রেড অভিনেত্রী বলে সম্বোধন করেছেন। যার পর চুপ থাকেননি তাপসী এবং স্বরা। তাপসী এবং কঙ্গনার টুইটার দ্বন্দ্ব এখনও বজায় আছে।

59

অন্যদিকে স্বরা ভাস্কর কঙ্গনার সঙ্গে 'তানু ওয়েডস মানু' ছবিতে অভিনয় করার অভিজ্ঞতা বিষয় সম্প্রতি জানিয়েছেন, কঙ্গনা তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছিলেন সেটের মধ্যে।

69

কঙ্গনা যদিও এই উক্তির কোনও জবাব দেননি, তবে নিজের যুদ্ধের ময়দান রীতিমত প্রসারিত করছেন। আগে যে লড়াই গুটিকতক মানুষদের সঙ্গে ছিল, সেই তালিকা এখন কয়েক গুণ বেড়ে গিয়েছ। 

79

এখন সকলে তাঁর আইনি বয়ানের অপেক্ষায় রয়েছেন। তাঁর বয়ান কবে রেকর্ড করা হবে সে বিষয় এখনও কিছু জানান যায়নি। অন্যদিকে সিবিআই তদন্তের দাবি নিয়ে অনড় সুশান্ত-ভক্তরা।

89

এখনও পর্যন্ত প্রায় তিরিশ জনেরও বেশি ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। সঞ্জয় লীলা বনশালী, আদিত্য চোপড়া, রাজীব মসন্দ, রিয়া চক্রবর্তী, সঞ্জনা সাংঘির নাম রয়েছে এই তালিকায়।

99

সুশান্তের মৃত্যুতে তিনি কিছু  বলতে চান, কেন তাকে ডাকা হচ্ছে না এই নিয়েও তিনি প্রশ্ন তুলেছিলেন। তবে এবার পুলিশি জেরায় তিনি যে আবারও বিস্ফোরণ ঘটাতে চলেছেন তা নিঃসন্দেহে বলা যেতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos