নগ্ন হয়ে বাথটবে রিল্যাক্স মুডে কঙ্গনা, মাথার পিছনে মদের বোতল, অশ্লীলতা চরমে পৌঁছতেই মুছলেন ছবি

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সম্প্রতি 'ধাক্কড়'-এর শুটিং শেষ করেই নিজের ইনস্টা-তে নানা মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করছেন কঙ্গনা। আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে বিতর্ক। অশ্লীলতা চরম সীমা পার করতেই কঙ্গনার দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

Riya Das | Published : Aug 14, 2021 7:07 AM IST / Updated: Aug 14 2021, 12:39 PM IST

110
নগ্ন হয়ে বাথটবে রিল্যাক্স মুডে কঙ্গনা, মাথার পিছনে মদের বোতল, অশ্লীলতা চরমে পৌঁছতেই মুছলেন ছবি
বলিউডের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে সর্বদাই অনেকের থেকে এগিয়ে রয়েছে কঙ্গনা রানাওয়াত।বলিউডে কোনও গডফাদার না থাকলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি বি-টাউনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন।
210
সম্প্রতি 'ধাক্কড়'-এর শুটিং শেষ করেই নিজের ইনস্টা-তে নানা মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করছেন কঙ্গনা। আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে বিতর্ক। অশ্লীলতা চরম সীমা পার করতেই কঙ্গনার দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
310
ছবির শুটিং শেষ হতে না হতেই ফের বিতর্কে জড়ালেন কঙ্গনা রানাউত। কঙ্গনার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কোনও পোশাক ছাড়া নগ্ন হয়ে বাথটবে শুয়ে আছেন। ক্যাপশনে লেখা, শুটের পর রিল্যাক্স করছি।
410
কঙ্গনার নগ্ন ছবিতই ধরা পড়ে মাথার কাছে বেশ কিছু মদের বোতলও । ব্যস , তারপর থেকেই ছবি ঘিরে শুরু হয়েছে বিতর্ক। যিনি সকলকে শালীনতার পাঠ পড়ান, তার এই অশ্লীল ছবি কেউই মেনে নিতে পারেনি। বিতর্ক চরমে পৌঁছতেই রাতারাতি সেই ছবি মুছেও দেন তিনি।
510

Kangana Ranaut

610
শিশু পাচারের প্রেক্ষাপটেই তৈরি এই ছবি। স্পাই থ্রিলার ধাক্কড়-এ কঙ্গনাকে এজেন্ট অগ্নির চরিত্রে দেখা যাবে। ছবিতে কঙ্গনা ছাড়াও অর্জুন রামপাল, দিব্যা দত্ত সহ আর অনেককেই অভিনয় করতে দেখা যাবে।
710
এর আগে নিজের রক্তাক্ত লুকের ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছিলেন কঙ্গনা। এবার একেবার অন্য লুকে নিজেকে মেলে ধরলেন কঙ্গনা। চলতি বছরের অক্টোবর মাসেই ছবিটি মুক্তি পাওয়ার কথা।
810
অভিনয় ছাড়াও ফ্যাশন নিয়ে কাটাছেড়া করতে পছন্দ করেন কঙ্গনা রানাওয়াত। ইতিমধ্যেই তিনটি জাতীয় পুরস্কার এবং ২০২০ সালে পদ্মশ্রী পুরষ্কারে সম্মানিত হয়েছেন কঙ্গনা।
910
অশ্লীলতা চরম সীমা পার করতেই কঙ্গনার দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। 'ফ্যাশন' ছবিতে নিজের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। এই ছবির জন্যই প্রথম সাপোর্টিং অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন কঙ্গনা।
1010
বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।
Share this Photo Gallery
click me!
Recommended Photos