যোগা না করে বাড়ির বাইরে পা দেন না এই সাত জন অভিনেত্রী!

যখন ফিটনেসের কথা আসে, যোগব্যায়ামকে ব্যায়ামের সবচেয়ে পছন্দের ফর্মগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয় যা শুধুমাত্র আপনাকে একটি স্বাস্থ্যকর দেহের প্রতিশ্রুতি দেয় না বরং এটি আরামদায়ক, নমনীয়, টোনড এবং ফিটার খুঁজে পাওয়া যায়। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক অভিনেত্রী আছেন যারা তাদের ফিটনেসের ক্ষেত্রে যোগব্যায়াম করেন। এই অভিনেত্রীরা তাদের শরীরকে সুস্থ, পুনরুজ্জীবিত এবং ফিট রাখতে প্রতিদিন যোগব্যায়াম করেন, একই সময়ে, তাদের শরীরের প্রতিটি একক পেশীকে খুব সহজে সরাতে সক্ষম হন। এই আন্তর্জাতিক যোগ দিবসে, এখানে সাতজন বলিউড অভিনেত্রী রয়েছে যারা আপনাকে স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য প্রতিদিন যোগব্যায়াম করতে অনুপ্রাণিত করবে।

Abhinandita Deb | Published : Jun 21, 2022 12:34 PM IST

17
যোগা না করে বাড়ির বাইরে পা দেন না এই সাত জন অভিনেত্রী!

তিনি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রী যিনি তার সিজলিং ছবি দিয়ে ইন্টারনেটে আগুন লাগাতে থাকেন। অভিনেত্রী তার শরীর বজায় রাখার জন্য যোগব্যায়ামের দিকে ঝুঁকেছেন। তিনি প্রায়শই নিজের বিভিন্ন যোগাসন করার ছবি এবং ভিডিও পোস্ট করেন।

27

শিল্পা শেঠিকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগকে বিখ্যাত করার পথপ্রদর্শক বললে ভুল হবে না। এক দশকেরও বেশি আগে শিল্পা নিজের একটি ভিডিও অ্যালবাম প্রকাশ করেছেন বিভিন্ন যোগাসন সঞ্চালন করে, সেগুলি সমস্ত নতুনদের শেখান।
 

37

এটা কোন গোপন বিষয় নয় যে কারিনা কাপুর খানের কল্পিত শরীরের গোপন যোগব্যায়াম ছাড়া আর কিছুই নয়। অভিনেত্রী প্রতিদিন সকালে তার বাসভবনে যোগ অনুশীলন করতে ব্যর্থ হন না। তিনি তার ফিটনেস শাসন সম্পর্কে খুব বিশেষ এবং তার যোগ সেশন এড়িয়ে যান না। এর সাথে সে ধ্যানও করে।
 

47

যদি এটি সবচেয়ে কঠিন আসনগুলি সম্পাদন করার বিষয়ে হয় তবে আলিয়া ভাট এটি সহজ এবং সূক্ষ্মতার সাথে করেছেন। তিনি হিন্দি সিনেমার অনেক অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার ফিটনেস শাসনে যোগব্যায়াম অন্তর্ভুক্ত করেছেন।

57

 সবচেয়ে ছোট, অনন্যা পান্ডেও প্রতিদিন যোগব্যায়াম করে। তিনি তার প্রশিক্ষক আংশুকা পারওয়ানির সাথে যোগ অনুশীলন করেন, যিনি বলিউডের অন্যতম প্রিয় যোগ প্রশিক্ষক। অনন্যা ছাড়াও, তিনি কারিনা কাপুর খান আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোনকে আরও অনেকের মধ্যে প্রশিক্ষণ দেন।

67

অন্য অনেক অভিনেত্রীর মতো দীপিকা পাড়ুকোনও নিয়মিত যোগব্যায়াম করছেন। তিনি বিভিন্ন আসন সম্পাদন করেন, সহজ থেকে সবচেয়ে কঠিন পর্যন্ত, অনেক সহজে। মজার বিষয় হল, তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা গেহরাইয়ানে, তিনি একজন যোগ প্রশিক্ষকের ভূমিকায় অভিনয় করেছিলেন।
 

77

তা পাইলেটস হোক বা জিমে ভারী ব্যায়াম হোক, জ্যাকলিন ফার্নান্দেজের ফিটনেস শাসন যোগব্যায়াম সহ বিভিন্ন বিভিন্ন কঠিন ওয়ারকাউট করেন জ্যাকলিন ফার্নান্দেজ

Share this Photo Gallery
click me!
Recommended Photos