মুক্তির আগেই বক্স অফিসে বাম্পার হিট 'যুগ যুগ জিও'? শুরু হয়ে গেছে অগ্রিম বুকিং!

মুক্তি পেতে চলেছে করণ জোহর প্রযোজিত 'যুগ যুগ জিও'। ছবি তে প্রথমবার জুটি বেঁধেছেন কিয়ারা আদভানি ও বরুণ ধাওয়ান। এর মধ্যেই শুরু হয়ে গেছে আগাম বুকিং, যার থেকে অনুমান করা হচ্ছে বক্স অফিসে ভালোই ফল করবে যুগ যুগ জিও।
 

Abhinandita Deb | Published : Jun 21, 2022 11:03 AM IST

16
মুক্তির আগেই বক্স অফিসে বাম্পার হিট 'যুগ যুগ জিও'? শুরু হয়ে গেছে অগ্রিম বুকিং!

করণ জোহরের ধর্ম প্রোডাকশন বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর এবং নীতু কাপুর অভিনীত একটি পারিবারিক বিনোদন নিয়ে ফিরছে। 'জুগ জুগ জিয়ো', যেখানে অভিনেতা মনীশ পল এবং প্রাজকতা কলিও অভিনয় করেছেন, শুক্রবার সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। ছবির মুক্তির আর মাত্র কয়েক দিন বাকি, ছবির প্রধান জুটি বরুণ এবং কিয়ারা ছবির প্রচারের জন্য বহু-শহর সফরে গিয়েছেন৷ এর মধ্যে, ছবিটির অগ্রিম বুকিং ইতিমধ্যে শুরু হয়েছে এবং এর আয়ের দিকে তাকিয়ে, আশা করা যায় যে ছবিটি বক্স অফিসে ভাল আয় করবে।

26

'জুগ জুগ জিয়ো' একটি পাঞ্জাবি পরিবারের গল্প এবং সেই নাটক যা পারিবারিকভাবে বিয়ের সময় উন্মোচিত হয়। বড় ছেলে (বরুণ ধাওয়ান) কীভাবে তার শৈশব প্রেমের (কিয়ারা আদভানি) সাথে তাঁর প্রেমের বিয়ে শেষ করতে চায় তাঁর গল্প এটি। তাঁরা বাড়িতে পৌঁছে পরিবারের সদস্যদের সাথে স্বাচ্ছন্দ্যে এ বিষয়ে কথা বলার সিদ্ধান্ত নেয়, কিন্তু ভারতে ফিরে আসার সাথে সাথে তাঁরা জানতে পারে যে সবকিছু এত সহজ নয় এবং বরং বাড়িতে আরেকটি বিবাহ সম্ভবত বিবাহবিচ্ছেদের দিকে তাকিয়ে আছে।
 

36

এদিকে, ট্রেলার প্রকাশের সময় থেকেই, রাজ মেহতার 'জুগ জুগ জিয়ো' নিজেকে বিতর্কের মধ্যে জড়িয়ে ফেলছে বারবার। এর আগে পাকিস্তানের এক গায়ক দাবি করেছিলেন যে ছবিতে ব্যবহৃত 'নাচ পাঞ্জাবন' গানটি তাঁর একটি গানের নকল। ছবিটির মিউজিক টি-সিরিজ প্রকাশ করছে, যে অনুসারে তারা এই গানটি রিক্রিয়েট করার লাইসেন্স নিয়েছে। তবে গানটির মূল গায়ক এখনো স্বত্ব দেননি বলে জানা গেছে।
 

46

শীঘ্রই, আরেকটি বিতর্ক শুরু হয় যখন একজন ব্যক্তি অভিযোগ করেন যে 'জুগ জুগ জিয়ো' গল্পটি তাঁর লেখা, এবং নির্মাতাদের বিরুদ্ধে চুরির অভিযোগ এনে, ঝাড়খণ্ডের রাঁচিতে তাদের বিরুদ্ধে একটি কপিরাইট মামলা করে। রাঁচি আদালত নির্মাতাদের নির্দেশ দিয়েছে ছবিটি মুক্তির আগে আদালতে দেখানোর জন্য।

56

'জুগ জুগ জিয়ো' ফিল্মটি অতিরিক্ত প্রচারমূলক খরচ সহ প্রায় ১০০ কোটি টাকার বাজেটে নির্মিত একটি চলচ্চিত্র। ছবির খরচ বিবেচনায় ছবিটির উদ্বোধনী কালেকশন প্রায় ১০ কোটি টাকা হবে বলে আশা করা হচ্ছে। এর চেয়ে কম ওপেন করা ছবিটির জন্য বক্স অফিসে টিকে থাকা কঠিন করে তুলবে কারণ আর.মাধবনের পরিচালনায়  'রকেট্রি' যা এর মাত্র এক সপ্তাহ পরে মুক্তি পাচ্ছে, 
'যুগ যুগ জিও' কে টাফ-ফাইট দিতে চলেছে বলে অনুমান করা হচ্ছে।দেশের প্রায় ২৫০০ স্ক্রিনে মুক্তি পেতে চলেছে 'জগ যুগে জিয়ো'।
 

66

বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর, নীতু কাপুর, মনীশ পল এবং প্রাযুক্তা কোলি অভিনীত ছবি 'জুগ জুগ জিয়ো', পাঞ্জাবি ব্যাকগ্রাউন্ড ফিল্ম হওয়া সত্ত্বেও চণ্ডীগড়ে তেমন একটা দেখা যাচ্ছে না। মুম্বাই, দিল্লি-ইউপি এবং পূর্ব পাঞ্জাবকে যে কোনো হিন্দি ছবির জন্য দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ অঞ্চল হিসেবে বিবেচনা করা হয়। রিপোর্ট অনুযায়ী ছবিটি বক্স অফিসে প্রায় ১.২৫ কোটি টাকা অগ্রিম বুকিং করেছে। দিল্লি এনসিআর অগ্রিম বুকিং পরিমাণে এক নম্বরে, মুম্বাই, পুনে, হায়দ্রাবাদ এবং আহমেদাবাদের পরে। চণ্ডীগড়ের অগ্রিম বুকিং সুরাট এবং জয়পুরের চেয়ে কম হয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos