গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি থাকছে না আলিয়ার সঙ্গমের দৃশ্য, নয়া সিদ্ধান্ত নিলেন বনশালী

করোনার জেরে একাধিক ছবির শ্যুটিং হয়েছিল স্থগিত। একের পর এক শ্যুটিং ফ্লোর ফাঁকা করে প্রত্যেকেই অপেক্ষায় দিন গুণছিলেন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার। কিন্তু চার মাস কেটে গেলেও এখনও মিলছে না নিস্তার। যদিও সিনে জগত পেয়েছে সবুজ সংকেত। এমনই পরিস্থিতিতে শ্যুটিং শুরুর সিদ্ধান্ত নিলেন পরিচালক সঞ্জয়লীলা বনশালী। 

Jayita Chandra | Published : Jul 20, 2020 5:10 AM IST

18
গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি থাকছে না আলিয়ার সঙ্গমের দৃশ্য, নয়া সিদ্ধান্ত নিলেন বনশালী

একে একে ছন্দে ফিরছে বিনোদন জগত। নিয়ম মেনেই হচ্ছে শ্যুটিং। শুরু হচ্ছে সিনের শ্যুটও। লকডাউনের আগেই কাজ শুরু হয়েছিল গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবির। 

28

কিন্তু সেই ছবির কাজ শুরু হতে না হলেই লকডাউনে চলে যায় গোটা দেশ। যার ফলে বন্ধ হয়ে যায় শ্যুটিং। প্রথমে সকলেই পরিস্থিতি স্বাভাবিকের অপেক্ষায় ছিলেন। 

38

একমাস পর্যন্ত অপেক্ষা করার পর পরিচালক যখন দেখেন শ্যুটিং সম্ভব নয়, তখন ভেঙে ফেলা হয় ছবির সেট। তা ক্রমেই বাড়িয়ে তুলছিল বাজেট। 

48

তবে এবার ছন্দে ফেরার পালা। সম্প্রতি পরিচালক সঞ্জয়লীলা বনশালী স্থির করেছেন যে বর্ষা শেষেই শুরু করতেবন ছবির শ্যুটিং। 

58

তবে এবার স্ক্রিপ্টে বেশ কিছুটা রদ বদল হবে। ছবি থেকে বাদ পড়ছে আলিয়ার সঙ্গমের দৃশ্য। ছবিতে আলিয়া ও শান্তনু মহেশ্বরীর ঘনিষ্ট অবস্থায় বেশ কিছুটা অংশ ছিল। 

68

সেই দৃশ্য এবার বাদ রাখছেন পরিচালক। করোনার জন্য তৈরি গাইডলাইন মেনেই হবে শ্যুটিং। তাই সুরক্ষার জন্য এই সিদ্ধান্ত নেওয়া। 

78

বহু প্রতীক্ষিত এই ছবির শ্যুটিং শুরুর খবর এক সাক্ষাৎকারে পরিচালক দেন, পাশাপাশি এও জানান, সুরক্ষা সবার আগে, তারপর ছবির ভাবনা। সঙ্গমের দৃশ্য অন্য কোনওভাবেও দেখানো সম্ভব।  

88

শীঘ্রই শুরু হবে সেট তৈরির কাজ, পাশাপাশি বেশ কিছুটা অংশ চিত্রনাট্যের পরিবর্তনও করা হবে বলে পরিচালক জানান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos