অন্তরঙ্গ মুহূর্তে আরও কাছাকাছি সইফ-করিনা, দেখে নিন চোখধাঁধানো ছবিগুলি

বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুর এবং সইফ আলি খান বরাবরই সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের দূরত্বটা বজায় রেখেছেন। সম্পর্কের মধ্যে প্রাইভেসি পছন্দ করেন দুজনেই। কাজের বাইরে একেবারেই ফিল্মি নন সেফ সেকথা নিজেই জানিয়েছিলেন করিনা। শর্মিলা ঠাকুরের জন্মদিন উপলক্ষে কয়েকদিন আগেই গোটা পতৌদি পরিবার একসঙ্গে রাজস্থানে গিয়েছিলেন। জন্মদিনের ঝলক ফুটে উঠেছিল সোশ্যাল মিডিয়ায় পাতায়। সম্প্রতি বলিউডের এই নবাব কাপলের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুজনে অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন ক্যামেরায়। ভাইরাল হওয়ার কিছুক্ষণের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের ছবিগুলি। যা দেখলে চোখ সরাতে পারবেন না আপনিও। দেখে নিন অন্তরঙ্গ মুহূর্তের ছবিগুলি।

Riya Das | Published : Dec 10, 2019 9:19 AM IST

15
অন্তরঙ্গ মুহূর্তে আরও কাছাকাছি সইফ-করিনা, দেখে নিন চোখধাঁধানো ছবিগুলি
'আর কাছাকাছি আরও কাছে এস' গানের কলির মতোই নিজেদেরকে আরও কাছাকাছি নিয়ে এসেছেন বলিউডের হট কাপল সইফ আলি খান এবং করিনা কাপুর খান।
25
আলোআধারির মায়াবি খেলায় দুজনেই অন্তরঙ্গতায় মেতেছিলেন। প্রতিটি ছবিতেই তাদের গভীর ভালবাসার প্রকাশ পেয়েছে।ছবিগুলি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি তুলেছেন কুনাল খেমু।
35
সাদা রঙের স্যুট, গলায় স্কার্ফ, কানে বড় রিং পরে ক্যামেরায় পোজ দিয়েছিলেন করিনা। এবং সইফের পরণে ছিল ড্যাপার হোয়াইট স্যুট।
45
কয়েকদিন আগে ভালবাসা নিয়ে মুখ খোলেন করিনা। ব্যক্তিগত প্রসঙ্গে তিনি জানিয়েছেন, 'ভালবাসা কোনও অন্যায় না। বিয়ে করার সিদ্ধান্ত, সব কিছুই আমার একান্তই ব্যক্তিগত'। একটি ভিডিওতে তার এই মন্তব্যও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।
55
অনেকদিন পর অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে করিনা কাপুরকে। রাজ মেহেতা পরিচালিত 'গুড নিউজ'ছবিটি চলতি মাসের ২৭ তারিখেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos