৪৭-এ পা দিলেন হ্যান্ডসাম হাঙ্ক জন, জন্মদিনে জেনে নিন না জানা কিছু তথ্য

আজ ৪৭ বছরে পা দিলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। ফিটনেস ফ্রিক এই অভিনেতার সুঠাম চেহারাতেই কাত আট থেকে অষ্টাদশী। বিপাশা বসুর সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই বাংলার প্রতি যেন টানটা একটু বেশি ছিল তার। আর বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্কের প্রেমেও হাবুডুবু খাচ্ছিল বাংলার মেয়েরা। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন তিনি। 'জিসম' খ্যাত অভিনেতা জনের ব্যক্তিগত জীবনের অজানা বিশেষ কয়েকটি তথ্য রইল আপনাদের জন্য।
 

Riya Das | Published : Dec 17, 2019 5:58 AM IST

17
৪৭-এ পা দিলেন হ্যান্ডসাম হাঙ্ক জন, জন্মদিনে জেনে নিন না জানা কিছু তথ্য
জন আব্রাহামের নামটি কিন্তু আসলে তার বাবার। বুঝলেন না তো বিষয়টি একটু খোলসা করে বলা যাক। জনের বাবার নাম হল আব্রাহাম জন। আর সেটিকেই উল্টো করে রাখা হয়েছে জন আব্রাহাম।
27
বাইকপ্রেমী অভিনেতার বাইক প্রেমের কথা সকলেরই জানা। মাত্র ১৮ বছর বয়সে প্রথম বাইক পেয়েছিলেন অভিনেতা। সেটির নাম হল ইয়ামাহা আরই ৩৫০।
37
বলি অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে দীর্ঘ ১০ বছরের সম্পর্ক ছিল জন আব্রাহামের। সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০১৮ সালে প্রিয়া রাঞ্চলকে বিয়ে করেন জন।
47
বলিউডের উচ্চশিক্ষিত অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে জন একজন। যিনি ইকোনমিক্স নিয়ে এমবিএ করেছেন।
57
সবাইকে আড়ালে রেখে চুপিসাড়ে আমেরিকায় গিয়ে বিয়ে সেরেছিলেন জন এবং প্রিয়া। ২০১০ সালে জিমে প্রিয়ার সঙ্গে জনের প্রথম পরিচয় হয়। সেখান থেকেই প্রেমের সূত্রপাত। আর তারপরই বিয়ে।
67
পার্টিতে যেতেও খুব একটা পছন্দ করেন না জন। নিজের কাজের বাইরে খুব একটা পার্টি নিয়ে দেখা যায়না তাকে। প্রিয়া পোষ্যকে নিয়ে নিজের পরিবারের সঙ্গ সময় কাটাতে ভালবাসেন জন আব্রাহাম।
77
'ম্যাড্রাস ক্যাফে','বাটলা হাউস' আর বেশ কয়েকটি হিট ছবি দিয়েছেন বলিউডকে। বেশিরভাগ ছবিই ছিল দেশপ্রেমের। দেশপ্রেমের পরে এবার হাসির ছবি নিয়ে ফিরেছেন জন। আনিস বাজমি পরিচালিত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'পাগলপান্তি' ছবিতে সবাইকে পাগল করে দিয়েছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos