ঐশ্বর্যর কী দেখে মুগ্ধ হয়েছিলেন অমিতাভ, কারণ খোলসা করলেন শাশুড়ি জয়া

লকডাউনের মধ্যে সকলেই গৃহবন্দি। বন্দি দশায় সময় কাটাতে সকলেই বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। এই সময়টাতেই বলি তারকাদের পুরোনো ভিডিও, গসিপ, ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। সম্প্রতি জয়া বচ্চনের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে বউমা ঐশ্বর্যকে প্রথম দেখার পর অমিতাভ বচ্চনের প্রতিক্রিয়া শেয়ার করেছেন মিসেস বচ্চন।

Riya Das | Published : Jun 19, 2020 3:19 AM IST / Updated: Jun 19 2020, 08:50 AM IST

110
ঐশ্বর্যর কী দেখে মুগ্ধ হয়েছিলেন অমিতাভ, কারণ খোলসা করলেন শাশুড়ি জয়া

বলি অভিনেতা অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের একটি পুরোনো ভিডিও ব্যাপক ভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

210

ভিডিওটিতে শাশুড়ি জয়া ঐশ্বর্যকে নিয়ে অনেক প্রশংসা করেছেন। যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছ নেটিজেনদের।

310

ঐশ্বর্যর সঙ্গে শ্বশুরবাড়ির সম্পর্ক যে বেশ ভাল  তা তাদের ছবিতেই স্পষ্ট। ঐশ্বর্য যেমন পুত্রবধু হিসেবে ভাল তেমনি মা হিসেবেও। শ্বশুর অমিতাভ ও শাশুড়ি জয়াকে শ্রদ্ধাও করেন এবং খুবই ভালবাসেন ঐশ্বর্য।

410

ভিডিওটিতে জয়া জানিয়েছেন, অমিতাভ প্রথম ঐশ্বর্যকে দেখে কী ভেবেছিলেন। অমিতাভের সেই প্রতিক্রিয়াই গোটা ভিডিওতে জানিয়েছেন জয়া।

510

অমিতাভ বচ্চন প্রথম ঐশ্বর্যকে দেখে অনুভব করেছিলেন যে তাদের মেয়ে শ্বেতা আবার ঘরে ফিরে আসছে। শ্বেতা যা ফাঁক রেখে গেছে তা আবারও পূরণ করেছিল রাই সুন্দরী।

610

সাক্ষাৎকার চলাকালীন জয়াকে প্রশ্ন করা হয়েছিল , আপনার মতে ঐশ্বর্য কি বচ্চন পরিবারের জন্য সঠিক পছন্দ? তার উত্তরে জয়া জানিয়েছিলেন, হ্যাঁ অবশ্যই। আমি মনে করি ঐশ্বর্য খুব ভাল মনের মানুষ।

710

জয়া আরও জানিয়েছিলেন, কীভাবে তাদের মেয়ে শ্বেতার জায়গা অল্প কয়েকদিনের মধ্যেই পূরণ করেছিল ঐশ্বর্য। ওকে পেয়ে অমিতাভও খুব খুশি।

810

ঐশ্বর্য বাড়িতে আসার সঙ্গে সঙ্গে অমিতাভের চোখ ছলছল করে উঠেছিল যেন শ্বেতা বাড়ি এসেছে। শ্বেতার কারণে বচ্চন পরিবারে যে শূণ্যতা তৈরি হয়েছিল তা পূরণ করেছিল ঐশ্বর্য।

910

বেশ কয়েকবছ আগে  অভিষেক ও ঐশ্বর্যর বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সেখানে জয়া বলেছিলেন আমি একজন সুন্দর ও উজ্জ্বল মেয়ে শাশুড়ি হতে চলেছি। যে মেয়েটিকে নিয়ে সকলেই গর্বিত। তার সবচেয়ে আকর্ষণীয় জিনিস হল তার হাসি। তোমাকে অনেক ভালবাসি ঐশ্বর্য।

1010

যদিও অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য করা নিয়ে বচ্চন পরিবারে ঝামেলার সৃষ্টি হয়েছিল বলে শোনা গেছে, তবে বর্তমানে তারা আবারও আগের মতোনই হাসিখুশি রয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos