হাতে ছিল সেরা ৯ ছবি, অজান্তেই তা চলে যায় অন্যের হাতে, মুখ বুজে সহ্য করেছিলেন সুশান্ত

চারমাস আগে বয়কটের যন্ত্রণাই কারণ নয়, প্রথম থেকেই বলিউডে স্বজন-পোষণের শিকার সুশান্ত সিং রাজপুত। প্রথম থেকেই তিনি জানতেন যে তাঁকে কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে যেতে হবে। তিনি এও জানতেন যে পরিস্থিতি স্বাভাবিক হতে সময়ও লাগবে বেশ খানকটা। ধৈর্য্য ধরতে মোটেও পিছু পা হননি সুশান্ত। একের পর এক বড় ছবির কাজ হাতে ছিল তাঁর। অভিনেতার অলক্ষ্যেই চলে যায় অন্য অভিনেতার কাছে। সবটাই দেখছিলেন অভিনেতা, কিন্তু মুখ ফুঁটে জানাতে পারেননি নিজের যন্ত্রণার কথা। 

Jayita Chandra | Published : Jun 18, 2020 7:52 AM IST / Updated: Jun 18 2020, 02:57 PM IST

19
হাতে ছিল সেরা ৯ ছবি, অজান্তেই তা চলে যায় অন্যের হাতে, মুখ বুজে সহ্য করেছিলেন সুশান্ত

আশিকি ২- ২০১৩ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। এখানেই নায়কের ভুমিকাতে অভিনয় করার কথা ছিল সুশান্তের। পরবর্তীতে তা চলে যায় আদিত্য রায় কাপুরের কাছে। 

29

রামলীলাঃ ওই একই বছর সঞ্জয়লীলা বনশালির বিগ বাটজেটের ছবি রামলীলা করার কথা ছিল সুশান্তের। কিন্তু সেই ছবিকর প্রস্তাবও চলে গিয়েছিলেন রণবীর সিং-এর হাতে। 

39

বাজিরাও মস্তানিঃ ২০১৫ সালে বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। এই ছবির প্রথম প্রস্তাব গিয়েছিল সুশান্তের কাছে। সব ঠিক হওয়া সত্ত্বেও পরবর্তীতে ছবিটি করেন রণবীর সিং। 

49

ফিতুরঃ এর তিন বছর পর ২০১৬ সালে ক্যাটরিনার বিপরীতে ফিতুর ছবিতে অভিনয় করার কথা ছিল সুশান্তের। সেই প্রস্তাব যায় আদিত্য রায় কাপুরের কাছে।

59

বেফিকরেঃ এক বছরের মাথায় আসে বেফিকরে। সেখানেও সুশান্তের জায়গা ছিল পাকা। কিন্তু শেষ মুহূর্তে ছবিতে হাজির হন রণবীর সিং। 

69

রোমিও আকবর ওয়ালটরঃ ২০১৯ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। এখানেও মুখ্য ভুমিকায় অভিনয় করার কথা ছিল সুশান্তের। কিন্তু পরবর্ততে সেই ছবির প্রস্তাব যায় জনের কাছে।  
 

79

হাফ গার্লফ্রেন্ডঃ এই ছবিতে প্রথম শ্রদ্ধার সঙ্গে কাজ করার কথা ছিল। আশিকি ২-এর পর আবারও এই ছবিতে শ্রদ্ধা বিপরীতে দেখা যায় অন্য অভিনেতাকে। 

89

সড়ক ২- এই ছবির প্রস্তাবও পেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। কয়েকদিন পর সেই প্রস্তাব চলে যায় আদিত্য রায় কাপুরের হাতে। 

99

সারে জাহা সে আচ্ছা- এই ছবির কাজ প্রায় শেষের পথে। এখানেও সুশান্তের জায়গা হলেও পরবর্তাতে মুখ ফিরিয়েছিল প্রযোজক সংস্থা। তাঁর বদলে আনা হয়েছিল ভিকি কৌশলকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos