মৃত্যুর তিন দিন আগেই সুশান্ত মিটিয়েছিলেন সকলের পাওনা, পুলিশি জেরার মুখে ফাঁস তথ্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্য রহস্যের তদন্তে নেমে একের পর এক তারকা থেকে সাধারণ মানুষ পড়ছেন পুলিশি জেরার মুখে। খুলছে একে  একে জট। সুশান্তের মানসিক পরিস্থিতির জন্য দায়ী কে উঠছে প্রশ্ন। আর তাই লিস্ট করে সকলকেই ডেকে পাঠাচ্ছেন তদন্তকারী পুলিশ অধিকর্তা। এবার তাঁর বাড়ির এক ম্যানেজারের কথায় উঠে এল চাঞ্ডল্যকর তথ্য...

Jayita Chandra | Published : Jun 18, 2020 12:58 PM IST

19
মৃত্যুর তিন দিন আগেই সুশান্ত মিটিয়েছিলেন সকলের পাওনা, পুলিশি জেরার মুখে ফাঁস তথ্য

রবিবার দুপুরের পর থেকে বলিউডের ছবিটা বেশ কিছুটা পাল্টে গিয়েছিল। সুশান্তের মৃত্যুতে স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ। 

29

রবিবার বেলায় হঠাৎই এলো সুশান্তের মৃত্যুর খবর। আত্মহত্যা করেছেন কেদারনাথের স্টার। কিন্তু কেন এই পথে পা বাড়িয়ে ছিলেন সুশান্ত! উত্তর খুঁজতে মাঠে নেমে পড়লেন সকলেই। 

39

যে স্টার লক্ষ্যাধিক মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন, সেই স্টারই সকলের অলক্ষ্যে ধিরে ধিরে নিকে গুঁটিয়ে নিচ্ছিলেন। 

49

মৃত্যুর খবরে তোলপাড় হাওয়া নেট দুনিয়া দাবি করে বসে তদন্তের। মহারাষ্ট্রের হোমমিনিষ্ট্রির নির্দেশে সেই মত তড়িঘড়ি শুরুও হয়ে যায় তদন্ত। সুশান্তের প্রেমিকা রিয়া সহ এখনও পর্যন্ত ডাক পেয়েছেন মোট ১০ জন। 

59

পুলিশি জিজ্ঞাসাবাদে এবার উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। হটকারিতা নয়, আগে থেকেই মনস্থির করেছিলেন সুশান্ত তিনি আত্মহত্যার পথ বাছবেন। 

69

মৃত্যুর তিনদিন আগে সকলকে ডেকে পাঠিয়ে মিটিয়েছিলেন পাওনা গণ্ডা। শুধু তাই নয়, জানিয়েছিলেন, তিনি আর্থিকভাবে স্বস্ছল নন। তাই কতদিন দিতে পারবেন জানেন না। সকলকে পাওনা টাকা আগেই মেটান তিনি। 

79

সুশান্তের কথা শুনে একজন উত্তরে জানান, তাঁদের রয়েছে, তাঁরা চালিয়ে নিতে পারবেন। তাও শোনেননি সুশান্ত। জোর করে টাকা দিয়ে বলেছিলেন, এখন তো কাজ নেই তাই টাকা মিটিয়ে রাখলেন। 

89

সুশান্তের শেষ পাওয়া প্রোজেক্ট অনুযায়ী তিনি ১৮ কোটি টাকা পেতেন। সেই ওয়েব সিরিজ প্রযোজনা সংস্থার সঙ্গেই কথা বলছিলেন তাঁর অ্যাসিস্টেন্ট। 

99

কিন্তু ৮ জুন তিনিও আত্মহত্যা করেছিলেন। এরপর থেকেই কী সুশান্ত নিজেকে গুঁটিয়ে নিয়েছিলেন! শেষ তিনদিনে অভিনেতা আর কী কী করেছিলেন, জানতে ১৬টি ডাইরি তুলেও নিয়ে গিয়েছেন পুলিশ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos