সেক্স-সহবাস ভুলে ফের নয়া পুরুষের শরীরী নেশায় মজে অনন্যা, কে সেই ব্যক্তি?

বি-টাউনের স্টারকিডদের নিয়ে চর্চা যেন দিন দিন বেড়েই চলেছে। সেই তালিকায় রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু ছবি দিয়ে বলিউড ডেবিউয়ের পর থেকেই শিরোনামে রয়েছেন অনন্যা পান্ডে। তারপর বলিউডের দু-একটি ছবিতে কাজও করেছেন অনন্যা পান্ডে। তবে সেভাবে সাফল্য পাননি। তবে অভিনয় নিয়ে দর্শকদের মন না জিততে পারলেও ফ্যাশন স্টেটমেন্টে সবর্দাই কেন্দ্রবিন্দুতে রয়েছেন অনন্যা পান্ডে। অন্যদিকে অভিনেত্রীর বিচ্ছেদ নিয়েও কম জলঘোলা হয়নি। নিজেদের প্রেমের কথা কোনওদিন প্রকাশ্যে আনেননি ঈশান ও অনন্যা। একসময় বি-টাউনের ওপেন সিক্রেট ছিল এই দুই স্টারকিডের মাখোমাখো রসায়ন।  যদিও এসব এখন অতীত। পুরোনো সম্পর্ক-সহবাস ভুলে এখন নয়া প্রেমে মজেছেন অনন্যা পান্ডে। কে সেই বিশেষ ব্যক্তি, জেনে নিন তার পরিচয়।

Riya Das | Published : Jul 12, 2022 6:11 AM IST

19
 সেক্স-সহবাস ভুলে ফের নয়া পুরুষের শরীরী নেশায় মজে অনন্যা, কে সেই ব্যক্তি?


বলিউডের প্রেম এবং বিচ্ছেদ দুটোই যেন সমানে সমানে চলে। এবার টিকল না দুই স্টারকিডের দীর্ঘ তিন বছরের সম্পর্ক। বলি অভিনেত্রী অনন্যা পান্ডে এবং ঈশান খট্টরের ব্রেক আপের খবর সকলেরই মুখে মুখে। বি-টাউনে বিচ্ছেদের খবর নিয়ে জোর চর্চাও চলেছে। 
 

29


নিজেদের প্রেমের কথা কোনওদিন প্রকাশ্যে আনেননি ঈশান ও অনন্যা। তবে বি-টাউনের ওপেন সিক্রেট ছিল এই দুই স্টারকিডের মাখোমাখো রসায়ন। সময় পেলেই কোয়ালিটি টাইম কাটাতে একে অপরের সঙ্গে মলদ্বীপ থেকে রনথম্বোরে উড়ে যাওয়াও কারোর অজানা নয়,  ডিনার ডেট থেকে ফ্যামিলি বার্থ ডে সেলিব্রেশনেও নজর কেড়েছে ঈশান ও অনন্যা। 

39

'স্টুডেন্ট অব দ্য ইয়ার ২'-ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে-র । স্টারকিড তকমা ঝেড়ে ফেলে তিনি এখন লাস্যময়ী। গা গরম করা ফোটোশ্যুটে সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন অনন্যা পান্ডে। 

49

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, প্রেমের সম্পর্কে ইতি টানবার সিদ্ধান্ত দুজনে মিলেই নিয়েছেন। তবে কোনওরকম তিক্ততা নয় বরং সম্পর্ক ভাঙার পরেও তাদের বন্ধুত্ব একইরকম বজায় থাকবে, তেমনটাই চান ঈশান ও অনন্যা । সুযোগ পেলে একসঙ্গে সিনেমায় অভিনয় করতেও আপত্তি নেই দুই তারকার।

59

সূত্র থেকে আরও জানা গেছে, কয়েক মাস ধরেই ঈশান ও অনন্যা উপলব্ধি করেছেন তাদের দুজনের দৃষ্টিভঙ্গি এক নয়,  তাই আজীবন একসঙ্গে কাটানো তাদের পক্ষে মোটেই সম্ভব নয়। সেই কারণে প্রেমিক প্রেমিকা হিসেবে তারা সম্পর্কটা আর এগিয়ে নিয়ে যেতে চান না ।  নিউ ইয়ার সেলিব্রেশনে মুম্বইয়ের কোলাহল ছেড়ে প্রকৃতির কোলো প্রেমিকের সঙ্গে উড়ে গিয়েছিলেন অনন্যা পান্ডে।   বলিপাড়ার চর্চিত প্রেমিক ঈশানের সঙ্গে রণথম্বোরে ছুটিও কাটিয়েছিলেন অনন্য। 

69

 যদিও এসব এখন অতীত।  দীর্ঘ ৩ বছরের পুরোনো সম্পর্ক-সহবাস ভুলে এখন নয়া প্রেমে মজেছেন অনন্যা পান্ডে। বর্তমানে আশিকী টু খ্যাত অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে নাম জড়িয়েছে অনন্যা পান্ডে। টিনসেল টাউনেও অনন্যা ও আদিত্যকে নিয়ে জোর কানাঘুষো চলছে। তাদের ঘনিষ্ঠতা আগের তুলনায় অনেকটাই বেড়েছে বলে শোনা যাচ্ছে।

79

আদিত্যর সঙ্গে নয়া প্রেম নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি  অনন্যা পান্ডে। যদিও পাপারাৎজির ক্যামেরাতেও লেন্সবন্দি হয়নি বলিপাড়ার নয়া কাপল। তবে একে অপরের সঙ্গে যে চুটিয়ে প্রেম করছেন তা বেশ ভালই শোনা যাচ্ছে । আদিত্যর সঙ্গে কি চারহাত এক হবে অনন্যা, আপাতত সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

89

অনন্যা পান্ডের হট ফোটোশ্যুটে ঘুম উড়ছে নেটপাড়ার। শরীরী উষ্ণতা জাগাতে বেশ সিদ্ধহস্ত অনন্যা।। গা গরম করা ফোটোশ্যুটে নেটিজেনদের নজরে সর্বদাই থাকেন অনন্যা পান্ডে ।  ফোটোশ্যুট থেকে ফ্যাশন, ফিগার থেকে কেরিয়ার সবেতেই শিরোনামে উঠে আসছেন অনন্যা পান্ডে।
 

99

ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে এই মুহূর্তে বেশ কিছু ছবির কাজও  রয়েছে অনন্যার হাতে। যেমন জোয়া আখতার পরিচালিত, 'খো গায়ে হাম কাহা' -ছবিতে প্রধান চরিত্রে দেখা যাবে অনন্যাকে। অন্যদিকে বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতেই অভিনয় করছেন অনন্যা। ইতিমধ্যেই সুপারস্টার বিজয়ের সঙ্গে ছবিতে কাজ করছেন অনন্যা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos