প্রেগন্য়ান্ট আলিয়া, মা হওয়ার পর কি শেষ বলি কেরিয়ার, কী বলছেন স্বামী রণবীর কাপুর?

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়।  দুই পরিবারের উপস্থিতিতেই চার হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের।  তবে বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। রবিবার ভোরবেলায় মুম্বইয়ে ফিরেছেন আলিয়া ভাট। এত দিনের শুটিং শেষ করে বাড়ি ফিরেছেন আলিয়া। এখন আর কোনও নতুন কাজ নয়, আপাতত শুধু দিন গোনার পালা। খুব শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। বিয়ের কয়েকমাসের মধ্যেই মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সূত্র বলছে, এখন আর নতুন কোনও ছবির চুক্তিতে সই করছেন না আলিয়া। তবে সন্তানের জন্য বলি কেরিয়ার থেকে বিরতি নিচ্ছেন আলিয়া ভাট। সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুললেন আলিয়ার স্বামী রণবীর কাপুর।

Riya Das | Published : Jul 11, 2022 1:20 PM IST

19
প্রেগন্য়ান্ট আলিয়া, মা হওয়ার পর কি শেষ বলি কেরিয়ার, কী বলছেন স্বামী রণবীর কাপুর?

বিয়ের কয়েকমাস যেতে না যেতেই মা হতে চলেছেন আলিয়া ভাট। বলিউডের অন্দরে কান পাতলেই এই খবর শোনা যাচ্ছে। বিয়ের ছুটি শেষ হতেই যেন আদাজল খেয়ে যে যার কাজে লেগে পড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।

29

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা হাতে-কলমে প্রমাণ করে দিয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রণবীর ৩৯ এবং আলিয়া ২৯। বয়সে অনেকটাই ছোট আলিয়াকে নিজের দুলহানিয়া বানালেন রণবীর কাপুর। 

39


বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। রবিবার ভোরবেলায় মুম্বইয়ে ফিরেছেন আলিয়া ভাট। এত দিনের শুটিং শেষ করে বাড়ি ফিরেছেন আলিয়া। এখন আর কোনও নতুন কাজ নয়, আপাতত শুধু দিন গোনার পালা।

49

 খুব শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। বিয়ের কয়েকমাসের মধ্যেই মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সূত্র বলছে, এখন আর নতুন কোনও ছবির চুক্তিতে সই করছেন না আলিয়া। তবে সন্তানের জন্য বলি কেরিয়ার থেকে বিরতি নিচ্ছেন আলিয়া ভাট। প্রথমবার এ প্রসঙ্গে মুখ খুললেন আলিয়ার স্বামী রণবীর কাপুর।

59


সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, নতুন করে কোনও ছবিতে সই করছেন না আলিয়া ভাট। স্বামী রণবীরও জানিয়েছেন, সন্তানের মা হবেন বলে আলিয়ার স্বপ্নগুলো ভেঙে যাক, তেমনটা মোটেই চান না । বরং ব্যালেন্স করে সব কিছু করবেন বলেই দৃঢ় বিশ্বাস রণবীরের।

69


রণবীর কাপুর আরও বলেন, আগের প্রজন্মের মায়েদের উপরেই সন্তানদের সমস্ত দায়ভার থাকত। বাবারা নিজেদের কাজে ব্যস্ত থাকত। তবে এখন সময় বদলে গেছে। আমি ভাল বাবা হতে চাই, শুধু তাই নয় নিজের সন্তানকে সবসময়েই সঙ্গ দিতে চাই। বাবা ও মা হিসেবে আমরা দায়িত্ব ভাগ করে নিতে প্রস্তুত।

79

চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। একাধিক নিয়মবিধি মেনেই বিয়ে সেরেছেন রণবীর-আলিয়া।

89


বিয়ের পর মুহূর্তের মধ্যে জীবন বদলে যাচ্ছে রালিয়া জুটির। বিয়ের পর থেকেই কাজের সুবাদে দুইজনই দুই শহরে অবলীলায় তিন মাস কাটিয়ে দিয়েছেন। তবে সন্তান আসার সুখবরও তার মধ্যে শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। একসঙ্গে না থাকলেও তারা যে কতটা গভীর বন্ধনে রয়েছেন তা বেশ স্পষ্ট।
 

99

এক সাক্ষাৎকারে রণবীর বলেন, মা হওয়ার পরেও নিজের  কেরিয়ারে মন দিতে হবে আলিয়া ভাটকে। ও খুবই একজন বড় মাপের তারকা। আমি চাই না সন্তান মানুষ করতে গিয়ে ও নিজের স্বপ্নকে বিসর্জন দিক। এক একটা দিন এক একটা ধাপ। এবং সেগুলো একসঙ্গে উতরে যাব বলেই বিশ্বাস করি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos