তাপসী, বিদ্যা, করিনা কি মাদকের নেশায় আসক্ত, জেরায় নাম উঠে আসার ভয় সমর্থন রিয়াকে

বাইকুল্লা জেলে রিয়া চক্রবর্তী। সুশান্ত সি রাজপুতের মৃত্যু মামলার তদন্ত চলাকালীন মাদকচক্র নিয়ে বেরিয়ে এসেছে নানা তথ্য। যার জেরে এখন জেল খাটতে হচ্ছে রিয়াকে। মাদক সেবনই কেবল নয়, ড্রাগ পাচার এবং আদান প্রদানেও উঠে এসেছে তাঁর নাম। এই অভিযোগের জেরেই গ্রেফতার করা হয়েছে তাঁকে। গত ৮ সেপ্টেম্বর নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া। সেই জেরায় উঠে এসেছে কুড়ি জনেরও বেশি বলিউড তারকাদের নাম। যেখানে এ লিস্টেড অভিনেতা অভিনেত্রীরাও রয়েছেন। 

Adrika Das | Published : Sep 12, 2020 7:23 AM IST / Updated: Sep 12 2020, 01:01 PM IST

19
তাপসী, বিদ্যা, করিনা কি মাদকের নেশায় আসক্ত, জেরায় নাম উঠে আসার ভয় সমর্থন রিয়াকে

সম্প্রতি সারা আলি খান এবং রাকুল প্রীত সিংয়ের নাম উঠে আসে, যাঁরা নাকি নিত্যদিন মাদকের নেশা আসক্ত। এঁদেরও কি এবার সমন করবে এনসিবি, উঠছে প্রশ্ন। 

29

এ লিস্টেড তারকারা কারা, যাঁদের নাম রিয়া নিয়েছেন। এই নিয়ে জনগণের কৌতূহলের অন্ত নেই। এরই মাঝে রিয়ার সমর্থনে ধীরে ধীরে এগিয়ে আসছে বলিউডের তাবড় তাবড় তারকারা। 

39

হঠাৎ এতদিন পর কেন রিয়ার সমর্থনে এগিয়ে আসছেন তাঁরা। তবে কি নিজেদের নাম ফাঁস হয়ে যাওয়ার ভয় এই সমর্থনের গুটি খেলছে বলিউড।

49

এমনই অনুমান করে বসেছে অসংখ্য নেটিজেনরা। এনসিবি-র তদন্তে কোনও তারকার নাম উঠে আসা মানেই তাঁদের ইমেজ নিয়ে কাটাছেড়া। 
 

59

সেই ভয়ই কি রিয়াকে সমর্থন করছেন বিদ্যা বালন থেকে করিনা কাপুর, ফারহান আখতার। তবে তাঁরাও কি মাদকের নেশায় আসক্ত থাকেন। 

69

রিয়া যাতে তাঁদের নাম জেরায় না নেয় যার জন্যই এই সমর্থনের খেলায় নেমেছেন তাঁরা। বিদ্যা, ফারহান, করিনা ছাড়াও সমর্থকদের তালিকায় রয়েছে আরও নাম। 

79

আয়ুষ্মান খুরানা, সোনম কাপুর, অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু, রাধিকা আপ্তে, শিবানি ডান্ডেকর। নেটিজেনদের কথায়, এনারাও ড্রাগ অ্যাডিক্ট। 

89

বলিউডে ভিতরের মহলের সূত্রের খবর, এমন অনেক বড় তারকাই রয়েছেন যাঁরা ড্রাগ না নিয়ে কাজই করতে পারেন না। সেটে এসেই তাঁদের প্রথম কাজ হয়, ড্রাগ নেওয়া। 

99

রিয়া ইন্ডাস্ট্রির এক অংশ হয়ে অবশ্যই এই কথাগুলি জানেন। বলিউড এবং ড্রাগের সম্পর্ক যে বহু পুরনো তাও সকলের কাছে একরকম ওপেন সিক্রেট। এর জেরেই কি রিয়ার এত সমর্থক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos