জেলের বন্দীদের সামনেই শারীরিক অত্যাচার সঙ্গে ধর্ষণের হুমকি, ধোপে টিকল না রিয়ার অভিযোগ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকান্ডে মাদককান্ডে গ্রেফতার হয়ে রিয়া ও তার ভাই শৌভিক সহ আরও ৬ জনের জামিনের আবেদন গতকালই খারিজ করল মুম্বই সেশন কোর্ট। তৃতীয়দিনের এনসিবি জেরায়  গ্রেফতার হয়েছেন  রিয়া চক্রবর্তী।  রিয়ার আপাতত নয়া ঠিকানা এই বাইকুল্লা জেলই। দাগী আসামীদের মধ্যেই রাখা হয়েছে রিয়াকে। জেলে বন্দীদের সামনেই শারীরিক অত্যাচার পাশাপাশি ধর্ষণের হুমকিও নাকি দেওয়া হচ্ছে রিয়াকে। এমন বিস্ফোরক  অভিযোগ করেছেন রিয়া। কিন্তু তাতেও হল না শেষরক্ষা।  মানসিক ও শারীরিক ভাবে বিধ্বস্ত থেকেও ধোপে টিকল না তার অভিযোগ। ফের ফিরে যেতে হল বাইকুল্লা জেলেই।
 

Riya Das | Published : Sep 12, 2020 4:50 AM IST

110
জেলের বন্দীদের সামনেই শারীরিক অত্যাচার সঙ্গে ধর্ষণের হুমকি, ধোপে টিকল না রিয়ার অভিযোগ

হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ। শেষমেষ জামিনও পেলেন না সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া ও তার সঙ্গীরা। খারিজ করা হয়েছে জামিনের আবেদন।

210

গত ৮ সেপ্টেম্বর এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। মঙ্গলবার সারারাত এনসিবির কোয়াটারেই থাকতে হয়েছে রিয়াকে।  বর্তমানে বাইকুল্লা জেলই তার নয়া ঠিকানা।

310

আগামী ২২ সেপ্টেম্বর পর্যন্ত রিয়া ও তার ৬ সঙ্গীকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। ফলে আপাতত জেলেই থাকতে হবে রিয়াকে।

410

জামিনের আবেদনের কথা শুনেই হাউ হাউ করে কেঁদে ওঠেন রিয়া। 

510

এর পাশাপাশি রিয়া জানান, দাগী আসামীদের সামনেই নাকি তার উপর শারীরিক অত্যাচার করা হচ্ছে। এর পাশাপাশি মিলছে ধর্ষণের হুমকি।
 

610


মানসিক ও শারীরিক ভাবে বিধ্বস্ত রিয়া এই বিস্ফোরক অভিযোগ এনেও নিজেকে বাঁচাতে পারলেন না। জেলেই ফেরত যেতে হয়েছে রিয়াকে।

710

রিয়া আরও জানিয়েছেন, একটানা ৮ ঘন্টা জিজ্ঞাসাবাদের সময় আইনি পরামর্শ নেওয়ার জন্য কোনওভাবেই তার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হয়নি।

810

রিয়ার দাবি ,বাড়ি থেকে জামাকাপড় এলেও তা দেওয়া হয়নি তাকে,সব কিছুই ফিরিয়ে দেওয়া হয়েছে। 

910

এনডিপিএস আইনের আওতায় ৮, ২০, ২৭,২৮, ২৯ নম্বর ধারায় রিয়াকে গ্রেফতার করা হয়েছে। রিয়ার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ হলেই ১০ বছরের সাজা মিলবে রিয়ার।

1010

নেই পাখা, নেই মোটা বিছানা, বাইকুল্লার ছোট্ট কুঠুরিতেই দিন কাটছে রিয়ার।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos