মাদকচক্রের সবচেয়ে বড় রাঘববোয়ালের নাম ফাঁস করলেন রিয়া, ভয়ে কাঁপছে বলিউড

হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ। শেষমেষ জামিনও পেলেন না সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া ও তার সঙ্গীরা। খারিজ করা হয়েছে জামিনের আবেদন। গত ৮ সেপ্টেম্বর এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময়েই ড্রাগ মামলায় জড়িত বলিউডের ২৫ জন সেলেবের নাম উল্লেখ করেছিলেন রিয়া। বারংবার জিজ্ঞাসাবাদের ফলেই উঠে এসেছিল এ-লিস্টারদের নাম। এবার মাদকচক্রে জড়িত বলিউডের সবচেয়ে বড় রাঘববোয়ালের নাম ফাঁস করলেন রিয়া, যা প্রকাশ্যে আসতেই শোরগোল শুরু হয়েছে। রীতিমতো প্রথম বোমা ফাঁটতেই ভয়ে কাঁপছে বলিউড। 

Riya Das | Published : Sep 12, 2020 6:12 AM IST / Updated: Sep 12 2020, 12:20 PM IST

19
মাদকচক্রের সবচেয়ে বড় রাঘববোয়ালের নাম ফাঁস করলেন রিয়া, ভয়ে কাঁপছে বলিউড

মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ গ্রেফতার করা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের ।

29


 একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েই  মাদক সেবনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া। শুধু তাই নয়, বলিউডের ২৫ জন হাই প্রোফাইল তারকার নামও উঠে এসেছে রিয়ার জেরায়।

39

বলিউডের পরিচালক-প্রযোজক থেকে শুরু করে বেশ কিছু তাবড় ব্যক্তিত্বদেরও নামও জেরায় উঠে এসেছে। 

49

তাদের মধ্যে সকলেই ড্রাগের সঙ্গে যুক্ত। কেউ ড্রাগ সেবন তো কেউ ড্রাগ পাচাক সকলেই যুক্ত নিষিদ্ধ মাদকচক্রে। খুব শীঘ্রই তাদের সমন পাঠাবে এনসিবি। 
 

59

এর মধ্যে মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে বলিউডের রাঘববেয়ালের নাম ফাঁস করেছেন রিয়া। ড্রাগের নেশায় আসক্ত সারা আলি খানের নাম এনসিবি-র জেরায় ফাঁস করেছেন রিয়া।

69

এবার এনসিবি-র নজরে রয়েছেন সইফ কন্যা।  সারা নাম প্রকাশ্যে আসার পরই ভয়ে কাঁপছে বলিউডের অন্যান্য রাঘববোয়ালরা।

79

তবে শুধু সারা নন, আরও দুই অভিনেত্রী রকুল প্রীত ও সিমন খামবাট্টার নামও নিয়েছেন রিয়া।  এছাড়াও  ২০ পাতার লম্বা বিবৃতিতেও সারার নাম প্রকাশ করেছেন রিয়া।

89

ইতিমধ্যেই বলিউডের এ-লিস্টারদের সমন পাঠানোর আগের প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন এনসিবি। 

99


কেঁচো খুড়তে গিয়েই কেউটে বেরিয়ে আসছে। সময় যত এগোচ্ছে ততই মাদকযোগ বেরিয়ে আসছে। আর কোন কোন তারকাদের নাম বেরিয়ে আসবে সেটাই দেখার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos