Ibrahim-Palak : হাতে নাতে ধরা পড়েই কি পলক-কে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম, গোপন প্রেমের চর্চা তুঙ্গে

বলিউডের নবাব অভিনেতা সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান ও অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারিকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। গত সপ্তাহেই রাতের বেলা  রেস্তোরাঁয় গিয়েছিলেন ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারি। এবং সেখান থেকে বেরোতে গিয়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন  ইব্রাহিম ও পলক। তারপর থেকেই বি-টাউনের অন্দরে কান পাতলেই গোপন প্রেমের গুঞ্জনে মাতোয়ারা টিনসেল টাউন। তবে সূত্র থেকে জানা গেছে, হাতেনাত ধরা পড়ার পর থেকে নাকি পলক তিওয়ারিকে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম আলি খান, এই খবর নিয়েই জোর চর্চা শুরু হয়েছে বলিপাড়ার অন্দরে।
 

Riya Das | Published : Jan 29, 2022 9:57 AM IST / Updated: Jan 29 2022, 06:52 PM IST

19
Ibrahim-Palak : হাতে নাতে ধরা পড়েই কি পলক-কে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম, গোপন প্রেমের চর্চা তুঙ্গে

বলিউডে গোপন প্রেম দীর্ঘদিন ধরেই চলে আসছে। কখনও তারকারা আবার কখন স্টারকিডরাও গোপনে ডেটিং করেন। আর সেই ছবি একবার ভাইরাল হলে তা নিয়ে গুঞ্জন যেন আরও বেড়ে যায়। বলিউডেও তেমন গোপন প্রেমের গুঞ্জন শুরু হয়েছে (Ibrahim ali khan - Palak Tiwari) ।

29

তবে গুঞ্জনের কেন্দ্রে রয়েছেন দুই তারকা সন্তান।বলিউডের নবাব অভিনেতা সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খান ও অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারিকে (Ibrahim ali khan - Palak Tiwari) নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।

39

 সোশ্যাল মিডিয়াতেও নিমেষে ভাইরাল হয়েছেন ইব্রাহিম ও পলক। রেস্তোরাঁ থেকে বেরোনোর পর পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত নাড়েন সইফ পুত্র ইব্রাহিম।  অন্যদিকে শ্বেতা কন্যা পলক পাপারাৎজিদের দেখেই গাড়ির ভিতর বসে মুখ লুকিয়ে নেন (Ibrahim ali khan - Palak Tiwari)। 

49

পলক ও ইব্রাহিমের ছবি ও ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে সূত্র থেকে জানা গেছে, হাতেনাতে ধরা পড়ার পর থেকেই নাকি পলক তিওয়ারিকে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম আলি খান (Ibrahim ali khan - Palak Tiwari) । পাপারাৎজিদের দেখে পলকের মুখ লুকিয়ে রাখার বিষয়টি নাকি ভাল চোখে দেখেননি ইব্রাহিম। সেদিনের পর থেকে নাকি পলকের সঙ্গে যোগাযোগ করেননি ইব্রাহিম আলি খান।

59


মুম্বইয়ের রেস্তোরাঁতেও একে অপরের থেকে সকলের সামনে দূরত্ব বজায় রেখেই চলছিলেন ইব্রাহিম ও পলক। তারপর ভিড় কাটিয়ে  তড়িঘড়ি গাড়িতে উঠে পড়লেও ক্যামেরা থেকে প্রাণপন নিজের মুখ ঢাকার চেষ্টা করছিলেন শ্বেতা কন্যা (Ibrahim ali khan - Palak Tiwari) । তবে ইব্রাহিম যেন এসবের তোয়াক্কা না করে বেশ খোশমেজাজেই পাপারাৎজিদের দেখে হাত নেড়ে হেসে দিয়েছেন সইফ পুত্র। 

69


 বি-টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে,  বলি অভিনেতার ছেলের সঙ্গেই নাকি সম্পর্কে জড়িয়েছেন ছোট পর্দার নায়িকার মেয়ে। গুঞ্জনের মধ্যে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন কেন পলক নিজের মুখ লুকোচ্ছে(Ibrahim ali khan - Palak Tiwari) ।  ভিডিওতে ইব্রাহিমকে পলকের সঙ্গে গাড়ির পিছনের সিটে বসতে দেখা গেছে। দুই তারকা সন্তানের ছবি ভাইরাল  হতেই নানা জল্পনা শুরু হয়েছে।

79


 নেটিজেনরা অনেকেইবলছেন দুজনে ভাল বন্ধু হলে পলক কেন মুখ লুকোচ্ছে। কেউ আবার মা শ্বেতার অজুহাত দিয়েছেন, মায়ের ভয়ের নাকি নিজের মুখ আড়াসর করার চেষ্টা করেছেন পলক। তবে ঘটনার সত্যতা এখনও জানা যায়নি। সত্যিই কি একে অপরের ভাল বন্ধু নাকি গোপন সম্পর্কে জড়িয়েছেন ইব্রাহিম ও পলক, জল্পনা ক্রমশ বাড়ছে (Ibrahim ali khan - Palak Tiwari)।

89


 ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে গত বছর একটি শর্ট ফিল্মের হাত ধরেই বি-টাউনে ডেবিউ করেছেন পলক তিওয়ারি। তারপরই হার্ডি সান্ধুর সঙ্গে 'বিজলি বিজলি' গানে দেখা গিয়েছে  পলক তিওয়ারি। এই মিউজিক ভিডিওতেই দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন পলক (Palak Tiwari)। 
 

99


অন্যদিকে করণ জোহর পরিচালিত,  'রকি অউর রানি কি প্রেমকাহিনি'  ছবিতে করণের সহকারি পরিচালক হিসেবে কাজ করেছেন ইব্রাহিম আলি খান। আপাতত ইব্রাহিম ও পলককে নিয়ে নয়া প্রেমের গুঞ্জন শুরু হয়েছেন টিনসেল টাউনে(Ibrahim ali khan) ।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos