Puja Banerjee: বুকের খাঁজে ঝরছে আগুন, সাগরপাড়ে শরীরী নেশায় কাবু করলেন 'সেক্সি মাম্মা' পূজা


বঙ্গতনয়া পূজা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। গতবছর লকডাউনেই রেজিস্ট্রি করে বিয়ে সেরে নিয়েছিলেন এই জুটি ।রেজিস্ট্রি করে বিয়ে করার পরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন পূজা, তাদের একটি ছেলেও রয়েছে, নাম কৃশিব।  ছেলে কৃশিবকে সঙ্গে নিয়েই ১৫ নভেম্বর গোয়ায় বিয়ের পিঁড়িতে বসেছিলেন পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল ভার্মা। সম্প্রতি পূজার একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে বোল্ড অবতারে শরীরী নেশায় আগুন জ্বালিয়েছেন সেক্সি মাম্মা পূজা বন্দ্যোপাধ্যায়।

Riya Das | Published : Jan 29, 2022 8:30 AM IST

110
Puja Banerjee: বুকের খাঁজে ঝরছে আগুন, সাগরপাড়ে শরীরী নেশায় কাবু করলেন 'সেক্সি মাম্মা' পূজা

গত বছরের শেষের দিকেই ১৫ নভেম্বর কুণাল ভার্মার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। জমকালো বাঙালি বিয়ের আসর বসেছিল গোয়ায়। বিয়ের প্রতিটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় (Puja Banerjee)।

210

গতবছর লকডাউনেই রেজিস্ট্রি করে বিয়ে সেরে নিয়েছিলেন এই জুটি। করোনাই বাঁধা হয়ে দাঁড়িয়েছিল তাদের সামাজিক বিয়েতে। কম অতিথি নিয়ে বিয়ে হোক এটা কখনওই চাননি, জাঁকজমক বিয়ে করারই ইচ্ছে ছিল  (Puja Banerjee) পূজা-কুণালের। ছেলে কৃশিবকে নিয়ে সেই ইচ্ছেপূরণ করেছেন তারকা দম্পতি।

310


পূজা বন্দ্যোপাধ্যায়  (Puja Banerjee) ও কুণাল ভার্মা সর্বদাই রয়েছেন শিরোনামে। রেজিস্ট্রি করে বিয়ে করার পরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন পূজা। বেবিবাম্প থেকে বেবি সাওয়ারেরে প্রতিটি ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন পূজা ও কুণাল ভার্মা।

410

সম্প্রতি পূজার একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে বোল্ড অবতারে শরীরী নেশায় আগুন জ্বালিয়েছেন সেক্সি মাম্মা পূজা বন্দ্যোপাধ্যায়  (Puja Banerjee) । ছবিতে ভাইরাল হতেই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

510

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে,  বিচের উপর শুয়ে রয়েছেন পূজা  (Puja Banerjee)। ফিনফিনে সরু ফিতের বিচের পোশাকে ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন। বক্ষ-বিভাজিকার খাঁজে চোখ আটকে নেটিজেনদের। চোখে রোদচশমা লাস্যময়ী পূজার ছবি নিমেষে ভাইরাল হয়েছে।

610


সুইমিংপুলের ধারে বসে রয়েছেন পূজা  (Puja Banerjee)। সুইমিং কস্টিউম পরেই ক্যামেরার পোজ দিয়েছেন পূজা। অনাবৃত উরুতে যেন আগুন ঝরছে। খোলা পিঠ, মাথায় টুপি,নীল সানগ্লাস পরে চাবুক ফিগারে আগুন জ্বালিয়েছেন পূজা।

710

আলোআধারিতে অফ শোল্ডার পোশাক পরে নজর কেড়েছেন  পূজা (Puja Banerjee) । পোশাকের হাতার পাশ দিয়েই স্পষ্ট ফুটে উঠেছে বক্ষ-বিভাজিকা। পূজার হট লুকে ফিদা ভক্তরা। ছবি দেখেই নেটিজেনরা ভালবাসা উজাড় করে দিয়েছেন।

810


সমুদ্র সৈকতে বালিয়াড়িতে হট পোজে নজর কেড়েছেন পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। পোশাকের পাশ দিয়ে বেরিয়ে রয়েছে বুকের খাঁজ। শরীর যেন বক্ররেখা, খোলা চুলে ক্যামেরার দিকে তাকাতেই ঘায়েল হয়েছেন ভক্তরা। 

910


সারা গায়ে ভর্তি সাবানের ফেনা। বাথটবের মধ্যে শরীর ডুবিয়ে শুয়ে রয়েছেন পূজা (Puja Banerjee) । অভিনেত্রীর হট পোজ দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। বাথটবের পাশের ওয়াইনের গ্লাস নজর কেড়েছে নেটিজেনদের।

1010

মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ দিয়েছেন পূজা। নোনা বালিতে দাঁড়িয়ে একের পর এক পোজ দিয়েছেন ছবিতে (Puja Banerjee)। সেক্সি মাম্মার বোল্ড অবতারে কুপোকাত হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos