Sushmita-Rohman: ব্রেক আপের পরেও সুস্মিতার কাছাকাছি এলেন রহমান, আবারও কি এক হবেন প্রাক্তন জুটি

 ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে সদ্যই ব্রেক আপ হয়েছে সুস্মিতা সেনের। বর্ষশেষেই সম্পর্কে ইতি টেনেছিলেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন । ব্রেক আপের খবর সোশ্যাল মিডিয়ায় সেই খবরও জানিয়েছিলেন সুস্মিতা সেন। দিন কয়েক আগে প্রথমবার মুখ খুলেছিলেন রহমানও । ফের একসঙ্গে দেখা গেল রহমান শল ও সুস্মিতা সেনকে। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, সুস্মিতার বাড়ির নিচে একসঙ্গে দেখা গিয়েছে বলিউডের দুই প্রাক্তন যুগলকে।

Riya Das | Published : Jan 29, 2022 9:18 AM IST

110
Sushmita-Rohman: ব্রেক আপের পরেও সুস্মিতার কাছাকাছি এলেন রহমান, আবারও কি এক হবেন প্রাক্তন জুটি

১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের  বিচ্ছেদের খবর নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। দিনকয়েক আগেই বর্ষশেষে প্রেমের সম্পর্কের ইতি টেনেছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন (Sushmita Sen) । 

210

তবে কেন ৪ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে এলেন সুস্মিতা (Sushmita Sen) ও রহমান,  তা স্পষ্ট জানা যায়নি। তবে ব্রেক আপেরই পর আত্মবিশ্বাস, চেতনা , শিক্ষার কথা ফুটে উঠেছিল সুস্মিতার গলায়। 

310

সুস্মিতা সেন (Sushmita Sen) কতটা স্বাধীনচেতা তা সকলেরই জানা। বিচ্ছেদের পর অভিনেত্রী আরও জানিয়েছিলেন তিনি নিজের ১০০ শতাংশ দিয়ে ভালবাসতে পারেন এবং সম্পর্ক থেকে বেরোতে হলেও তিনি ১০০ শতাংশ দিয়েই বেরিয়ে আসবেন। 

410

ব্রেক আপের পর ফের একসঙ্গে দেখা গেল রহমান শল ও সুস্মিতা সেনকে (Sushmita Sen) । ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, সুস্মিতার বাড়ির নিচে একসঙ্গে দেখা গিয়েছে বলিউডের দুই প্রাক্তন যুগলকে। যা নিয়ে ফের উত্তাল সোশ্যাল মিডিয়া।

510

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, সুস্মিতা সেন (Sushmita Sen) ও রহমান শলকে ফের একসঙ্গে দেখা গেছে। জানা গিয়েছে, প্রাক্তন যুগলকে বলি অভিনেত্রীর বাড়ির তলায় আধ ঘন্টা কথা বলতে দেখা গেছে। 

610

ঘনিষ্ঠ সূত্র বলছে, সুস্মিতার (Sushmita Sen) বাড়ির নিচে  প্রায় ৩০ মিনিট কথা বলার পর রহমান প্রাক্তন বিশ্বসুন্দরীর বাড়িতে যান এবং সেখানে কয়েক ঘন্টা কাটানোর পর সুস্মিতার বাড়ি থেকে গাড়ি করে বেড়িয়ে যান রহমান ও প্রাক্তন বিশ্বসুন্দরী।
 

710

সুস্মিতা (Sushmita Sen) ও রহমানকে একসঙ্গে দেখার পর জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে কি ফের এক হবেন সুস্মিতা ও রহমান, জোর জল্পনা শুরু হয়েছে বলিপাড়ার অন্দরে। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট সুস্মিতা ও রহমান।

810

বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা (Sushmita Sen) । একাধির প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি, বরং ৫০-এর কোটায় পৌঁছেও একাকী সুস্মিতা নিজের জীবনের সঙ্গে আপসে যেতে নারাজ।

910

অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় ব্রেক আপের খবর জানিয়েছেন ভক্তদের। তিনি বলেছেন এখন থেকে তারা আর প্রেমিক-প্রেমিকা নয়, কেবলই ভাল বন্ধু। ব্রেক আপের পর সবাই যেন ভাল বন্ধু হয়ে যায় বলিউডে। দীর্ঘদিন ধরে চলা এই ট্রেন্ডে গা ভাসালেন সুস্মিতা সেনও (Sushmita Sen)।

1010

 দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে স্বাচ্ছন্দ্যে সময় কাটিয়েছেরহমান ও সুস্মিতা।  সুস্মিতার (Sushmita Sen) মেয়েরাও মায়ের বয়ফ্রেন্ডকে মেনে নিয়েছিল। মেয়েদের সঙ্গে বয়ফ্রেন্ড রহমানকে নিয়ে একসঙ্গে থাকতেন সুস্মিতা। তবে সুস্মিতার পরিবারের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে রহমানের। এই সম্পর্ক কোনওদিন নষ্ট হবে না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos